গনেশ বাবাজির খুব প্রিয় এই ৩ রাশি! গণেশের কৃপায় উঠবেন ফুলেফেঁপে!

Title: গনেশ বাবাজির খুব প্রিয় এই ৩ রাশি! গণেশের কৃপায় উঠবেন ফুলেফেঁপে! কাছে আসবে না বাধা-বিপত্তি

Focus:

এই ৩ রাশি গনেশ
বাবাজির খুব প্রিয়!

সর্বক্ষন চুম্বকের মত আটকে
থাকেন গণপতি এই ৩ রাশির সঙ্গে!

বাধা-বিপত্তি এদের
সামনে আসতে ভয় পায়!

এই তিন রাশির ঢাল হয়ে
দাঁড়ায় মহাদেবের পুত্র!

এদের জীবনের দুঃখ তো দূর,
অভাব পর্যন্ত টোকা দিতে পারে না!

গণেশের কৃপায় ব্যবসা থেকে কর্ম
সবেতেই জয়জয়কার হয়!

সেই সাথে সংসারে
সুখের জোয়ার লাগে!

দেখুন কোন ৩ রাশি
গণেশের পছন্দ?

Body:

হিন্দুদের ৩৩ কোটি দেবতা। ব্রহ্মা,বিষ্ণু, মহেশ্বর, কালি লক্ষ্মী,সরস্বতী থেকে শুরু করে হাজারো দেবতাদের নাম। তবে আমাদের সনাতন ধর্মে পঞ্চদেবতার মধ্যে অন্যতম হচ্ছেন গনেশ। অত্যন্ত শক্তিশালী দেবতা তিনি। মহাদেব এবং পার্বতীর পুত্র গণেশ বিঘ্নহর্তা। একমাত্র তিনিই পারেন জীবন থেকে সমস্ত বাধা-বিপত্তি দূর করে দিতে। ওম সিদ্ধিদাতা গণেশায় নমঃ উচ্চারণ করলেই জীবন থেকে সমস্ত কালো ছায়া, বাধা-বিপত্তি অনায়াসে দূর হয়ে যায়। তবে কি জানেন প্রভুর অত্যন্ত প্রিয় তিনরাশি রয়েছে। যাদেরকে তিনি সর্বদা নিজের হাতে আগলে আগলে রাখেন। তাদের জীবনে কখনোই অর্থের অভাব আসতে দেয় না। এমনকি শুধুমাত্র গণেশের কৃপায় এই তিন রাশি সর্বদা শীর্ষে থাকে। ধনসম্পদের পাশাপাশি বুদ্ধিমত্তা, চতুরতার দিকেও বলীয়ান হয়ে ওঠেন এই তিন রাশি।

এক, মেষরাশি:

রাশিচক্রের প্রথম রাশি হচ্ছে মেষ রাশি। প্রথম থেকেই এই রাশির প্রতি প্রভুর আলাদাই টান। এদের জন্ম থেকে মৃত্যু অবধি কখনোই হাত ছাড়েন না তিনি। এই রাশির জাতকেরা সর্বদাই বুদ্ধিমান প্রকৃতির হয়ে থাকেন। সেই সাথে সাহসিকতার অভাব হয় না এদের মধ্যে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে গণেশের কৃপায় এরা জীবনে সর্বোচ্চ সাফল্য লাভ করে। কঠোর পরিশ্রম করলে তা কখনোই ব্যর্থ যায় না। মেষ রাশির জাতকেরা যদি গণেশের আশীর্বাদ আরো লাভ করতে চান তাহলে নিয়মিত প্রভুর উপাসনা করুন।

দুই, মিথুন রাশি:

গনেশের প্রিয় রাশির মধ্যে অন্যতম হচ্ছে মিথুন রাশি। মিথুন রাশির জাতকেরা অত্যন্ত গুনী এবং আত্মনির্ভরশীল প্রকৃতির হয়ে থাকে। গণেশের কৃপায় এদের জীবনে অর্থ সমৃদ্ধির প্রাচুর্য লেগেই থাকে। বিশেষ করে ব্যবসায়িক দিক থেকে এরা বেশি সাফল্য পেয়ে থাকেন। শুধু তাই নয়, কঠিন থেকে কঠিনতর বাধা গণপতি নিজেই কাটিয়ে দেন। সমাজে এদের প্রচুর নাম হয়। আপনি যদি মিথুন রাশির জাতক হয়ে থাকেন তাহলে চেষ্টা করুন গণেশের উপাসনা করার। সেই সাথে সপ্তাহে একদিন প্রভুর নামে লাড্ডু নিবেদন করুন।

তিন, মকর রাশি:

এই রাশির জাতক-জাতিকারা সবচেয়ে বেশি ভাগ্যবান। প্রথমত এরা অত্যন্ত সৎ এবং পরিশ্রমী প্রকৃতির হয়ে থাকে। এর ফলে গণেশের অত্যন্ত কাছের ব্যক্তি হয়ে ওঠে এই রাশির জাতকেরা। গণেশের কৃপায় কখনোই এদের কোন কাজ অসম্পূর্ণ থাকে না। বিশেষ করে এরা কোনো কাজে হাল ছেড়ে দিতে চাইলেও ভগবান এদের কখনোই হাল ছাড়তে দেয় না। প্রভু সর্বদা দুহাত খুলে আশীর্বাদ দেন এদের। ফলে নিজের যোগ্যতা এবং পরিশ্রমের সাথে নিজের সম্মান অর্জন করে থাকেন। আপনি যদি গণেশের আরো কৃপা পেতে চান তাহলে প্রতিদিন গণেশ বন্দনা পাঠ করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *