একি কাণ্ড! জামাইষষ্ঠীতে শ্রীময়ীকে ছেড়ে পালালেন কাঞ্চন!

Title: একি কাণ্ড! জামাইষষ্ঠীতে শ্রীময়ীকে ছেড়ে পালালেন কাঞ্চন! বিয়ের কয়েক মাস কাটতে না কাটতেই লজ্জাজনক ঘটনা!

Focus:

একি কাণ্ড!

জামাইষষ্ঠীতে শ্রীময়ীকে
ছেড়ে পালালেন কাঞ্চন!

এদিকে কাঞ্চনকে জামাই আদর
করবেন বলে রেডি শাশুড়ি মা!

কিন্তু জামাই লাপাতা!
এদিকে শ্রীময়ীর অবস্থা নাজেহাল!

বিয়ের কয়েক মাস কাটতে না
কাটতেই লজ্জাজনক ঘটনা!

হঠাৎ হলো কি?
কেনো এমন করলেন কাঞ্চন?

দেখুন

Body:

কাঞ্চন-শ্রীময়ী! এনাদের আলাদা করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার পড়ে কি? বিগত কয়েকমাস ধরেই লাইম লাইটে রয়েছেন এই দম্পতি। যাদের ফুলশয্যার গল্প থেকে শুরু করে ঘরের ভিতরের কাহিনী সব জনতার নখদর্পণে। তারা কখন কি করছে, খাচ্ছে, ঘুমাচ্ছে সবই সামাজিক মাধ্যমে প্রকাশ করে থাকেন। তাদের মাখো মাখো প্রেমের গল্প দেখে সামাজিক দুনিয়ায় রীতিমতো তান্ডব চলতে শুরু করে। কিন্তু জামাইষষ্ঠীর আগে এমন সর্বনাশে কাণ্ড কিভাবে ঘটে গেলো। জামাইষষ্ঠীর দিনই শ্রীময়ীকে ছেড়ে পালালেন মিস্টার মল্লিক! সবই তো ভালো চলছিল। দিব্যি দুজনে সংসারও করছিলেন। রঙ্গ তামাশায় বেশ দিনও কাটাচ্ছিলেন। হঠাৎ হলোটা কি? কেনো বউকে ছেড়ে পালাতে হলো অভিনেতাকে। বিষয়টা কি চলুন দেখে নিই।

কাঞ্চন শ্রীময়ীর বিয়ে হয়েছে সদ্য ৩ থেকে ৪ মাস। এখনোও দুজনে নব দম্পতি। গা থেকে এখনো বিয়ের গন্ধ কাটেনি। অভিনেত্রী বাড়ির ছোট মেয়ে, বড়োই আদরের। তার উপর সদ্য বিয়ে হয়েছে। সেখানে জামাই ষষ্ঠী হবে না, জামাই আদর হবে না সেটা কি হতে পারে। কিন্তু শাশুড়ি জামাই আদরের জন্য প্রস্তুত থাকলেও,,,, তবে জামাই কই? না না তা বলে জামাই পালিয়েছে এমনটা নয়। মল্লিকবধূ একটি সাক্ষাৎকারে এই বিষয়ে সবটা জানিয়েছেন। তিনি বলেন জামাইষষ্ঠীর দিন কাঞ্চনের কাজ পড়ে গেছে। তার জন্য সময়মতো জামাইষষ্ঠী করতে যাওয়া হলো না।তিনি জানান সৃজিতদার নতুন ছবির কাজ চলছে। সেখানেই শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন তাঁর স্বামী। রাজারহাটের দিকে নাকি শ্যুটিং কাজ চলছে। তাই একটু চাপে আছেন। কখন প্যাকআপ হবে তাও বলা যাচ্ছে না। ওইদিকে অভিনেত্রীর মা সকাল থেকেই রান্নার তোড়জোড় শুরু করে দিয়েছেন। সারাদিন উপোস করে জামাই অপেক্ষায় রয়েছেন। মেয়ে জামাইয়ের নামে মা ষষ্ঠীর কাছে পূজোও দিয়েছেন। যতক্ষণ না জামাইকে ষষ্ঠী দিচ্ছেন ততক্ষণ আমিষ খাবেন না। ওই চিঁড়ে দই খেয়েই থাকবেন। এত গরমের মাঝে নানা পদের রান্নাও করেছেন। পোলাও, ভাত, মাছের মাথা দিয়ে মুগের ডাল, পাঁচরকম ভাজা, দুই-তিন রকমের মাছ, মটন, চাটনি, দই, মিষ্টি , আম একেবারে এলাহিকার আয়োজন করা হয়েছে।

সাক্ষাৎকারে আরো জানা যায়, এবার নাকি শ্রীময়ীর দিদিও আসতে পারেননি, তবে প্রতিবছর আসেন। কিন্তু মেয়ের পরীক্ষা থাকায় এবার হয়ে ওঠেনি। তাই মা ভেবেছিলেন ছোটো জামাইকে দিয়েই এবারের ষষ্ঠী সারবেন। কিন্তু এদিকে জামাইয়ের কাজ পড়ে যাওয়ায় সব পণ্ড হয়ে গেছে। তবে শ্রীময়ী জানিয়েছেন অভিনেতা যতই রাত করে বাড়ি ফিরুক না কেনো তিনি জামাই ষষ্ঠীর আদর ঠিক নিয়ে আসবেন। প্রথম জামাইষষ্ঠী কেউ ছাড়ে নাকি। হ্যাঁ এটা হয়তো ঠিক কাঞ্চন মল্লিকের কাছে এটা প্রথমবার নয়, তবে তৃতীয় বিয়ের পর তো এটা প্রথম জামাই ষষ্ঠী তাই না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *