ভোট শেষ হতে না কই পালালেন কাঞ্চন!

Title: ভোট শেষ হতে না কই পালালেন কাঞ্চন! সাথে বগলদাবা করে নিয়ে গেলেন বউকে!

Focus:

ভোট শেষ হতে না কই
পালালেন কাঞ্চন!

সাথে বগলদাবা করে
নিয়ে গেলেন বউকে!

একেবারে হানিমুন ফর্মে
কপোত-কপোতী!

পুলে নেমে কেলাকেলি
করছেন দুজন!

আদরে আদরে মিশে
গেছেন কাঞ্চন শ্রীময়ী!

সামাজিক মাধ্যমে সেই
ছবি ধরা পড়তেই ছিঃ ছিঃ রব!

উত্তাল হয়ে
উঠেছে নেটপাড়া

Body:

আবারো সেই কাঞ্চন-শ্রীময়ী! যাদের নিয়ে কম রঙ্গ তামাশা করা হয়নি। সেই বিয়ের আগে থেকে শুরু করে এখনো পযর্ন্ত টলিটাউনে হট অফ দ্যা টপিক। তাদের নিত্যনতুন কাণ্ড ধরা পড়ে সমাজ মাধ্যমে। আর সেগুলি রসিয়ে রসিয়ে ভালোভাবেই এন্টারটেন্ট করতে ভালোবাসেন নেটনাগরিকরা। একসময় তাদের নিয়ে তৈরি নানা ধরনের মিম থেকে শুরু করে ভিডিও হাসতে হাসতে পেটে খিল ধরিয়েছিল। দুজনের বাসর ঘরের গল্প থেকে শুরু করে বেডরুমের কাহিনী সবই জনতা জনার্দনের দরবারে। তবে এই নবদম্পতির রেস এখনো কাটেনি। আবারো তাদের নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে। ভোট মিটতে না মিটতেই আর কলকাতাতে নেই কাঞ্চন। বউকে সাথে নিয়েই পাঁড়ি দিয়েছেন অন্যত্রে। খোলামেলা পোশাকে উত্তাপ ধরিয়েছেন স্বামী স্ত্রী। একে অপরকে উষ্ণ আলিঙ্গনে ভরিয়ে দিচ্ছেন। মধুচন্দ্রিমা একেবারে জমে ক্ষীর। এমনটাই ভাবছেন অনেকেই।

সম্প্রতি সমাজ মাধ্যমে একটি পোষ্ট ঘুরে বেড়াচ্ছে। পোস্টটি মূলত করেছেন মল্লিক বধূ শ্রীময়ী। তবে পোস্টটি দেখে যারা মনে করছেন তারা হানিমুনে গেছেন। তাদের জন্য সমবেদনা! কারণ একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানিয়েছেন বিয়ে হয়ে গেছে কিন্তু এখনো তাদের মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগটুকু হয়নি। ছবিটিতে দেখা যাচ্ছে শ্রীময়ী তাঁর স্বামীর সঙ্গে একটি পুলে সময় কাটাচ্ছেন। অভিনেত্রীর সিঁথিতে চকচক করছে লাল টকটকে সিঁদুর। সেই সাথে নীল রঙের সুইমিং ড্রেস। ঠোঁটে নুড লিপস্টিক। পাশে রয়েছে কাঞ্চন। মাথার চুল গুলো এলোমেলো। পুলে থাকার জন্য খালি গায়ে রয়েছেন অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে স্ত্রীয়ের কাঁধে হাত দিয়ে তার উপর মুখ রেখে পোজ দিচ্ছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে আবেশে চোখ বুজে আসছে মিসেস মল্লিকের। আবার কখনো সূর্যের তাপে তাকানো দায় হয়ে পড়েছে। গরমে বর বউয়ের এমন ছবি যেন সমাজ মাধ্যমে আরো উষ্ণতা বাড়িয়েছে। ছবির নীচে আবার লেখা রয়েছে খুব গরম পড়েছে তাই অর্থাৎ গরমের জন্যই এমন পোষ্ট।

তবে হ্যাঁ এই ছবিটি কিন্তু এখনের নয়। ভোট শেষ হওয়ার অনেক আগে। একটু মনে করে দেখুন ঠিক এই একই পোশাকে এর আগেও অভিনেত্রীকে সমাজমাধ্যমে কিছু ছবি পোস্ট করতে দেখা যায়। শ্রীময়ী যখন সপরিবারে সমুদ্র সৈকতে গিয়েছিলেন এটা তখনকার ছবি। তবে ঘুণাক্ষরেও টের পেতে দেননি যে তাঁর সাথে স্বামীও আছেন। আসলে তখন বাংলা জুড়ে লোকসভা ভোট চলছিল। একেই কাঞ্চনের তৃতীয় বিয়ে নিয়ে ভোটের মুখে নানা সমস্যার মুখে পড়তে হয়। তাই নতুন করে যাতে আর সমস্যা সৃষ্টি না হয় সেজন্যই শ্রীময়ীর এহেন ব্যবস্থা।

তবে আপনাদের জানিয়ে রাখি আমাদের অভিনেতা কাঞ্চন মল্লিক কিন্তু জামাইষষ্ঠীর আদর নিতে ভোলেননি। সময়মতো স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে ঠিক রওনা দিয়েছেন। হাজারো কাজের মধ্যে এই একটি দিন কখনোই মিস করা যায় না। প্রথমবার জামাইষষ্ঠী বলে কথা। না না এটা প্রথমবার নয়, তবে তৃতীয় বিয়ের পর প্রথমবার। শ্রীময়ীর ইনস্টাগ্রাম পেজে ঘুরে বেড়াচ্ছে দুজনের জামাইষষ্ঠীর লুক।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *