পূর্ণিমাতেই ঘুরে যাবে ৩ রাশির ভাগ্যের চাকা!

Title: পূর্ণিমাতেই ঘুরে যাবে ৩ রাশির ভাগ্যের চাকা! মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন আপনি! হুড়মুড়িয়ে ঢুকবে টাকা-পয়সা!

Focus:

পূর্ণিমাতেই ঘুরে যাবে
৩ রাশির ভাগ্যের চাকা!

মা লক্ষ্মীর আশীর্বাদ
পাবেন একমাত্র আপনি!

হুড়মুড়িয়ে ঢুকবে
টাকা-পয়সা!

ছেড়েছুঁড়ে পালাবে
অভাব অনটন!

ঘর থেকে অলক্ষ্মী
হবে দূর দূর!

ফকির থেকে রাতারাতি
হবেন কোটিপতি!

টাকায় টাকায়
ভরে যাবে লকার!

কুবেরের ধন লাভ করবেন
এই ৩ রাশির জাতক!

তালিকায় আপনি নেই তো?
দেখুন

Body:

মা লক্ষ্মী! অর্থের বাহক, সুখের চালক, ধনসম্পদের দেবী তিনি। মা লক্ষ্মীর আশীর্বাদ ছাড়া এই দুনিয়ায় কোনো কিছু করা যায় না। যাদের ঘরে মা লক্ষ্মী নেই তাদের সংসার অচল। এ জগতে যত দেব- দেবী আছেন তাদের মধ্যে অন্যতম তিনি। প্রায় প্রতিটি হিন্দুদের ঘরেই তিনি পূজিত হয়ে থাকেন। আর মা লক্ষ্মীর আশীর্বাদ যারা যারা পেয়ে থাকেন তাদের জীবনে অভাব অনটন টোকা পর্যন্ত দিতে পারে না। বাড়িতে কখনো চাল বাড়ন্তর মত সমস্যা সৃষ্টি হয় না। আর এবার মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে চলেছেন ৩ রাশি। সামনে জৈষ্ঠ্য মাসের পূর্ণিমা। আর এই পূর্ণিমায় বড়সড় পরিবর্তন হতে চলেছে। একসাথে চন্দ্রদেব এবং মা লক্ষ্মীর আশীর্বাদ পাবে তিন রাশি। দেবীর আশীর্বাদে ধনযোগের লটারি লাগবে আপনার। ফুলে ফেঁপে উঠবে অর্থভাণ্ডার। শুধু তাই নয় থেকে ক্যারিয়ার থেকে শুরু করে কর্ম সবেতে নম্বর ওয়ান রেজাল্ট আসবে। কোন ৩ রাশির ভাগ্য বদলাতে চলেছে দেখুন-

এক, বৃষ রাশি:

বৃষ রাশির জাতকদের জীবনে দুঃখ ঘুচে সুখের সময় আসলো বলে। পূর্ণিমার দিন থেকেই বদলে যাবে আপনার ভাগ্য। এদিন থেকেই আপনি পূর্ণ সমর্থন পাবেন চন্দ্রদেব এবং মা লক্ষ্মীর। দুজনের আশীর্বাদে আপনার জীবন থেকে সমস্ত নেতিবাচক শক্তি দূর হয়ে যাবে। সেই সাথে আপনার জীবনে ইতিবাচক শক্তির উত্থান হতে শুরু করবে। এর ফলে হু হু করে বাড়বে আয় উন্নতি। আপনার কর্মযোগেও বেশ ভালই পরিবর্তন আসতে চলেছে। এতদিন ধরে যে প্রমোশন হচ্ছিল না সেই প্রোমোশন পর্যন্ত হবে। বিশেষ করে মা লক্ষ্মীর আশীর্বাদে আপনার জীবনে অপ্রত্যাশিত প্রাপ্তি যোগ রয়েছে। চেষ্টা করুন পূর্ণিমার দিন মা লক্ষ্মীকে বাড়িতে পূজা করার। এতে করে মা লক্ষ্মী দুহাত ভরে দেবেন আশীর্বাদ।

দুই, কর্কট রাশি:

কর্কট রাশি জাতকদের স্বর্ণময় সময় শুরু হল বলে। জৈষ্ঠ পূর্ণিমা আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। এই সময় চাইলে আপনি নতুন কিছু শুরু করার জন্য অর্থ বিনিয়োগ করতে পারেন। এই নতুন পথ আপনার জীবনের দিশা দেখাবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে বিশেষ সুযোগ। বড় বড় নামি দামি কোম্পানির সাথে চুক্তি হতে পারে। এমনকি আপনার ব্যবসা বিদেশের মাটিতে পর্যন্ত নাম কামানোর সুযোগ রয়েছে। উত্তরাধিকার সূত্রে আপনি সম্পত্তি লাভ করতে পারেন। এর পাশাপাশি আপনার জীবনে নতুন অতিথির আগমন হতে পারে। বিশেষ করে দাম্পত্য জীবনে মা লক্ষ্মীর ভরা আশীর্বাদ পাবেন। এই সময় সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। বিশেষ করে যারা প্রেমের বন্ধনে আবদ্ধ তারা এই সময়টাকে কাজে লাগান। সঙ্গীর সঙ্গে একটু বেশি সময় কাটানোর চেষ্টা করুন। এতে করে আপনার সঙ্গীর আপনার প্রতি বিশ্বাস আরো দৃঢ় হবে।

তিন, ধনু রাশি:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, জৈষ্ঠ মাসের পূর্ণিমাতে ধনু রাশির জাতকদের জীবন আরো সুখের হয়ে উঠবে। মা লক্ষ্মী এবং চন্দ্রদেব দুহাত খুলে আশীর্বাদ দেবে আপনাকে। মানসিক দিক থেকে অনেকটাই স্থিতিশীল হয়ে উঠবেন। সেইসাথে এতদিন ধরে ভুগতে থাকা রোগের হাত থেকে নিস্তার পাওয়া যাবে। বাজারে আটকে থাকা টাকাও এই সময় ফেরত পাবেন। চেষ্টা করুন এসময় কাউকে কোনরকম ধারদেনা না দেওয়ার। চাকরিপ্রার্থীদের জন্য নতুন নতুন চাকরির সুযোগ আসবে। বিশেষ করে শিক্ষার্থীরা, এই সময় উচ্চশিক্ষা লাভের জন্য সময়টাকে কাজে লাগান। বড় বড় প্রতিষ্ঠান থেকে আপনার ডাক আসতে পারে। নিজের ভাগ্যের সমর্থন পেতে চাইলে জৈষ্ঠ মাসে পূর্ণিমার দিনে মা লক্ষ্মীর আরাধনা করুন। প্রয়োজনে উপোস করে বাড়িতে পূজা করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *