মার্কেট কাঁপাচ্ছে এই একটিমাত্র এসি!

Title: মার্কেট কাঁপাচ্ছে এই একটিমাত্র এসি! রান্নাঘর থেকে ডাইনিং রুমে ঘুরে বেড়াচ্ছে অনায়াসে! হেঁটে চলে বেড়াচ্ছে এই ম্যাজিক এসি!

Focus:

মার্কেট কাঁপাচ্ছে
এই একটিমাত্র এসি!

রান্নাঘর থেকে ডাইনিং
রুমে ঘুরে বেড়াচ্ছে অনায়াসে!

বগলদাবা করে নিয়ে যেখানে ইচ্ছে
ঘুরে বেড়াতে পারবেন আপনি!

হেঁটে চলে বেড়াচ্ছে
এই ম্যাজিক এসি!

কি শুনে অবাক লাগছে!

কিন্তু এই এসি কেনার জন্য লাইন
পড়ছে দোকানে দোকানে!

মাথা নষ্ট করা ফিচার্স!
এসির কাজ দেখলে
চোখ ছানাবড়া হয়ে যাবে!

কি নাম?
কত দাম?
দেখুন

Body:

কি! গরম কেমন লাগছে? সামার লাভাররা নিশ্চয়ই সামার এনজয় করছেন। আসলেই এই গরম এনজয় নয় বরং চোখে জল এনে দিচ্ছে। এদিকে বর্ষার সময় ঢুকে গেছে! কিন্তু বর্ষাদেবী বর্ষণ করছে কই? দিনের পর দিন তাপমাত্রা ঊর্ধ্বমুখী। আর এই গরম থেকে রেহাই পেতে একমাত্র ভরসা এসি। সারাদিন কালঘাম ছুটে যাওয়ার পর এটাই স্বস্তি। তাই যাদের বাড়িতে এসি নেই তারা পর্যন্ত এসি কিনতে ছুটছে। আর যারা এসি কেনার কথা ভাবছেন তারা এই ভিডিওটি ভালো করে দেখুন। স্কিপ করবেন না যেনো! এতদিন স্পিল্ট এসি কিংবা উইন্ডো এসির নাম শুনেছেন। কিন্তু কখনো কি চলাফেরা করতে পারে এসি দেখছেন? দেখেননি নিশ্চয়ই! তাহলে আজকে দেখে নিন। এই এসিতে রয়েছে নজরকাড়া বৈশিষ্ট্য! এর পাশাপাশি রয়েছে কিছু বিশেষ সুবিধা। কি সেগুলি দেখে নিন-

এই তীব্র গরম থেকে বাঁচতে ক্রেতাদের কথা ভেবে টাটা গ্রুপ বাজারে আনলো অত্যন্ত উন্নতমানের এসি। এই এসি নিয়ে আপনি যেখানে ইচ্ছে যেতে পারবেন। রান্নাঘরে গরম লাগলে সেখানেও নিতে পারবেন। আবার এই রুম থেকে ওই রুমে নিয়ে ফিট করা যাবে। এই এসির বৈশিষ্ট্য শুনে বুঝতে পারছেন এটি একটি পোর্টেবল এসি।

কিন্তু প্রশ্ন হচ্ছে এই যে এসি হাঁটাচলা করছে? নিশ্চয়ই এসির হাত পা নেই কিংবা ডানা নেই? তাহলে কিভাবে সম্ভব? এছাড়া আর কি কি বৈশিষ্ট্য রয়েছে?

আপনাদের জানিয়ে রাখি এই এসির নীচে চাকা লাগানো থাকে। সেই চাকা দিয়েই ঘরের যেকোনো প্রান্তে নিয়ে গিয়ে ফিট করানো যায়।

দুই, অন্যান্য এসি গুলি কি হয়, দেওয়ালে ফিট করতে দেওয়াল নষ্ট করতে হয়। এখানে সেই ঝক্কি পোহাতে হচ্ছে না। শুধু আউটডোরের সেটিংস চেক করে নিয়ে যেখানে ইচ্ছে সরাতে পারবেন।

তিন, এছাড়াও এই এসিতে রয়েছে কপার কন্ডেসার। যার সাহায্যে এসি দারুণভাবে ঠাণ্ডা হাওয়া দেয়।

চার, নতুন এসির ওজন ১.৫ টন। অর্থাৎ অনায়াসে এটা একটি পরিবারের জন্য যথেষ্টm

এই এসির দামটাই বা কত? কোথায় কোথায় কিনতে পাওয়া যাচ্ছে?

এই মুহূর্তে বাজারে এই এসির দাম রয়েছে ৪৩,৯৯০ টাকার মধ্যে। অর্থাৎ ৪৪,০০০ কাছাকাছি। কিন্তু এর মধ্য আবার বিশেষ কিছু ডিসকাউন্ট রয়েছে। ফলে দাম আরোও কমতে পারে।

আপনি চাইলে অফলাইনেও কিনতে পারবেন। আবার অনলাইনেও কিনতে পারেন। দেশের সকল প্রান্তে এই এসি কিনতে পাওয়া যাচ্ছে। আপনি যদি এসি কিনতে চান তাহলে অবশ্যই এই এসির খোঁজ নিতে পারেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *