বলিউড থেকে টলিউড অভিনেত্রী সকলেই কালো সুতো পড়েন!

Title: বলিউড থেকে টলিউড অভিনেত্রী সকলেই কালো সুতো পড়েন! কিন্তু কেনো পড়া হয় এই সুতো?
শুধু স্টাইল নাকি অন্য কোনো কারণ!

Focus:

বলিউড থেকে টলিউড অভিনেত্রী
সকলেই পায়ে কালো সুতো পড়েন!

কখনোই এই সুতো তারা
পা থেকে খোলেন না!

দামী দামী পোশাকের চেয়েও
এই সুতো অনেক দামী!

কিন্তু কেনো পড়া
হয় এই সুতো?

কোটি টাকার গয়না ছেড়ে
কেনো কালো সুতো পড়েন?

শুধু স্টাইল নাকি
অন্য কোনো কারণ!

এর পিছনে রয়েছে
৫ টি কারণ!

দেখুন
কারণগুলি

Body:

বাংলার শুভশ্রী থেকে শুরু করে মনামী, এমনকি বলিউডের স্বনামধন্য অভিনেত্রীদেরও কালো সুতো দেখতে পাওয়া যায়। শুধু কি তাই বড় বড় শিল্পপতির মেয়ে, বৌরাও এই কালো সুতো পড়ে থাকেন। তারা খেতে ভুলে গেলেও কখনো এই কালো সুতো পড়া ছাড়েন না। যেখানে তাদের মতো বড় বড় সেলিব্রেটিদের পরনে কোটি টাকার গয়না থাকে। জাঁক জমকপূর্ণ পোশাক আশাক থাকে। সেখানে তারা কিনা এসব ছেড়ে পড়ে আছেন এই কালো সুতো। যার দাম বড়জোর ৫ টাকা কিংবা তারও কম। এই পাতি কালো সুতো ছাড়া তাদের চলে না। যত দামী গয়না পড়ুক না কেনো তার থেকেও অনেকগুণ দামী এই কালো সুতো। তবে এই কালো সুতো তারা এমনি এমনি পড়ে না। এর নেপথ্যে রয়েছে বিশেষ কাহিনী। এই কালো সুতো আমার আপনার মতো সকলের পায়ে দেখা যায়। তবে সেটা স্টাইলের জন্য নয়। মূল এই ৫টি কারণেই পড়া হয় এই সুতো। কারণগুলি কি –

এক, কুনজর:

বাস্তুশাস্ত্র অনুসারে , কুনজর থেকে রক্ষা পেতে সবচেয়ে বড় হাতিয়ার আছে কালো সুতো। আপনি যখন কোনো ভালো কাজ করেন, আপনার সংসারে আয় উন্নতি ঘটে তখনই এই কুনজর লাগে। এই কুনজর কিন্তু যে কেউ দিতে পারে। সে আপনার পরিবারের লোক থেকে শুরু করে প্রতিবেশী বিশেষ করে শত্রুমহলের লোকজন । আর এই কুনজর যদি একবার লাগে ! তাহলে আপনার সুখের সংসারে হঠাৎ করেই আগুন লাগা শুরু হয়। শুরু হয় দুঃখ দুর্দশাও। তাই কুনজর এড়াতে কালো সুতো অনেক উপকারী। বাড়ির বয়োজ্যেষ্ঠ ব্যক্তিরা সেজন্য সর্বদা এই কালো সুতো পড়তে বলেন।

দুই নেতিবাচক শক্তি দমন:

জীবনে নেতিবাচক শক্তির উত্থান ঘটলে আপনার ক্ষতি হওয়া কেউ ঠেকাতে পারবে না। শুধু তাই নয় যাদের সংসারে নেতিবাচক শক্তির প্রভাব পরে তাদের কখনোই আয় উন্নতি হয় না। পড়াশোনায় অমনোযোগিতা, কর্মে ব্যর্থতা আসতেই থাকে। প্রচলিত বিশ্বাস অনুসারে, পায়ে কালো সুতো বাঁধলে নেগেটিভ এনার্জি দূর হয়ে যায়। এমনকি আপনার মন থেকে নেগেটিভ চিন্তাধারার বদলে পজেটিভ চিন্তাধারা বৃদ্ধি পায়।

তিন, বাচ্চাদের স্বাস্থ্যে উন্নতি:

জ্যোতিষ শাস্ত্র মতে, বাচ্চাদের স্বাস্থ্য উন্নতির জন্য এই কালো সুতো অত্যন্ত শক্তিশালী একটি জিনিস। বাচ্চারা যখন ছোট থাকে তখন নানালোকের কুনজর তাদের গ্রাস করতে থাকে। এরফলে তাদের স্বাস্থ্যের অবনতি ঘটে। তাই বাচ্চাদের শরীর সুস্থ রাখতে কালো ধাগা জাদুর মতো কাজ করে।

চার, শনির রোষানল:

হিন্দুদের কাছে শনিদেব ভয়ংকর গরম এবং সবচেয়ে ক্ষতিকারক দেবতা। কারণ তিনি হচ্ছেন ন্যায়ের দেবতা। অন্যায় করতে দেখলেই মাথার উপর খাড়া নিয়ে নৃত্য শুরু করেন। হিন্দু শাস্ত্রে, শনিদেবকে তুষ্ট করার সবচেয়ে বড় উপায় হচ্ছে এই কালো সুতো। এই কালো সুতো পড়লে নাকি শনিদেবের কুনজর এড়ানো যায়। শুধু শনিদেব নয়, একসাথে রাহু কেতুর মত ক্ষতিকারক গ্রহের কুদৃষ্টি থেকে বাঁচা যায়।

পাঁচ, বশীকরণ:

বাস্তুশাস্ত্রে বশীকরণের মত খারাপ কাজের উল্লেখ রয়েছে। আর এই বশীকরণের ফলে মানুষের জীবনে সঙ্কট নেমে আসে। শুধু তাই নয়, এর প্রভাবে জীবন জ্বলে পুড়ে ছারখার হয়ে যায়। বাস্তুশাস্ত্র বলছে, এই খারাপ প্রভাব থেকে বাঁচতে অবশ্যই কালো সুতো পরা বাঞ্ছনীয়। এতে করে আপনাকে কেউই বশ করতে পারে না।

এখন প্রশ্ন হচ্ছে এই কালো সুতো কিভাবে পড়বেন? এর নিয়ম গুলি কি কি?

এক, মেয়েরা সর্বদা কালো সুতো বাম পায়ের গোড়ালিতে বাঁধবেন। আর ছেলেরা ডান পায়ে বাঁধার চেষ্টা করুন।

দুই, এই কালো সুতো বাঁধার আগে অবশ্যই এতে ২৯ টা গিট থাকতেই হবে। নাহলে এই সুতো পড়ে কোনো লাভ নেই।

তিন, মঙ্গলবার এবং শনিবার এই দুদিন কালো সুতো বাঁধার চেষ্টা করুন। এতে করে ভালো ফল পাওয়া যায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *