আজকালকরে মেয়েরা বিবাহিত পুরুষদের প্রেমে পড়ে! বিবাহিত পুরুষদের জন্য মন আকুলি বিকুলি করে!

Title: আজকালকরে মেয়েরা বিবাহিত পুরুষদের প্রেমে পড়ে! বিবাহিত পুরুষদের জন্য মন আকুলি বিকুলি করে!

Focus:

আজকালকার মেয়েরা ঘনঘন
বিবাহিত পুরুষদের প্রেমে পড়ে!

বিবাহিত পুরুষদের জন্য
মন আকুলি বিকুলি করে!

কিন্তু কেনো এমনটা
হয় জানেন?

কেনো সিক্স প্যাক বডিওয়ালা
ছেলেদের পিছনে না ঘুরে?

কাকুদের প্রেমে
মশগুল হয়!

কি এমন গোপন মন্ত্র লুকিয়ে
রয়েছে বিবাহিত পুরুষদের মধ্যে?

গবেষণায় বেরিয়ে
এলো চাঞ্চল্যকর তথ্য!

Body:

প্রেম হচ্ছে আবহাওয়ার মতোন কখন কি হবে বোঝা বড়ই মুশকিল। প্রেম কোনো বয়স লিঙ্গ, ধর্ম মানে না । কিন্তু কি জানেন আজকালকার কমবয়সী মেয়েরা টল ডার্ক হ্যান্ডসাম পুরুষ পছন্দ করেন না। বরং পছন্দ করেন বিবাহিত পুরুষদের। তবে কি শুধু মেয়েরা নাকি কিছু কিছু বিবাহিত পুরুষ আছে যারা হাঁটুর বয়সী মেয়ে দেখলে থমকে যায়। এমনকি কিছু কিছু সময়ে বিবাহিত পুরুষ এবং কম বয়সী মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সমাজে প্রায়শই এমনটা ঘটেও চলেছে। তবে হঠাৎ কেনো বিবাহিত পুরুষদের প্রতি তাদের আকর্ষণ হয়। ইতিমধ্যে বিষয়টি শুনে অনেকেই নাক কুচকাতে শুরু করেছেন। তবে আমি আপনি ছিঃ ছিঃ করলে কিংবা নাক কুঁচকালে এটাই বাস্তব। সমীক্ষায় দেখা যাচ্ছে, আজকালকার মেয়েরা বেশিরভাগ সময় বিবাহিত পুরুষদের প্রেমে পড়ছেন। সেই মেয়ে কম বয়সীও হতে পারে আবার মাঝ বয়সীও হতে পারে। বিবাহিত পুরুষদের ঠিক কি কি কারণে পছন্দ করেন এর পিছনে যথেষ্ট বৈজ্ঞানিক ব্যাখ্যা রয়েছে।

এক, অভিজ্ঞ:

মেয়েরা সর্বদা অভিজ্ঞতা সম্পন্ন পুরুষ বেশি পছন্দ করেন। কারণ একটু ভালোভাবে লক্ষ্য করলে দেখবেন, বর্তমানে সংসারে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা,,,,,,, ডিভোর্সের সংখ্যাও পাল্লা দিয়ে বাড়ছে। তার কারণ হচ্ছে অনভিজ্ঞ পুরুষ। আসলে মেয়েরা হয় নরম মনের প্রকৃতির। একটু কথাতেই কেঁদে দেয়, এমনকি বেশি বকাঝকা পছন্দ করেন না। একটা বয়সের পর তারা আশ্রয় হিসেবে খুঁজে নিতে চায় পরিণতমনস্ক মানুষ। তাই মেয়েরা মনে করেন বিবাহিত পুরুষরা এদিক থেকে সবচেয়ে বেশি অভিজ্ঞতা পূর্ণ । তাদের দোষ ভুল ত্রুটি গুলোকে বকাঝকা না করে শান্তভাবে বুঝিয়ে দিতে পারে। এমনকি এই পুরুষদের কাছে ইচ্ছেমতো নিজেকে মেলে ধরা যায়।

দুই, সুপুরুষ:

মেয়েটা সর্বদা সুপুরুষের পিছনে ছোটে। আর সুপুরুষের কথা বললেই সবার আগে বিবাহিত পুরুষেরাই সেরা। আপনাদের জানিয়ে রাখি বিয়ে হয়ে যাওয়ার ফলে ছেলেদের হরমোনের পরির্বতন ঘটে। এরফলে পুরুষত্ব অনেকটাই বেড়ে যায়। এতে করে মেয়েরা বেশি খুশি হয়। এবং নিজেদের চাহিদার কথা সঙ্গীর কাছে মুখ খুলে বলতে হয় না। ছেলেরা অনায়াসে বুঝে যায়। এমনকি মেয়েরা সর্বদা রোমান্টিক পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হয়। কথায় কথায় মিষ্টি কথা বলবে, তাদের প্রশংসা করবে এমনটাই চায়। এক্ষেত্রেও বিবাহিত পুরুষেরা এগিয়ে।

তিন, দায়িত্বশীল:

একজন অবিবাহিত পুরুষের তুলনায় বিবাহিত পুরুষ অনেক বেশি দায়িত্বশীল হয়ে ওঠে। কারণ তারা সংসার সামলাতে এতটাই দক্ষ হয়ে ওঠে যে একটার মেয়ে কোন জিনিসে খুশি কোন জিনিসেও অখুশি সমস্ত কিছু বুঝতে পারে। অন্যদিকে মেয়েটি ছেলেটির বয়সের তুলনায় বেশি ছোটো হওয়ায় কেয়ারিং বেশি বেড়ে যায়। একদম বাচ্চা মেয়ের মতন আগলে আগলে রাখে। এমনকি বিবাহিত পুরুষেরা কোনো মেয়ের প্রেমে পড়লে তাকে পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। গোটা সমাজের সাথে পর্যন্ত লড়াই করতে রাজি হয়ে যায়। আর এই গুণটি মেয়েদের আকর্ষণ আরো বাড়িয়ে তোলে।

চার, বিয়ের ঝামেলা:

বিবাহিত পুরুষদের সঙ্গে তরুণীরা প্রেমে পড়লে বিয়ের মতন হাই রিস্ক থেকে বেঁচে যাওয়া যায়। এমনকি সম্পর্কের কমিটমেন্ট এর চাপ থাকে না। অন্যদিকে কোনো অবিবাহিত পুরুষের সাথে প্রেম করলে বিয়ের চাপ বেশি থাকে । তারা যেহেতু আগের থেকেই বিয়ে করে থাকে ফলে বিয়ে করার মত উটকো ঝামেলা পোহাতে হয় না।

পাঁচ, বিনোদনের প্রভাব:

বিবাহিত পুরুষদের প্রেমে পড়ার সবচেয়ে বড় কারণ হচ্ছে বিনোদনের প্রভাব। আজকালকার নানা ধরনের সিরিয়ালে একটা ছেলের দুটো তিনটে বিয়ে থেকে শুরু করে। বিবাহিত পুরুষদের সাথে অবিবাহিত মেয়ের সম্পর্ক দেখা যায়। আর তরুণীরা বিষয়টিকে গভীরভাবে নিয়ে ফেলে। তারা মনে করছে সিরিয়ালে কিংবা সিনেমা যদি কোন সমস্যা থাকতে না পারে তাহলে বাস্তবে কোন সমস্যা থাকবে না। কিন্তু তারা বুঝতে পারছে না বাস্তব এবং কল্পনা আলাদা জগত।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *