রাহুর গোচরে ভাগ্য ফিরবে তিন রাশির!

Title: রাহুর গোচরে ভাগ্য ফিরবে তিন রাশির! টাকায় টাকায় মালামাল হবেন আপনি! দুঃখ দুর্দশা সব তেড়েফুঁড়ে পালাবে!

Focus:

রাহুর গোচরে ভাগ্য
ফিরবে তিন রাশির!

টাকায় টাকায় মালামাল
হবেন আপনি!

দুঃখ দুর্দশা সব
পালাবে তেড়েফুঁড়ে!

অভাব, অনটন আপনাকে
টোকা পর্যন্ত দিতে পারবে না!

মা লক্ষ্মীর আগমন
হবে আপনার ঘরে!

এই তালিকায়
আপনি নেই তো?

দেখুন

Body:

রাহু! সকলের কাছে এটি অত্যন্ত ভয়ঙ্কর গ্রহ। এর নাম শুনলেই সকলের গায়ে লোম দাঁড়িয়ে যায়। যার যার ভাগ্যে রাহু দশা লেগেছে তার তার কপাল পুড়ে ছারখার হয়ে গেছে। সকলেই মনে করেন রাহু মানে সর্বনাশ। তবে সবসময় সর্বনাশ নয় পৌষমাসের মতনও কাজ করে। রাহুর কারণে কপাল খুলতে চলেছে তিন রাশির। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু এখন মীন রাশিতে অবস্থান করছে। আগামী দেড় বছর ঐ একই জায়গায় অবস্থান করবে। এরফলে রাশিচক্রের প্রতিটি রাশির কিছু না কিছু পরিবর্তন ঘটবে। বিশেষ করে তিন রাশির অর্থবর যোগ লাগবে। রাতারাতি বড়লোক হয়ে উঠবে এই তিন রাশি। সংসারে সুখ, সমৃদ্ধির বিকাশ হবে। এই তিন রাশির তালিকায় কারা কারা আছে দেখে নিন-

এক, মেষ রাশি:

মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত সুখবর। রাহুর গোচরে মেষ রাশির জাতকদের জীবনে শুভ সময় আসতে চলেছে। বিশেষ করে আপনার কেরিয়ারের জন্য বড় বড় সুযোগ আসবে এই সময়। এমনকি অপ্রত্যাশিত অর্থ লাভ হবে আপনার। ঋণের বোঝা ঘাড় থেকে নামবে। এইসময় পরিবারের যত্ন নিন। বিশেষ করে মায়ের স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। আর সংসারে সুখ সমৃদ্ধির জন্য বাক বিতন্ডা এড়িয়ে চলুন। দাম্পত্য জীবনেও সুখের জোয়ার উঠবে। শুধু তাই নয়, অবিবাহিত ব্যক্তিদের জীবনে নতুন অতিথির আগমন ঘটতে পারে।

দুই, বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জীবনে দুঃখ কাটিয়ে সুখের সময় এলো বলে। এখন থেকে আপনার জীবনে কোনো রকমের সুখের অভাব হবে না। বিশেষ করে, ব্যবসায়ীদের ভাগ্য ফিরবে। এমনকি কেউ যদি নতুন ব্যবসা আরম্ভ করার কথা ভেবে থাকেন। এইসময়টা খুব শুভ। এমনকি রাহু গোচরে যাওয়ার ফলে আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটবে। যারা উচ্চশিক্ষা লাভের আশায় দিন গুনছেন। এইসময় কাজে লাগান।

তিন, সিংহ রাশি:

মীন রাশিতে এখন রাহু হাঁটাচলা করছে। এরফলে সিংহ রাশির ভাগ্যে লটারি লাগতে চলেছে। কর্মসংস্থানের দিক থেকে আপনার যথেষ্ট উন্নতি ঘটবে। বিশেষ করে বসের কাছ থেকে সুনাম কুড়াবেন। এখানেই শেষ নয়, ছাত্র-ছাত্রীদের এইসময় পড়াশুনার প্রতি আগ্রহ বাড়বে। এমনকি এইসময় বিদেশ ভ্রমনের যোগ রয়েছে। এর পাশাপাশি জীবনে প্রেমের সঞ্চার ঘটবে। স্বামী স্ত্রীর সম্পর্ক আরোও দৃঢ় হবে। সেইসাথে বিশ্বাস বাড়বে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *