১২ জনের সঙ্গে চুটিয়ে প্রেম, গোপনে গোপনে নোংরা কাজ, হিট নায়িকার কেরিয়ার শেষ হয়ে যায় এভাবেই

১২ জনের সঙ্গে চুটিয়ে প্রেম, গোপনে গোপনে নোংরা কাজ, হিট নায়িকার কেরিয়ার শেষ হয়ে যায় এভাবেই

১২ জনের সঙ্গে
চুটিয়ে প্রেম

গোপনে গোপনে
নোংরা কাজ

ডিভোর্সের পর ডিভোর্স
বিচ্ছেদের পর বিচ্ছেদ

হিট নায়িকার ক্যারিয়ার
শেষ হয়ে যায়, চরম উশৃঙ্খলতায়

এখন তিনি সৎ পথেই
চলছেন, রাজ করছেন বলিউডে

যে নায়িকাকে নিয়ে কথা বলছি তিনি একসময় ছিলেন পরিচালকদের নয়নের মনি। বলিউডে এই নায়িকার আশেপাশে দাঁড়াতে পারত না আর কেউ। সালমান খান থেকে শুরু করে শাহরুখ খান, আমির খান প্রত্যেকেই এই নায়িকার সঙ্গে স্ক্রীন শেয়ার করেছেন। এই নায়িকার নাম বলার আগে আপনাদের জানিয়ে রাখি বলিউডের অত্যন্ত জনপ্রিয় _ চালে ছাইয়া ছাইয়া _ এই গানের সিনেমাটিতে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। বর্তমানে তিনি হিরামান্ডিতেও অভিনয় করেছেন। আশা করি চিনতে পেরেছেন। তিনি আর কেউ নন বলিউডের অত্যন্ত জনপ্রিয় নায়িকা মনীষা কৈরালা। ৯০ দশকে তিনি ছিলেন বি টাউনের নয়নের মনি। সমস্ত পরিচালক এই নায়িকার সাথে কাজ করার জন্য মুখিয়ে থাকতেন।

অনেকেই এই নায়িকার সিডিউল না পেলে সিনেমা পর্যন্ত থামিয়ে দিতেন। সওদাগর সিনেমা দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন মনীষা। নিজের অভিনয় গুণ আর সৌন্দর্য দিয়ে খুব অল্প বয়সেই বলিউডে পাকাপক্ষ জায়গা করে নেন তিনি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। শুধুই সাকসেস আর সাকসেস। কিন্তু ওই যে, কথায় বলেনা অতিরিক্ত সাকসেস আর পয়সা মানুষের মাথা ঘুরিয়ে দেয়। ঠিক তেমনটাই ঘটেছিল মনীষা কৈরালার সাথে। অল্প বয়সে অতিরিক্ত সাকসেস এবং পয়সা মনীষা কৈরালার চরিত্র নষ্ট করে দিয়েছিল। ক্যারিয়ারের শীর্ষে থাকা অবস্থায় অনিয়ন্ত্রিত জীবন যাপন এবং নোংরা আচরণের কারণে বারে বারে শিরোনাম দখল করতে নেই নায়িকা। ঘনঘন পাল্টাতে পুরুষ সঙ্গী। বিয়ে করেও টিকিয়ে রাখতে পারেননি সংসার। সাংসারিক জীবনে একেবারেই ফিট ছিলেন না তিনি। বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে স্বামীর কাছে ঘৃণিত মহিলা হিসেবে গ্রহণ হয়েছিলেন মনীষা কৈরালা।

বিশৃঙ্খল জীবন যাপন এবং নোংরা সাংস্কৃতিক পরিবেশে মিশে যেতে থাকেন তিনি। এমনকি জীবনের এক পর্যায়ে আক্রান্ত হওয়ার ক্যান্সারে। জীবন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ফিরেও আসেন। এরপর অবশ্য নিজেকে শুধরে নেন। ধর্মীয় স্থানে গিয়ে গণ্ডি দিয়ে শপথ কাটেন আর কখনো নিয়মের বাইরে চলাফেরা করবেন না। অভিনেত্রীর বয়স অনেকটাই বেড়ে গিয়েছে। আগের মতন সৌন্দর্য না থাকলেও চরিত্রের সততা এবং বলিষ্ঠতা বেড়েছে। সম্প্রতি কাজের মধ্য দিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। কিছুদিন আগেই হিরামান্ডি সিনেমায় দুর্দান্ত অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন ৯০ দশকের লাশ্যময়ী অভিনেত্রী মনীষা কৈরালা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *