বাস্তুশাস্ত্রমতে আলমারিতে রাখুন এই পাঁচটি জিনিস! দূর হবে যাবতীয় অর্থকষ্ট, ঋণ থেকে পাবেন মুক্তি

বাস্তুশাস্ত্রমতে আলমারিতে রাখুন এই পাঁচটি জিনিস! দূর হবে যাবতীয় অর্থকষ্ট, ঋণ থেকে পাবেন মুক্তি

বাস্তুশাস্ত্রমতে আলমারিতে রাখুন
এই পাঁচটি জিনিস!

দূর হবে যাবতীয় অর্থকষ্ট,
ঋণ থেকে পাবেন মুক্তি!

আপনার আর্থিক উন্নতি
ঘটবেই ঘটবে!

বড়লোক হওয়া হবে
আপনার বা হাতের খেল!

বাস্তু মতে ঠিক কোন কোন জিনিসগুলো
আপনার আলমারিতে রাখা শুভ?

জ্যোতিষীরা একেবারে গ্যারান্টি সহকারে বলছেন
এই কয়েকটি জিনিস রাখলে কাজ হবেই হবে

আমাদের প্রত্যেকের বাড়িতেই অত্যন্ত মূল্যবান এবং গুরুত্বপূর্ণ স্থানটি থাকে আমাদের আলমারি। এটাই আমাদের বাড়ির একমাত্র স্থান,, যেখানে আমরা আমাদের অত্যন্ত মূল্যবান জিনিস খুবই গোপনীয়তার সঙ্গে সংরক্ষণ করে থাকি। টাকা পয়সা থেকে শুরু করে স্বর্ণ সমস্ত কিছু আমাদের আলমারিতে ঠাঁই পায়। বাস্তুশাস্ত্র মতে এই আলমারিতেই বাস করেন মা লক্ষ্মী। আলমারি তথা সিন্দুক হলো, আমাদের বাড়ির মা লক্ষ্মীর বাসস্থান। বাস্তু অনুযায়ী যদি সঠিকভাবে বাড়ির আলমারি সুসজ্জিত করে রাখা যায় তাহলে আর্থিক অনটন আর ধারে কাছেও ঘেঁষে না। বাস্তু পরামর্শদাতারা জানাচ্ছেন, বাড়িতে থাকা আলমারি এবং সিন্দুক গোছানোর ক্ষেত্রে বেশ কিছু নিয়ম মাথায় রাখতে হয়। তাদের মতে যদি বাড়িতে থাকা আলমারিতে পাঁচটি জিনিস রেখে দেওয়া হয় তাহলে ভাগ্য লক্ষ্মী উপচে পড়ে। কাউকে না জানিয়ে আজই চুপি চুপি আপনার বাড়িতে থাকা আলমারিতে এই পাঁচটি জিনিস রেখে দিন –

১, সুপারি

হিন্দু শাস্ত্র মতে সুপারি হল গণপতির প্রিয়। এছাড়াও সুপারিকে গণপতির প্রতীক বলে মানা হয়। বাস্তু বিচারকরা বলছেন আপনার বাড়ির আলমারিতে চুপিচুপি এক টুকরো সুপারি রেখে দিন। দেখবেন আয় উন্নতি আপনার দু হাত ধরে ভরে আসছে। আলমারিতে দিনের পর দিন টাকার অংক বাড়বে।

২, নারকেল

আপনারা প্রত্যেকে নিশ্চয়ই লক্ষ্য করেছেন যেকোন শুভ কাজে নারকেল ফাটানো হয় বিশেষ করে লক্ষ্মী পূজোয় নারকেলের ব্যবহার অনেক বেশি চোখে পড়ে। বাস্তু বিচারকরা জানাচ্ছেন নারকেলের সঙ্গে মা লক্ষ্মীর সম্পর্ক রয়েছে। নারকেল মা লক্ষ্মীর অত্যন্ত প্রিয়। তাই আপনার আলমারিতে যদি একটি ছোট নারকেল রেখে দেওয়া যেতে পারে তাহলে আপনার ঘরে দুয়ারে মা লক্ষ্মীর আশীর্বাদ বিরাজমান হবে।

৩, হলুদ

হিন্দু ধর্মের যে কোন পবিত্র কাজে হলুদের ছোঁয়া আবশ্যক। হলুদকে শুভ এবং মঙ্গলের প্রতীক হিসেবে মানা হয়। তাই বাস্তু বিশেষজ্ঞরা জানাচ্ছেন আলমারিতে লাল সালুতে মুড়িয়ে এক টুকরো হলুদ রেখে দিন। ঋণের বোঝা থেকে মুক্তি পাবেন।

৪, তেঁতুল

হলুদের মতন তেতুলকেও অত্যন্ত পবিত্র এবং মঙ্গলদায়ক বলে মনে হয়। বড় বড় পুরোহিতরা গৃহপ্রবেশের সময় প্রায়শই ভুলে থাকেন বাড়ির আলমারিতে তেঁতুল রেখে দেবেন। শাস্ত্রীয় বিশ্বাস মতে আলমারিতে তেতুল রাখলে কারো কুনজর লাগে না। সংসারের শ্রী বৃদ্ধিতে আঘাত পড়ে না।

৫, রুপোর কয়েন

প্রাচীন শাস্ত্রীয় রীতি অনুযায়ী আলমারিতে রুপোর কয়েন রাখলে মা লক্ষ্মী আকর্ষিত হয়। ফলে ধনধান্যে ভরা থাকে সংসার। উপচে পড়ে মা লক্ষ্মীর আশীর্বাদ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *