এটাই হবে পৃথিবীর শেষ দিন…!’ এদিন কেউ পার পাবে না, একে একে মৃত্যুর কোলে ঢলে পড়বে সবাই

এটাই হবে পৃথিবীর শেষ দিন…!’ এদিন কেউ পার পাবে না, একে একে মৃত্যুর কোলে ঢলে পড়বে সবাই

এটাই হবে পৃথিবীর শেষ দিন…!’
এদিন কেউ পার পাবে না!

একে একে মৃত্যুর কোলে
ঢলে পড়বে সবাই!

ভয়ঙ্কর ৫ ভবিষ্যদ্বাণী
বিজ্ঞানীদের!

যা সারা বিশ্বকে
তোলপাড় করেছে!

তিন নম্বর ভবিষ্যৎবাণীটি শুনলে,
কেঁপে উঠবেন!

জানুন

পৃথিবী ধ্বংস হওয়া নিয়ে নানা রকম ভবিষ্যৎবাণী চলতেই থাকে। শোনা যায় বিধ্বংসী প্রলয় ঝড়ে, একদিন এই গোটা পৃথিবী তাসের ঘরের মতন ভেঙে পড়বে। কোনও মানুষের আর অস্তিত্ব থাকবে না। এই বিষয়গুলো নিয়ে তর্ক-বিতর্ক থাকলেও এই পৃথিবীতে এমন পাঁচটি ভবিষ্যৎবাণী রয়েছে যা শুনলে আপনাদের বিশ্বাস করতে বাধ্য হতে হবে যে, এই পৃথিবী হয়ত একদিন ধ্বংস হয়ে যাবে। আপনাদের হয়ত বিশ্বাসই হবে না,,, এই পাঁচটি ভবিষ্যৎবাণীর ব্যাখ্যা বিজ্ঞানীরাও আজ পর্যন্ত দিতে পারেননি। আজকের প্রতিবেদনে আপনাদের এই পাঁচটি ভবিষ্যৎবাণী সম্পর্কে সম্পূর্ণ জানাব।

প্রথম ভবিষ্যৎবাণীটি করা হয়েছিল ১ হাজার সালে। সেই সময় খ্রিষ্টানদের এক যাজক বলেছিলেন যে,,, সুদূর ভবিষ্যতে খ্রিস্টানদের অবতার যীশু খ্রীষ্ট আবারো পুনরায় পৃথিবীতে জন্ম নেবেন। এবং আগামীতে যীশু খ্রীষ্ট যখন জন্মগ্রহণ করবেন তিনি তখন তার সাথে সাথে গোটা পৃথিবীকে ধ্বংস করে দেবেন। এই মতবাদ এবং মত বাক্য নিয়ে নানা মুনির নানা মত বিদ্যমান। কেউ বলেন এইসব শুধুমাত্র গল্পকথা আবার কেউ কেউ বলেন এগুলো সত্যি। তবে কোনটা সত্যি কিংবা কোনটা মিথ্যা সেই ব্যাখ্যা বিজ্ঞানীরাও আদৌ দিতে পারেননি।

দ্বিতীয় ভবিষ্যৎ বাণীটি হল ১৮০৬ সালে। এ বছর ইংল্যান্ডের একটি মুরগি একটু ডিম পাড়ে যেখানে নাকি লেখা ছিল যিশুখ্রিস্টের নাম। তবে এই নাম বাস্তবে আদৌ লেখা ছিল কি, ছিল না , সেই নিয়ে মতভেদ রয়েছে। যাই হোক যিশুখ্রিস্টের নাম লেখা এই ডিম সম্পর্কে চারিদিকে ছড়িয়ে পড়তে থাকে, প্রভু যীশু বার্তা দিতে চাইছেন তিনি জন্ম নেবেন। এমন ধ্যান-ধারণা চারিদিকে ছড়িয়ে পড়তে আরম্ভ করে।

এর পরের ভবিষ্যৎবাণীটি ১৯৫৫ সালে একটি বইতে করে গিয়েছিলেন নাসট্রাদুমাস। তিনিও বাকিদের মতো বলেছিলেন যে পৃথিবী একসময় ধ্বংস হবে। অবশ্য এখনো পর্যন্ত পৃথিবী ধ্বংস হওয়ার কোনও ইঙ্গিত পাওয়া যায়নি অথবা সুদূর ভবিষ্যতেও যে মিলবে এমন কোন সম্ভাবনা দেখা যাচ্ছে না।

এর পরের ভবিষ্যৎ বাণীটি সামনে আসে দুহাজার সালে। এই ভবিষ্যৎবাণীটি একটু হাস্যকর ছিল। সেই সময় গোটা বিশ্বের মানুষের মধ্যে মুখে মুখে ছড়িয়ে পড়ে একটি কম্পিউটার বাগ নাকি, বিশ্বের সমস্ত কম্পিউটারকে আক্রমণ করে গোটা পৃথিবীকে ধ্বংস করে দেবে।

৫ নম্বর ভবিষ্যৎবাণীটি ২০১২ সালে হয়। সেই বছর মায়া নামক একটি ক্যালেন্ডার এর নির্ধারিত একটি তারিখকে সামনে রেখে বলা হয় ওই তারিখে নাকি গোটা পৃথিবী ধ্বংস হয়ে যাবে। এই ভবিষ্যৎবাণী গোটা বিশ্ব জুড়ে তোলপাড় ফেলে দিয়েছিল। সকলেই রীতিমতো ভয় পেয়ে যায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *