শিয়ালদার পর এবার হাওড়াতে নাজেহাল যাত্রীরা! বিঘ্নিত রেল পরিষেবা, শুরু হলো বিভ্রাট, বিভ্রান্তি

শিয়ালদার পর এবার হাওড়াতে নাজেহাল যাত্রীরা! বিঘ্নিত রেল পরিষেবা, শুরু হলো বিভ্রাট, বিভ্রান্তি

শিয়ালদার পর এবার
হাওড়াতে নাজেহাল যাত্রীরা!

বিঘ্নিত রেল পরিষেবা,
শুরু হলো বিভ্রাট, বিভ্রান্তি!

বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন,
ওলটপালট ট্রেনের সময়সূচী!

বিপদে পড়ার আগে
প্রতিবেদনটি সম্পূর্ন দেখুন

একেই বোধহয় বলে একা রামে রক্ষে নেই, তারই উপর সুগ্রীব দোসর! শিয়ালদার ১ থেকে ৫ নম্বর প্লাটফর্মের বেশ কিছু কাজের জন্য বন্ধ রয়েছে পরিষেবা। সেই কারণেই বিগত বেশ কিছুদিন ধরেই শিয়ালদা স্টেশনে চলছে যাত্রী ভোগান্তি। কেউ বাড়ি ফিরতে পারছেন না, কেউবা আবার চিকিৎসার জন্য কলকাতায় আসতে পারছেন না সব মিলিয়ে নিত্যযাত্রীরা নানা রকম সমস্যায় জেরবার। এই পরিস্থিতিতে অনেকেই হাওড়া স্টেশনের উপর নির্ভর করেছিলেন। বহু যাত্রীই,,, মনে মনে ভেবে রেখেছিলেন শিয়ালদা স্টেশন যতদিন না পুনরায় সক্রিয় হচ্ছে এই কটা দিন হাওরের স্টেশন দিয়েই কাজ চালানো যাবে। কিন্তু সে গুড়ে বালি! কারণ শিয়ালদার পর এবার হাওড়া স্টেশনেও শুরু হল যাত্রী বিভ্রান্তি।

তথ্য সূত্রে খবর, হাওড়ায়,,,, রেলওয়ে ট্র্যাকের বেশকিছু কাজ, ওভারহেড মেইনটেনেন্স, সিগন্যালিং এই কাজগুলোর জন্য হাওড়ার বেশ কিছু ট্রেন বাতিল করা হয়।রবিবার, ব্যান্ডেল থেকে তিনটি, কাটোয়া থেকে একটি, হাওড়া থেকে তিনটি ও তারকেশ্বর থেকে একটি ট্রেন বাতিল করা দেওয়া হয়। এর ফলে যাত্রীরা মারাত্মকভাবে সমস্যায় পড়ে যান।

যেহেতু শিয়ালদার পরে হাওড়া হল বাংলার মানুষের জন্য অন্যতম নির্ভরযোগ্য রেল পরিবহন ব্যবস্থা। ফলে আচমকা, হাওড়ার এই থমকে যাওয়া পরিস্থিতি অগণিত যাত্রীকে হেনস্তার মুখোমুখি দাঁড় করিয়েছেন সে কথা বলা বাহুল্য। এখনো অনেক যাত্রীদের প্রশ্ন আগামী দিনগুলোতে কি হাওড়ায় যাতায়াত ব্যবস্থা বিঘ্নিত হতে পারে? যেহেতু শিয়ালদা দিয়ে অনেকে যাতায়াত করতে পারছেন না তাই যাত্রীদের মধ্যে এই প্রশ্ন স্বাভাবিকভাবেই উঠে আসছে। অনেকেই এই নিয়ে দ্বিধায় পড়েছেন। তাদের উদ্দেশ্যে জানাবো হাওড়া রেলওয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছে শুধুমাত্র গত রবিবারেই এই সমস্যা দেখা দিয়েছে। এবং আপাতত আর কোনও অসুবিধা হবে না বলে জানানো হয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *