A দিয়ে যাদের নাম হয়, তাদের মধ্যে থাকে আশ্চর্য এই ৩ গুণ! এদের জীবনে আসে একাধিক সুখবর

A দিয়ে যাদের নাম হয়, তাদের মধ্যে থাকে আশ্চর্য এই ৩ গুণ! এদের জীবনে আসে একাধিক সুখবর

A দিয়ে যাদের নাম হয়,
তাদের মধ্যে থাকে আশ্চর্য এই ৩ গুণ!

এদের জীবনে আসে
একাধিক সুখবর!

তবে এদের চরিত্রে থাকে
বেশ কিছু দোষও!

অর্থ, ভাগ্যে থাকে
বিরাট চমক!

আপনারও কি A দিয়েই নাম?
তাহলে ঝটপট দেখুন

জ্যোতিষ শাস্ত্র মতে যে কোনও ব্যক্তির ___ ব্যক্তিত্ব, স্বভাব, চালচিত্র সবকিছু লুকিয়ে থাকে তাদের নামের প্রথম আধ্যাক্ষরের মধ্যে। প্রতিটি শব্দ ও বর্ণের আলাদা মাহাত্ম্য ও তাৎপর্যপূর্নতা রয়েছে। আজকে আলোচনা করব, যাদের নামে A রয়েছে তাদের ভাগস্থান ও ব্যক্তিত্ব নিয়ে।

প্রথমেই জানুন আপনাদের শক্তিশালী দিকগুলো কি কি –

যাদের নামের শুরুতে A থাকে, তাদের ভাগ্যরেখা অনেক বেশি পরিষ্কার হয়। জ্যোতিষ শাস্ত্র মতে ইংরেজি বর্ণমালার এই অক্ষরটি বা এই লেটারটির সবচেয়ে বেশি শক্তিশালী হয়। A দিয়ে যাদের নাম হয় তারা জীবনের প্রতি পদে পদে নানা রকম সুযোগ-সুবিধা পেয়ে থাকে। এদের মধ্যে প্রতিহিংসাপরায়ণতা কম দেখা যায়। এরা অন্যের কল্যাণে অধিক তৃপ্তি পেয়ে থাকেন। এরা পরোপকারে বিশ্বাস করেন। এদের সৎ লক্ষ্য এবং সদিচ্ছার কারণে সর্বত্র পুজিত এবং গ্রহণযোগ্য হয়ে থাকেন। আপনাদের ব্যক্তিত্বে দৃঢ়তা, নেতৃত্ব প্রধানকারী এবং সত্যবাদী মানসিকতা বিরাজ করে। আপনাদের মধ্যে সংগঠনমূলক চিন্তাভাবনা অধিক কাজ করে। তবে মাঝে মাঝে আপনারা আগ্রাসী এবং আক্রমণাত্মক হয়ে ওঠেন। তবে এসব ছাড়াও আপনাদের সর্বশ্রেষ্ঠ তিনটি গুণ হলো সততা, সত্যবাদিতা এবং পরোপকার। সর্বোপরি আপনারা এক কথার মানুষ।

এবার দেখুন আপনাদের চরিত্রের দোষগুলো কি কি —

আপনাদের সবচেয়ে বড় দোষ বা দুর্বলতা যদি বলি সেটি হল আপনারা অল্পতেই রেগে যান। আপনাদের মধ্যে ধৈর্যশীলতার অভাব থাকে। আপনারা সাধারণত অনেক বেশি দিলখোলা মানুষ হয়ে থাকেন। কিন্তু অচেনা এবং অপরিচিত লোকজন দেখলেই আপনাদের বিরক্তি শুরু হয়। আপনারা আপনজনদের নিয়ে নিজের মতো করে থাকতে ভালোবাসেন। আপনাদের আরো একটি চারিত্রিক ত্রুটি হল আপনারা খুব সহজে আবেগপ্রবণ হয়ে পড়েন। সহজেই যে কারো কথায় আপনাদের মন গলে যায়। আর এই অভ্যাসটির কারণে আপনারা বারে বারে বিপদে পড়ে যান।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *