রুপোর পায়ে চলবেন শনি মহারাজ! জোড়া সাফল্য ৩ রাশির ভাগ্যে

রুপোর পায়ে চলবেন শনি মহারাজ! জোড়া সাফল্য
৩ রাশির ভাগ্যে

রুপোর পায়ে চলবেন
শনি মহারাজ!

জোড়া সাফল্য
৩ রাশির ভাগ্যে!

অর্থভাগ্যে হবে
বলীয়ান!

আয় উন্নতি থাকবে
তুঙ্গে!

তালিকায় কাদের রাশি আছে
দেখুন

কথাই বলে শনিদেব নাকি অত্যন্ত গরম। কিন্তু এই শনিদেবের আরও একটি রূপ রয়েছে। তিনি যখন প্রসন্ন থাকেন কিংবা তার গতিবিধিতে যখন মঙ্গলের ছায়া থাকে তখন তিনি সকলকে লাভের মালা পরিয়ে দেন। খুব শীঘ্রই শনিদেব রুপোর পায়ে চলবেন। অর্থাৎ শনিদেব কে প্রসন্ন করার সুবর্ণ সুযোগ আসতে চলেছে। এই সময় তিনটি রাশির জন্য খুবই তাৎপর্যপূর্ণ। যদি কাজে লাগানো যায় তাহলে মালামাল হয়ে যাবে।

এক, তুলা রাশি

আপনাদের ভাগ্য রেখায় শনিদেবের কৃপা দৃষ্টি বজায় থাকবে। আপনারা এবার লাভের মুখ দেখবেন। পূর্বের সমস্ত প্রতিকূল পরিস্থিতিকে ছাপিয়ে যাবেন। আপনাদের অর্থভাগ্য শক্তিশালী হবে। নানা দিক থেকে আপনারা লাভবান হবেন। শত্রুদের মুখে ছাই দিয়ে এগিয়ে যেতে পারবেন। আপনাদের ভাগ্যে বাড়ি গাড়ি কেনার যোগ প্রবল রয়েছে।

দুই, মেষ রাশি

আপনাদের জন্য দুর্দান্ত ফাটাফাটি বেশ কিছু সুযোগ অপেক্ষা করছে। নানা দিক থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন। আপনাদের ভাগ্য রেখায় মা লক্ষ্মীর ছায়া বজায় থাকবে। আপনাদের মধ্যে যারা উচ্চ শিক্ষার পরিকল্পনা করছেন তাদের পরিকল্পনা সফল হবে। সরকারি চাকরির হদিস পাবেন। সংসারে আপনাদের সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

তিন, বৃষ রাশি

আপনাদের অমীমাংসিত কাজগুলো দ্রুত মীমাংসিত হবে। আপনাদের মধ্যে যারা দীর্ঘদিন ধরে ভ্রমণের পরিকল্পনা করছেন এবার আপনারা সার্থক হবেন। তবে আপনারা ভেবে চিন্তে বিনিয়োগ করবেন। তাড়াহুড়ো করলেই বিপদের সম্ভাবনা থাকবে। বিবাহিতরা সৎ সঙ্গীর হদিস পাবেন। গুণী মানুষের সান্নিধ্যে আসার সুযোগ পাবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *