এই কারণেই ১ বার পড়া কাপড়, বার বার পড়েন না নীতা আম্বানি! আলমারিতেও রাখেন না পুরোনো কাপড়

এই কারণেই ১ বার পড়া কাপড়, বার বার পড়েন না নীতা আম্বানি! আলমারিতেও রাখেন না পুরোনো কাপড়

এই কারণেই ১ বার পড়া কাপড়,
বার বার পড়েন না নীতা আম্বানি!

আলমারিতেও রাখেন না
পুরোনো কাপড়!

ঘণ্টায় ঘণ্টায়
পাল্টে ফেলেন শাড়ি!

কারণ জানলে
অবাক হবেন

বিশ্বের নামজাদা ধনকুবের মুকেশ আম্বানি। কোটি কোটি টাকার মালিক তিনি। বিশ্বের এমন কোন দুষ্প্রাপ্য বস্তু নেই যা তার দখলে নেই। তিনি যেমন লাগজারিয়াস জীবন যাপনে অভ্যস্ত,,, তেমনি তার স্ত্রী নীতা আম্বানিও আরো বড় আলিশান জীবন যাপনে অভ্যস্থ। বিশ্বের সমস্ত দামী দামী মূল্যবান বস্তু ব্যবহার করতে পছন্দ করেন মিসেস আম্বানি। কম দামি জিনিস একেবারেই সহ্য করতে পারেন না নীতা। নিতা আম্বানির সংগ্রহশালায় কোন পুরনো জিনিস নেই। তিনি একবার যা পড়েন, একবার যা স্পর্শ করেন, তা আর দ্বিতীয়বার ধরা ছোঁয়া করেন না।

আজকে আপনাদের জানাবো নিতা আম্বানির পোশাক আশাক সম্পর্কে। আপনারা নিতা আম্বানিকে যে সমস্ত পোশাক পড়তে দেখেন তাকে সেটি জীবনেও দ্বিতীয়বার পড়তে দেখবেন না। নীতা আম্বানির পোশাক নির্বাচনের ক্ষেত্রে বেশ কিছু রুলস রেগুলেশন রয়েছে। তিনি বিশ্বের সবচেয়ে দামি এবং ব্র্যান্ডের কাপড় ব্যবহার করেন। বড় বড় নামিদামি ডিজাইনাররা তার পোশাক ডিজাইন করেন। নীতা আম্বানির জন্য যে পোশাক তৈরি হয় সেই রকম দেখতে পোশাক আর দ্বিতীয়টি তৈরি করা যাবে না। কড়া রুলস জারি করা রয়েছে মিসেস আম্বানির তরফে। মিসেস আম্বানি দিনে প্রায় ২০ টিরও বেশি শাড়ি বদলান। কারণ প্রতিদিন নীতা আম্বানির নানা রকম প্রোগ্রাম এটেন্ড করতে হয়। ফলস্বরূপ তাকে বারবার নতুন নতুন পোশাক পরতে হয়। একবার যে শাড়ি তিনি স্পর্শ করেন, একবার যে শাড়ি তিনি পড়েন,,, সেই শাড়ি তিনি সেকেন্ড টাইম টাচ পর্যন্ত করেন না। তার পড়া শাড়িগুলো সাথে সাথে চলে যায় বাড়ির ডাস্টবিনে। শোনা যায় নীতা আম্বানির পড়া পোশাকগুলো বাড়ির পরিচারিকা কিংবা গরিব মানুষদের দান করে দেওয়া হয়।

প্রতিদিন শাড়ি এবং পোশাক আশাকের পেছনে নিতা আম্বানির কোটি কোটি টাকা খরচ হয়। বিদেশ থেকে স্বনামধন্য ডিজাইনারদের বাড়িতে আনিয়ে নিতা আম্বানির পোশাক তৈরি হয়। নিতা আম্বানির পোশাক তৈরি করার জন্য ডিজাইনারদের দিনরাত ভাবনা চিন্তা করতে হয়। নীতা আম্বানির শুধুমাত্র তার পোশাক ডিজাইন করার জন্য ডিজাইনারদের কোটি কোটি টাকা দিয়ে পুষে রাখেন। তথ্যসূত্র জানা গিয়েছে ইতালিতে নিতা আম্বানির একটি বাড়ি রয়েছে। বাড়িটি কেনা হয়েছে শুধুমাত্র তার পোশাক রাখার জন্য। ভাবতে পারছেন নিতা আম্বানির আলিশান জীবন যাপন সম্পর্কে? যিনি পোশাকের পিছনেই এত টাকা খরচ করেন তাহলে বাকি জিনিসপত্রের পেছনে কত টাকা ওড়ান চিন্তা করুন


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *