আজ ৭ মে, শুক্রবার, বজরংবলির কৃপায় অর্থের সাগরে ভাসবে তিন রাশি

আজ ৭ মে, শুক্রবার, বজরংবলির কৃপায় অর্থের সাগরে ভাসবে তিন রাশি

আজ ৭ মে, শুক্রবার,
বজরংবলির কৃপায় অর্থের সাগরে ভাসবে
মীন রাশি!

সৌভাগ্যে বলিয়ান হবে
মেষ রাশি!

স্ত্রী ভাগ্যে সমৃদ্ধ হবে
কর্কট রাশি!

পুরনো ঋণের বোঝা থেকে মুক্তি পাবে
বৃশ্চিক রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে
ফাটাফাটি চমক

মেষ রাশি: কোনো দীর্ঘ ভ্রমণের পক্ষে আজকের দিনটি খুব একটা ভালো নয়। যদি সম্ভব হয় তাহলে এহেন পরিকল্পনা এড়িয়ে চলুন। নাহলে আপনি অত্যন্ত দুর্বল হয়ে পড়বেন।

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। বাবা-মায়ের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন।

মিথুন রাশি: প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। অবসর সময়ে আজ আপনি শরীরচর্চা করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। ওয়েব ডেভলপারদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি অবসর সময় পাবেন না। বিবাহিত জীবনের সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনো কাজে আজ আপনি ভাই-বোনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পরিবারের একজন বয়স্ক ব্যক্তির স্বার্থ আজ দুশ্চিন্তার উদ্রেক করবে।

তুলা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ অন্যদের ওপর অর্থব্যয় করতে পছন্দ করবেন।

বৃশ্চিক রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। পারিবারিক জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়।

ধনু রাশি: সন্তানদেরকে আজ আপনি কোনো কাজে অনুপ্রাণিত করতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সচেতনভাবে করুন। এই রাশির পড়ুয়ারা আজ অযথা সময় নষ্ট করতে পারে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

মকর রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। খাওয়াদাওয়ার বিষয়ে আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়।

কুম্ভ রাশি: একজন প্রতিবেশী আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে আসতে পারেন। তবে, তাঁকে অর্থ ধার দেওয়ার আগে সমস্ত কিছু ভালোভাবে যাচাই করে নিন। নাহলে, আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন।

মীন রাশি: কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে আজ আপনি সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *