তৈমুরের ন্যানি এখন কোথায় আছেন জানেন? এখন কারিনার চেয়েও বড় ঘরে কাজ পেয়েছেন তিনি

তৈমুরের ন্যানি এখন কোথায় আছেন জানেন? এখন কারিনার চেয়েও বড় ঘরে কাজ পেয়েছেন তিনি

তৈমুরের ন্যানি এখন
কোথায় আছেন জানেন?

এখন কারিনার চেয়েও বড় ঘরে
কাজ পেয়েছেন তিনি!

রোজগার করছেন
লাখ টাকারও বেশি!

বর্তমানে কার বাচ্চা
সামলাচ্ছেন তিনি?

দেখুন

সাইফ আলি খান এবং কারিনা কাপুরের সন্তান তৈমুর সামাজিক মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়। তারই সঙ্গে সঙ্গে জনপ্রিয় হয়ে উঠেছিল তার ন্যানি। অর্থাৎ যে তার দেখাশোনা করছিল সেই কেয়ারটেকার। চোখে গোল প্রেমের চশমা, শ্যাম বর্ণ রং, লম্বা ফিগার নিশ্চয়ই মনে আছে এই মহিলাকে। সর্বক্ষণ তৈমুরের ছায়া সঙ্গী হিসেবে থাকতেন তিনি। তৈমুরকে খেলতে নিয়ে যাওয়া থেকে শুরু করে তার সঙ্গে বিদেশ ভ্রমণ সর্বত্র সঙ্গ দিতেন।

তৈমুরের দৌলতে তিনিও লাইন লাইটে চলে আসেন। তৈমুরের সাথে সাথে এই মহিলাকে নিয়েও সকলের মনে কৌতুহল তৈরি হয়। তথ্যসূত্রে জানা যায় তৈমুরের এই ন্যানির নাম সাবিত্রী। তবে বর্তমানে তিনি আর তৈমুরের দায়িত্বে নেই। কারণ সাইফ কারিনার সন্তান তৈমুর এখন বড় হয়ে গিয়েছে। তাই সাবিত্রীকে এখন রাখা হয় না। তৈমুর কি দেখভাল করে তিনি মাসে লাখ লাখ টাকা কামাতেন। তবে তৈমুরের পর এখন তিনি ডাক পেয়েছেন দক্ষিণের এক সুপারস্টারের বাড়িতে। বর্তমানে সেই দক্ষিণী সুপারস্টারের কন্যাকে সামলাচ্ছেন তিনি।

কার বাড়িতে আছেন তিনি? তথ্যসূত্রে জানা গিয়েছে দক্ষিণের সুপারস্টার রামচরনের বাড়িতে রয়েছে সাবিত্রী দেবী। তাদের একমাত্র কন্যা ক্লিন কারা কোনিডেলাইকে দেখভাল করছেন তৈমুরের প্রাক্তন ন্যানি। তবে রামচরণ এবং তার স্ত্রী সাইফ এবং কারিনার মতন ক্যামেরার সামনে নিজেদের সন্তানকে আনতে ইচ্ছুক নয়। তারা তাদের সন্তানকে ক্যামেরার আড়ালেই রাখতে চান। সেই মতনই কাজ করেন ন্যানি সাবিত্রী। রামচরনের একরতি কন্যাকে যাতে লাইমলাইট থেকে দূরে রাখা যায় সেই দিকটি বেশ দক্ষ হাতেই সামলান তিনি।

তথ্যসূত্র জানা গিয়েছে সাবিত্রীদের মতন সেলিব্রিটি ন্যানিরা, শুধুমাত্র ডাইপার চেঞ্জ কিংবা বাচ্চাদের স্নান করান এমনটাই নয়। একই সঙ্গে তারা আরো অনেক কাজে দক্ষ হয়ে থাকে। আপনিও চাইলে সাবিত্রী দেবীর মতন একজন কেয়ারটেকার আপনার সন্তানের জন্য রাখতে পারেন। তার জন্য সংস্থা রয়েছে। সেখানে যোগাযোগ করলেই আপনিও পেয়ে যাবেন একজন দক্ষ চাইল্ড কেয়ার টেকার।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *