জানেন জিৎ গাঙ্গুলী এক একটি গানের জন্য কত টাকা নেন? মোটা অংকের বিনিময়ে ছাড়েন গলা

জানেন জিৎ গাঙ্গুলী এক একটি গানের জন্য কত টাকা নেন? মোটা অংকের বিনিময়ে ছাড়েন গলা

জানেন জিৎ গাঙ্গুলী
এক একটি গানের জন্য কত টাকা নেন?

মোটা অংকের বিনিময়ে
ছাড়েন গলা!

গান গেয়েই বানিয়েছেন
আস্ত রাজ প্রাসাদ!

দিনে দিনে কামান
কোটি কোটি টাকা!

দেখুন জিৎ গাঙ্গুলীর
সম্পত্তির পরিমাণ

ভারতের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী। টলিউড থেকে শুরু করে বলিউড দু ক্ষেত্রেই শোনা যায় জিৎ গাঙ্গুলির গলা। আজ দীর্ঘ বেশ কয়েক শতক ধরে গানের জগতে রাজ করছেন এই মানুষটি। টলিউডের বেশিরভাগ সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকেন জিৎ গাঙ্গুলী। প্লে ব্যাক সিঙ্গার হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন এই মানুষটি। এখনো পর্যন্ত অসংখ্য গানে কন্ঠ মিলিয়েছেন তিনি। তিনি শুধু গান গেয়েছেন এমনটা নয়। গান লেখা থেকে শুরু করে গান তৈরি সুর দেওয়া, কম্পোজ করা সবেতেই তিনি সিদ্ধহস্ত।

ইন্ডাস্ট্রির সমস্ত বড় বড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন এই গায়ক। দেব থেকে শুরু করে কোয়েল, শুভশ্রী, অঙ্কুশ প্রত্যেকের সাথেই জিৎ গাঙ্গুলির ভালো বন্ধুত্ব রয়েছে। তথ্য সূত্রে জানা গিয়েছে,,,, জিৎ গাঙ্গুলী এক একটি গানের জন্য প্রায় মোটা মোটা অংকের টাকা নিয়ে থাকেন। তার গানের গোটা প্যাকেজই নাকি শুরু হয় কোটি টাকা দিয়ে। এই মানুষটির সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকে, বলিউডের বড় বড় সিনেমা নির্মাতারাও।

গায়ক জিৎ গাঙ্গুলীর সম্পূর্ন নাম চন্দ্রজিত গাঙ্গুলী। এই মানুষটির জন্ম বাংলায় হলেও অধিকাংশ সময় তিনি মুম্বাইতে থাকেন। তিনি বর্তমানে যুক্ত রয়েছেন সনি মিউজিক, টি সিরিজ, সারেগামা, জি মিউজিক এবং এস ভি এফ এর সঙ্গে। বিভিন্ন বড় বড় মিউজিক প্রোডাকশন হাউজের সঙ্গে জিৎ গাঙ্গুলীর ভালো সম্পর্ক রয়েছে। কোটি কোটি টাকার মালিক জিৎ গাঙ্গুলী মুম্বাই থেকে শুরু করে বাংলাতে নিজের বিলাসবহুল আবাসস্থল গড়ে তুলেছে। তার দখলে রয়েছে দামি ব্র্যান্ডের গাড়িও। বর্তমানে স্ত্রী সন্তান নিয়ে বেশ সুখে সংসার করছেন এই গায়ক।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *