পঞ্চায়েত সিরিজের বনরাকস আসলে কে জানেন? এক সময় ছিলেন নীল ছবির নায়ক

পঞ্চায়েত সিরিজের বনরাকস আসলে কে জানেন? এক সময় ছিলেন নীল ছবির নায়ক

পঞ্চায়েত সিরিজের
বনরাকস আসলে কে জানেন?

এক সময় ছিলেন
নীল ছবির নায়ক!

করতেন বি গ্রেড
সিনেমার কাজ!

চেহারার কারণে
কাজ পাননি ভালো জায়গায়!

আজ তিনি একাই
কাঁপাচ্ছেন পঞ্চায়েত!

এই মুহূর্তে ওয়েব সিরিজের জগতে রমরমিয়ে চলছে পঞ্চায়েত। মুক্তির পর থেকে জোর কদমে চলছে স্ট্রিমিং। প্রথম সিরিজ থেকে শুরু করে তৃতীয় সিরিজ একেবারে টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব ধরাবাহিকটিতে। এই ওয়েব সিরিজের প্রত্যেকটি চরিত্র দর্শকদের মনে দাগ কেটেছে। প্রধানজি থেকে শুরু করে সচিবজি প্রত্যেকের চরিত্র ও সংলাপ একেবারে জমজমাট। এক মুহূর্তের জন্যও তাদের অভিনয় থেকে মুখ সরানো দুষ্কর।

তবে এদের পাশাপাশি এই ওয়েব সিরিজের আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে বানরাকস ওরফে চন্দন কুমার ভূষণ। পর্দায় এই চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা দুর্গেশ কুমার। মূলত তাকে দেখাতে গিয়েছে গ্রামের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে। পঞ্চায়েত ওয়েব সিরিজে এই ভূষণ নামক চরিত্রটির অভিনয় এবং সংলাপ ডেলিভারি দর্শকদের মন ছুয়ে গিয়েছে। প্রধানজি সচিবজির পাশাপাশি, ভূষণজিও দর্শকদের মনের মণি কোটায় জায়গা করে নিয়েছে। তবে এই ভূষণ যে ওরফে দীপক কুমার মিশ্রর বাস্তব জীবনের গল্প একবারে অন্য রকম। তার অভিনেতা হয়ে ওঠার পিছনে রয়েছে এক নিদারুণ কষ্ট।

ছোটবেলা থেকেই তিনি অভিনেতা হতে চাইতেন। লক্ষ্য পূরণের উদ্দেশ্যে তিনি ভর্তি হন মুম্বাইয়ের ন্যাশনাল স্কুল অফ ড্রামায়। সেখান থেকে নিজের প্রতিভা প্রমাণ করে পাস হয়ে বেরোন। এরপর তার দুচোখে স্বপ্ন ছিল তিনি অভিনেতা হবেন। কিন্তু দুঃখের বিষয় তার চেহারার কারণে কাস্টিং ডিরেক্টররা তাকে বারে বারে ফিরিয়ে দিয়েছেন। কিন্তু হার না মানা দীপক দিনরাত ঘুরছেন কাস্টিং ডিরেক্টরদের পিছু পিছু। এমনকি এক সময় কাস্টিং ডিরেক্টরদের পায়ে ধরেও কাজ চেয়েছেন। তবে দুর্ভাগ্যের বিষয় কেউ তাকে কাজ দেয়নি। বরং তাড়িয়ে দিয়েছে। কাজ না পেয়ে মারাত্মক ডিপ্রেশনে চলে যান দীপক কুমার বাবু। অবশেষে না পারতে নীল ছবির জগতে পা বাড়ান। নীল ছবির দৃশ্যে শুট করেন। আর এর পরেই আসে সেই মোক্ষম সুযোগ পঞ্চায়েত ওয়েব সিরিজ। যেখানে পরিচালক তার চরিত্র আরো দীর্ঘায়িত করে তাকে অভিনয় প্রতিভা প্রমাণ করার সুযোগ দিয়েছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *