জুন মাসেই মিথুন রাশিতে বিরল ত্রিগ্রহী যোগ! ৩ গ্রহ পাশাপাশি আসবে, সৌভাগ্যের শিখরে ৫ রাশি

জুন মাসেই মিথুন রাশিতে বিরল ত্রিগ্রহী যোগ! ৩ গ্রহ পাশাপাশি আসবে, সৌভাগ্যের শিখরে ৫ রাশি

জুন মাসেই মিথুন রাশিতে
বিরল ত্রিগ্রহী যোগ!

৩ গ্রহ পাশাপাশি আসবে,
সৌভাগ্যের শিখরে ৫ রাশি!

অর্থভাগ্য উঠবে চরমে,
ভাগ্য লক্ষ্মী দেবে সঙ্গ!

তালিকায় আপনি আছেন তো?
দেখুন

এক নম্বরে মেষ রাশি

চলতি বছরের এই জুন মাসটি আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসে একাধিক গ্রহণ ঘর পাল্টাবো সেই সঙ্গে তৈরি হবে চরম শক্তিশালী রাজযোগ।এরফলে আপনাদের কপালে জুটবে একের পর এক সুখবর। আপনাদের ভাগ্য রেখায় থাকবে বিষ্ণুর হাত। নতুন চাকরির হদিশ থেকে স্যালারি বৃদ্ধি নানা ভাবে আপনারা উপকৃত হবেন। আপনাদের ঋণের বোঝাও সরে যাবে।

দুই নম্বরে রয়েছে মিথুন রাশি

এই মাসে আপনাদের ধার দেনা মুক্ত হয়ে যাবে। নানা দিক থেকে অর্থ উপার্জনের আকস্মিক সুযোগ পাবেন। আপনাদের ভাগ্যস্ত নেই ব্রহ্ম রেখা উজ্জ্বল হবে। আপনাদের উপর মা লক্ষ্মী এবং নারায়ণের কৃপা বর্ষিত হবে। স্বাস্থ্য ভালো হবে। এই মাসে বুঝে শুনে বিনিয়োগ করবেন তাহলে লাভের অংক থেকে আপনাকে কেউ বিরত রাখতে পারবে না। এই মাসে কারো সাথে মনোমালিন্য করবেন না। বরং চেষ্টা করবেন সকলের সাথে মিলে মিশে থাক। তাহলে সম্মান যশ এবং সাহায্য তিনটি সমানতালে পাবেন।

তিন নম্বরে আছে কন্যা রাশি

এই মাসে আপনারা নানা দিক থেকে সুবর্ণ সুযোগ পাবেন। আপনাদের খারাপ দশা কাটতে চলেছে। বিভিন্ন গুণী মানুষের সঙ্গে সাক্ষাৎ সৌজন্যের ফলে আপনাদের ব্যবসা-বাণিজ্য তুঙ্গে থাকবে। বিনিয়োগের নতুন নতুন রাস্তা খুলে যাবে আপনাদের সামনে। আপনাদের মনের কনে থাকা দীর্ঘ দিনের পুরনো ইচ্ছে সার্থক হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *