৩০০ টাকা থেকে হয়ে যাচ্ছে ৪ লক্ষ টাকা! চালু হল, লাখপতি হওয়ার ফাটাফাটি স্কিম

৩০০ টাকা থেকে হয়ে যাচ্ছে ৪ লক্ষ টাকা! চালু হল, লাখপতি হওয়ার ফাটাফাটি স্কিম

৩০০ টাকা থেকে
হয়ে যাচ্ছে ৪ লক্ষ টাকা!

চালু হল, লাখপতি হওয়ার
ফাটাফাটি স্কিম!

এখানে টাকা রাখলেই
বাজিমাত!

কি নাম স্কিমটির?
কীভাবে টাকা জমাবেন এখানে?

টাকা নিয়ে চিন্তাভাবনা কম বেশি প্রায় সকল মানুষই করেন। সবাই চাই একটু পয়সাওয়ালা হতে। অনেকেই মনে করেন পয়সা ওয়ালা হওয়া মুখের কথা নয়। এর জন্য প্রচুর পরিশ্রমের দরকার পড়ে। কিন্তু পরিশ্রম ছাড়াও অনেক সময় সঠিক বুদ্ধির জেরে,,, সঠিক স্থানে বিনিয়োগের জেরেও পয়সাওয়ালা হওয়া যায়। সম্প্রতি সাধারণ মানুষকে সুরক্ষিত এবং নিরাপদ উপায়ে ভালো রিটার্ন পেতে দুর্দান্ত একটি স্কিম নিয়ে এসেছে পোস্ট অফিস। যা এক কথায় অবিশ্বাস্য। এই স্কিমে,,, টাকা জমা রাখলেই ম্যাচুউরিটির পর খুবই ভালো অংকের রিটার্ন পাবেন। পোস্ট অফিসের তরফে জানানো হয়েছে যারা ছোটখাটো ব্যবসা চালাচ্ছেন তাদের জন্য এই স্কিম খুবই উপযোগী।

এই স্ক্রিন টির নাম হচ্ছে আরডি স্কিম অর্থাৎ রেকারিং ডিপোজিট। এই স্কিমে,,, টাকা বিনিয়োগ করলে গ্রাহক ভবিষ্যতে লোন পাওয়ার সুযোগ পাবেন। এছাড়াও যদি গ্রাহকের হঠাৎ করে অর্থের প্রয়োজন পড়ে সে ক্ষেত্রেও সরকার গ্রাহককে সহযোগিতা করবে।

এই স্কিনে আপনি যত টাকা বিনিয়োগ করবেন তার ৫০ শতাংশ পর্যন্ত টাকা আপনি তোলার সুযোগ পাবেন। মেয়াদ সীমা পাঁচ বছর। অর্থাৎ এই স্কিমে যদি আপনি টাকা বিনিয়োগ করেন তাহলে পাঁচ বছরের আগে তুলতে পারবেন না। আপনি ১০০ টাকা থেকে বিনিয়োগ করা শুরু করতে পারবেন। হিসেব করে দেখা যাচ্ছে,,, যদি এই স্কিমে আপনি দৈনিক ৩০০ টাকা করে বিনিয়োগ করেন,,, অর্থাৎ, মাসে আপনাকে, ৬০০০ টাকা বিনিয়োগ করতে হবে। সে ক্ষেত্রে ৫ বছরে আপনার টাকার অংক দাঁড়াবে তিন লক্ষ ষাট হাজার টাকা। আর এই টাকার উপর সরকার আপনাকে ৬.৭০ শতাংশ হারে, অর্থাৎ ৬৮ হাজার ১৯৭ টাকার সুদ দেবেন। মেয়াদ শেষ হলে সেই অংক দাঁড়াবে চার লক্ষ আটাশ হাজার একশ সাতানব্বই টাকা।

তাহলে আর দেরি কেন আজই এই স্কিমে নিজের নাম নথিভুক্ত করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *