আজ ২ জুন, সোমবার, শিব ঠাকুরের আশীর্বাদে ভাগ্য তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ২ জুন, সোমবার, শিব ঠাকুরের আশীর্বাদে ভাগ্য তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ২ জুন, সোমবার
শিব ঠাকুরের আশীর্বাদে
বলীয়ান হবে মেষ রাশি!

চাকরিতে পদোন্নতি
বৃষ রাশির!

ভোলা নাথের কৃপায়
টাকার পাহাড় চড়বে মীন রাশি!

কঠিন রোগ থেকে রেহাই
পাবে বৃশ্চিক রাশি!

বন্ধুর থেকে উপহার পাবে
ধনু রাশি!

বাকি রাশির ভাগ্যে কি কি আছে?
দেখুন

মেষ রাশি: আজ আপনার মন ভালো হয়ে যাবে। গর্ভবতী মহিলাদের আজ সর্তকতার সাথে হাঁটাচলা করতে হবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনার কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলেও একটি গুরুত্বপূর্ণ কাজের কারণে তা স্থগিত হতে পারে।

বৃষ রাশি: আজ পারিবারিক জীবনে আজ আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়।

মিথুন রাশি: বিশেষ করে আর্থিক লেনদেন আজ সতর্কতার সাথে সামলাতে হবে। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি: নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

সিংহ রাশি: প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি সম্মুখীন হতে পারেন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আপনার কাছে আসা সুযোগগুলিকে সঠিকভাবে কাজে লাগান।

কন্যা রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাতে পারবেন। আপনি যদি একদিনের ছুটি নিতে চান তাহলে অবশ্যই সেটি আজ নিতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি ভালোভাবে কাটবে।

তুলা রাশি: প্রেমের জীবনে আজ সতর্ক থাকুন। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। বিবাহিত জীবনে আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা বিদেশের কোনো বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন।

ধনু রাশি: আপনার যদি কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকে সেক্ষেত্রে জিনিসপত্রগুলি সতর্কতার সাথে রাখুন। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।

মকর রাশি: আজ আপনার কোনো মতামতকে সমর্থন করবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। আজ নিজের জন্য কিছুটা সময় বের করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, হার্টের রোগীদের কফির অভ্যাস পরিত্যাগ করতে হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ আর্থিক দিক থেকে অপ্রত্যাশিতভাবে লাভবান হতে পারেন।

মীন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। পরিবারের একজন সদস্যা হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি চিন্তিত হয়ে পড়বেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *