ঐশ্বর্য রায়ের মেয়ের শরীরের বড়সড় পরিবর্তনটি লক্ষ্য করেছেন! বিদেশে গিয়ে মেয়ের এই জিনিসটি পরিবর্তন করিয়েছেন

ঐশ্বর্য রায়ের মেয়ের শরীরের বড়সড় পরিবর্তনটি লক্ষ্য করেছেন! বিদেশে গিয়ে মেয়ের এই জিনিসটি পরিবর্তন করিয়েছেন

ঐশ্বর্য রায়ের মেয়ের শরীরের
বড়সড় পরিবর্তনটি লক্ষ্য করেছেন!

বিদেশে গিয়ে মেয়ের
এই জিনিসটি পরিবর্তন করিয়েছেন
রাই সুন্দরী!

দেখুন কি
সেই পরিবর্তন

আরাধ্যা বচ্চন, ঐশ্বর্য রায়ের একমাত্র কন্যা। মায়ের মতন বরাবর শিরোনাম জুড়ে থাকেন আরাধ্যাও। জন্মের পর থেকেই নেটিজেনদের আলোচনায় থেকেছে রাই কন্যা। তবে সাম্প্রতিক সময় গুলোতে আরাধ্যাকে নিয়ে আরো বেশি করে আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে আরাধ্যার শরীরের বেশ কিছু পরিবর্তন নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জোর গুঞ্জন। সম্প্রতি মায়ের সঙ্গে কান ফেস্টিবলে দেখা গিয়েছিল আরাধ্যা বচ্চনকে। সেখান থেকে গুঞ্জনের সূত্রপাত।

কানে আরাধ্যকে দেখা গিয়েছে একেবারে অন্য রকম লুকে। এক কথায় চেনাই যাচ্ছে না বচ্চন বাড়ির নাতনিকে। মায়ের সাথে ২৪ ঘন্টা দেখা গিয়েছে আরাধ্যকে। মা ঐশ্বর্য রাই যাতে সুন্দরভাবে কান ফেস্টিভালে নিজেকে রিপ্রেজেন্ট করতে পারেন, সে দিকে কঠোর এবং সহযোগিতামূলক দৃষ্টি রেখেছিল আরাধ্যা। তবে এই কান ফেস্টিবলে আরাধ্যার শরীরের বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করেছেন। আর সেটি হলো আরাধ্যার হেয়ার স্টাইল। আরাধ্যার চুল আঁচড়ানোর ধরনের অভিনবত্ব ধরা পড়েছে বলে মনে করছেন ভক্ত অনুরাগীরা। সাধারণত আরাধ্যাকে সামনে ছোট ছোট লকস রাখতে দেখা যায়। মূলত কান ফেস্টিবলের আগে এটাই ছিল আরাধ্যার সিগনেচার লুক।

কিন্তু কান ফেস্টিবলে আরাধ্যাকে দেখা গিয়েছে অন্য রকম হেয়ার স্টাইলে। খোলা কপাল, মাঝখানে সিঁথি করা চুলের স্টাইল। রাই সুন্দরীর কন্যার নতুন হেয়ার স্টাইল খুশি অনুরাগীরা। অনেকেই এই বিষয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ কেউ বলছেন আরাধ্যায়ের বয়সের সঙ্গে হেয়ারস্টাইল চেঞ্জ করে বেশ ভালোই করেছেন ঐশ্বরিয়া। আবার অনেকেই মজা করে বলছেন দীর্ঘদিন পর আরাধার কপালটা ভালোভাবে দেখা যাচ্ছে। তবে এইসবের পাশাপাশি মায়ের প্রতি আরাধার আচরণ এবং দায়িত্ববোধ দেখেও প্রশংসাই ভরিয়ে দিচ্ছেন ভক্ত অনুরাগীরা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *