রিঙ্কু সিং এর প্রেমে মজেছেন, শাহরুখ কন্যা সুহানা খান! IPL মিটতেই ডেটিং এ গেলেন দুজনে

রিঙ্কু সিং এর প্রেমে মজেছেন, শাহরুখ কন্যা সুহানা খান!
IPL মিটতেই ডেটিং এ গেলেন দুজনে

রিঙ্কু সিং এর প্রেমে মজেছেন,
শাহরুখ কন্যা সুহানা খান!

IPL মিটতেই
ডেটিং এ গেলেন দুজনে!

শীঘ্রই কিং খানের জামাই হবে
রিঙ্কু জি!

এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল বহুদিন ধরে। তবে সেই গুঞ্জনে যেন ঘৃতাহুতি দিল এবারের আইপিএল। চলতি বছরের আইপিএল জিতেছে, শাহরুখের মালিকানাধীন কেকেআর দল। আর সেই দলেরই ক্রিকেটার রিঙ্কু সিং নাকি জিতে নিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খানের মন। মাঠে বসে রিংকু সিং এর খেলা দেখেছেন সুহানা। রিংকুর চার ছক্কার ঝড় দেখে হাত তালি দিতেও দেখা গিয়েছে সুহানাকে। বিগত বেশ কিছুদিন ধরেই আলোচনায় আসছেন সুহানা খান। সম্প্রতি বড় পর্দাতেও অভিষেক হয়েছে তার। বাবার মতন সুহানাও অভিনয় জগতে বেশ ভালই নাম কামাচ্ছেন। কিং খানের এই কন্যাকে ঘিরে ভারতীয় অজস্র তরুণদের মধ্যে বাড়ছে আগ্রহ।

তবে ইতিমধ্যেই খবর ছড়াচ্ছে মনের মানুষের খোঁজ পেয়ে গিয়েছে সুহানা। লুকিয়ে লুকিয়ে ডেট ও করছেন। আর সেই মনের মানুষ আর কেউ নন ভারতের ক্রিকেটার রিঙ্কু সিং। সদ্য সিনেমায় নাম লেখানো সুহানা খান নাকি রিঙ্কু সিং এর সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে এখানে ধোঁয়াসাও রয়েছে প্রচুর। কারণ অমিতাভ বচ্চনের নাতি অগস্থা নন্দের সাথেও নাম জড়িয়ে আছে শাহরুখ কন্যার। তবে কোনটা সত্য আর কোনটা গুঞ্জন, সেটা নিয়ে রয়েছে বিস্তর তর্ক বিতর্ক। কার গলায় মালা পরাবেন সুহানা? সেই উত্তর এখনো অধরা।

তবে সমর্থকদের মতে রিংকু সিং এবং সুহানা খানের মধ্যে সম্পর্ক থাকার সম্ভাবনা কম। রিংকু সিং কে নিয়ে সুহানা খানের মনে যথেষ্ট সম্মান এবং শ্রদ্ধা রয়েছে। সেই ছবি মাঠে রিংকু এবং সুহানার করমর্দনের দৃশ্যগুলো দেখলেই বোঝা যায়। তাছাড়াও রিংকুর প্রত্যেকটি ইনিংসের প্রশংসা করতেও দেখা গিয়েছে সুহানাকে। আর দুজন যদি সম্পর্কে থাকত তাহলে দুজনেরই সামাজিক মাধ্যমে কোনও না কোনও ভাবে আভাস মিলতো। আবার অনেকে এটাও বলছেন রিঙ্কু সিং যথেষ্ট সাদাসিধে সরল ব্যক্তি। তিনি কিং খানের মতন আভিজাত্যপূর্ণ পরিবারের জামাই হওয়ার আশা হয়ত নিজেও রাখেন না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *