গোপনে বিয়ে সেরেছেন দেব? জন্ম দিয়েছে ফুটফুটে বাচ্চা?কোথায় আছে দেবের গোপন স্ত্রী সন্তান?

গোপনে বিয়ে সেরেছেন দেব? জন্ম দিয়েছে ফুটফুটে বাচ্চা?কোথায় আছে দেবের গোপন স্ত্রী সন্তান?

গোপনে বিয়ে সেরেছেন
দেব?

জন্ম দিয়েছে
ফুটফুটে বাচ্চা?

কোথায় আছে
দেবের গোপন স্ত্রী সন্তান?

খবর ফাঁস হতেই তোলপাড়
টলিপাড়া থেকে রাজনৈতিক শিবিরে!

দীর্ঘদিন ধরেই দেবকে জিজ্ঞাসা করা হচ্ছিল যে তিনি বিয়ে কবে করবেন? বিয়ে নিয়ে তার কি পরিকল্পনা? বর্তমানে তিনি টলিউডের লাস্যময়ী অভিনেত্রী এবং মডেল রুক্মিণী মৈত্রের সঙ্গে সম্পর্ক রয়েছে। দুজনের ঘনিষ্ঠতার কথা টলিপাড়া থেকে শুরু করে রাজনীতির অন্দরমহলে ওপেন সিক্রেট। দুজনে একসাথে থাকেন মাঝে মাঝে একথা অবশ্য কিছুদিন আগেই রুক্মিণী মৈত্র নিজেই স্বীকার করেছেন। দুজনকে এদেশের বাইরেও ঘুরতে যেতে দেখা গিয়েছে বহুবার। এতক্ষণ পর্যন্ত সবই ঠিক ছিল। দেব অবিবাহিত এবং তিনি রুক্মিণী মৈত্র নামক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে আছেন আমরা এতদিন এটাই জানতাম। তাই না? কিন্তু হঠাৎ করেই সমস্ত কিছু বদলে গেল। এবার প্রকাশ্যে এলো দেবেন গোপন কীর্তি কথা।

ঘটনার সূত্রপাত google এর সার্চ ইঞ্জিন। যেখানে দেবের স্ত্রী লিখে সার্চ করলেই বেরিয়ে আসছে অবাক করা তথ্য যা দেখলে আপনারা ভেলভেল করে তাকিয়ে থাকবেন আর ভাববেন এইসব কবে হলো। সম্প্রতি দেবের ফ্যান ক্লাবের তরফে গুগলের সার্চ ইঞ্জিনে গিয়ে দেবের স্ত্রী সম্পর্কে সার্চ করা হয়। তারা মজার ছলেই সেটি সার্চ করে। কিন্তু কে জানত উত্তরে এমন কিছু বেরিয়ে আসবে! দেবের স্ত্রী লিখে সার্চ করতেই বেরিয়ে এল দেব বিবাহিত। আর দেবের স্ত্রী অন্য কেউ নয় তিনি হলেন রুক্মিণী মৈত্র। দুজনেই ২০২১ সালে বিয়ে সম্পন্ন করেছেন এবং তার তাদের ঘর আলো করে রয়েছে একটি সন্তানও। ব্যাস এই খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় রাজনীতির অন্দরমহল থেকে শুরু করে টলিপাড়ায়।

এই তথ্য সামাজিক মাধ্যমে শেয়ার করে দেবের ফ্যান ক্লাবের তরফে লেখা হয়েছে গুগল না থাকলে জানতেই পারতাম না। তাদের এই পোষ্টের নিচে দেব নিজেও কমেন্ট করে লিখেছেন _ আমিও। আজকাল যে কোন তথ্য উদঘাটন করতে এবং খুঁজে বের করতে আমরা গুগলের দ্বারস্থ হই। সেখানে দাঁড়িয়ে গুগলে অভিনেতা দেব সম্পর্কে এমন তথ্য দেয় রীতিমতো বিস্মিত হয়েছে অনেকেই। তবে সে যাই হোক এ ধরনের তথ্যে আপনারাও অন্তত বিব্রত হবেন না। অভিনেতা দেব তার ফলফ নামাতে উল্লেখ করেছেন তিনি অবিবাহিত। অতএব এটা ধরে নেওয়ার কোনও কারণ নেই যে তিনি বিয়ে করেছেন এবং তার একটি সন্তানও রয়েছেন।।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *