বাড়ির ছাদ সাজানো হচ্ছে অটো দিয়ে!

Title: বাড়ির ছাদ সাজানো হচ্ছে অটো দিয়ে! না কোনো খেলনা অটো নয়, একেবারে আস্ত অটো!

 

Focus:

বাড়ির ছাদ সাজানো
হচ্ছে অটো দিয়ে!

না কোনো খেলনা অটো নয়,
একেবারে আস্ত অটো!

অটোর মালিক বাড়িতেই
হচ্ছে এই কাজ!

সোশ্যাল মিডিয়ায় তুমুল
ভাইরাল এই ভিডিও!

চোখে জল
নেটিজেনদের!

কারণ জানলে আপনিও
অবাক হবেন!

Body:

মূলত বাড়ির ছাদে সকলকে ফুল গাছ কিংবা পাতা বাহার গাছ দিয়ে সাজিয়ে রাখতে দেখা যায়। কেউ কেউ আবার ছাদে সুইমিং পুল কিংবা খেলার জায়গা বানিয়ে রাখেন। আর আজকাল জামানা যা উন্নত তাতে আরো কত কিছুই না করা যায় ছাদের উপর, তা ধারণার বাইরে। তবে এই ব্যক্তি করলেন অন্যকাজ! না করলেন কোনো ডেকোরেশন আর না রাখলেন কোনো ফুল গাছ। ছাদের উপর সটাং তুলে দিলেন অটো! তাও আবার নতুন বাড়ির ছাদে। কোনও ব্যবসায়ী কিংবা তারকারাও শোঅফের জন্য আজ পর্যন্ত কোনো হেলিকপ্টার তো দূর সামান্য সাইকেল টুকু রাখেননি। আর এই ব্যক্তি কিনা সবার উর্দ্ধে গিয়ে কাজ করলেন। সেই ভিডিওই সমাজমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। তার এমন কাণ্ড দেখে রীতিমতো অবাক সকলে।

তথ্যসূত্রে জানা যায়, ঘটনাটি যিনি ঘটিয়েছেন তিনি একজন অটোচালক। অটো চালিয়েই তার সংসার চলে। এত বছর ধরে অটো চালিয়ে অল্প অল্প করে পুঁজি জমিয়েছেন। আর সেই পুঁজি দিয়ে আজ তিনি নিজের স্বপ্নের বাড়ি তৈরি করছেন। আর যার দৌলতে নিজের মাথার উপর ছাদটুকু পেয়েছেন, এবং দিনশেষে অর্থের অভাবেও ভুগতে হয়নি তাকে। তার সাথে একেবারে আত্মার সম্পর্ক। তাকে কখনো ভোলা যায় নাকি! ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই অটোচালক ক্রেনের সাহায্যে বাড়ির ছাদে অটো তুলে রাখছেন। অর্থাৎ তিনি বোঝাতে চাইছেন তার কাছে অটোর জায়গা সবার ওপরে। আর সেই ভিডিওই ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। আর অটোচালকের এই কাজ দেখে সকলের রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ কেউ কেউ লিখেছেন, যার দ্বারা আজ পেটের হাত জোগাড় হচ্ছে তাকে কখনোই অসম্মান করা উচিত নয়। আবার কেউ লিখেছেন, ভালবাসতে হলে তাকেই ভালোবাসো, যার জন্য আজকে তুমি সবার উপরে। লোকটির জন্য আমার তরফ থেকে অনেক ভালোবাসা। অন্যদিকে আরেক ব্যক্তি লিখেছেন, তিনি বোঝেন এক টাকা রোজগার করতে ঠিক কতটা কষ্ট হয়।

তবে আবার কিছু কিছু নেটিজেন আছে যারা এখানেও বিদ্বেষপূর্ণ মন্তব্য করতে ছাড়ে না। তারই মধ্যে একজন লিখেছেন, যদি অটোকে রাখতেই হতো তাহলে ছাদে কেন মিউজিয়ামে রাখতে পারল না। আবার কেউ মজার ছলে লিখেছেন, ওই অটো নাকি ঝড়ে উড়ে তাদের বাড়ির সামনে গিয়ে পড়েছে। সে লোকে যাই বলুক না কেন এই ব্যক্তির অটোর মূল্য ঠিক কতটা তা এই ভিডিওতে বোঝা যাচ্ছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *