রাতে ঘুমোতে যাওয়ার আগে সঙ্গীর কানে কানে এ কথা বলুন!

Title: রাতে ঘুমোতে যাওয়ার আগে সঙ্গীর কানে কানে এ কথা বলুন! জীবনে রোম্যান্স ঝরে ঝরে পড়বে!

Focus:
রাতে ঘুমোতে যাওয়ার আগে
সঙ্গীর কানে কানে এ কথা বলুন!

জীবনে রোম্যান্স
ঝরে ঝরে পড়বে!

প্রেমের জোয়ারে হাবুডুবু
খাবে সংসার!

দাম্পত্যে জীবনে কখনোই
সুখের অভাব হবে না!

আপনার সঙ্গী সব ছেড়ে
আপনার পিছু পিছু ঘুরবে!

কি সেই কথা?
দেখুন

Body:

এক, ভালবাসি:

সকলেই চায় তার কাছের মানুষটির কাছ থেকে ভালবাসি শব্দটা শুনতে। সারাদিনের কর্মব্যস্ততায় একে অপরের সাথে সময় দিয়ে ওঠা হয় না। তাই রাতের বেলায় একান্ত সময় কাটানোর সুযোগ পাওয়া যায়। আর এই বিশেষ সময়টিকে অপচয় না করে কাজে লাগান। তাই নিজের স্ত্রী কিংবা স্বামীকে বলুন আমি তোমাকে ভালোবাসি। নিজের ভালোবাসা প্রকাশ করুন। তাহলে দেখবেন, অপরদিকের ব্যক্তির প্রতিক্রিয়া। খুশিতে ডগমগ হয়ে উঠবেন তারা। সকলেই বলেন এই তিনটি শব্দের নাকি খুব জোর। এই তিনটি শব্দের মাধ্যমে সম্পর্ক আরো গাঢ় করা যায়।

দুই, প্রশংসা করুন:

রাতে ঘুমোতে যাওয়ার আগে সঙ্গীর প্রশংসা করতে ভুলবেন না। আপনি যতবেশী প্রশংসা করবেন আপনার পার্টনার তত বেশি খুশি হবে। তোমাকে পেয়ে আমার জীবন বদলে গেছে, এমন প্রশংসা করুন। এছাড়াও তার কাজগুলোর ভালো ভালো মন্তব্য করুন। এতে করে সেই ব্যক্তি খুশি হয়ে যাবে। আপনার সাথে বেশি বেশি করে সময় কাটাতে চাইবে। শুধু তাই নয় রোমান্সেও কোনো অভাব আসবেনা। উল্টে ভালোবাসার গভীরতা আরো বাড়বে।

তিন, মনের কথা বলুন:

সকলেই চায় সে স্বামী হোক বা স্ত্রী সবার আগে যেন বন্ধু হতে পারে। তাই আগে আপনি আপনার পার্টনারের বন্ধু হয়ে উঠুন। বন্ধুত্বের মাধ্যমে সম্পর্কের বিশ্বাস বাড়ে। তাই রাতে ঘুমানোর সময় সঙ্গীর সাথে নিজের ভালো মন্দের কথা খুলে বলুন। এতে করে সে ভাববে আপনি তাকে বিশ্বাস করেন।

চার, থ্যাঙ্ক ইউ:

আমরা বেশিরভাগ সময় কাছের মানুষগুলিকে থ্যাঙ্ক ইউ জানাতে ভুলে যাই। অনেকেই মনে করেন থ্যাঙ্ক ইউ জানলে নাকি পর হয়ে যায়। আদৌতেও এমনটা হয় না। বরং থ্যাঙ্ক ইউ জানালে সম্পর্কের ভিত আরো মজবুত হয়। তাই ঘুমোতে যাওয়ার আগে সঙ্গীকে সৌজন্যতা জানাতে ভুলবেন না।

পাঁচ, মোবাইল থেকে দূরে থাকুন:

আজকালকার দিনে মোবাইল মানুষের জীবনে ওতপ্রোত ভাবে জড়িত। যার ফলে একে অপরের সাথে সময় দেওয়া কমে গেছে। বিশেষ করে দাম্পত্য জীবনের সুখ আনতে ঘুমোতে যাওয়ার আগে মোবাইল থেকে দূরে থাকুন। বরং দুটো মিষ্টি মধুর কথা বলে পার্টনারের সাথে সময় কাটান। কিংবা রাতে চন্দ্র বিলাস করুন। এতে করে দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়ে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *