গৌরী নয় শাহরুখ একা হাতে মানুষ করছেন আব্রামকে!

Title: গৌরী নয় শাহরুখ একা হাতে মানুষ করছেন আব্রামকে! কেনো আব্রামকে সহ্য করতে পারেন না গৌরী? মা ডাকতে দেয় না তাকে!

Focus:

গৌরী নয় শাহরুখ একা
হাতে মানুষ করছেন আব্রামকে!

কেনো আব্রামকে সহ্য
করতে পারেন না গৌরী?

মা ডাকতেও
দেয় না তাকে!

জন্মদাত্রী মা নয় বলেই
বারবার দূরে ঠেলে দেন!

নাকি রয়েছে
অন্য কোনো রহস্য!

Body:

খান পরিবারের আদরের সন্তান আব্রাম খান। সেই ছোট্ট থেকেই লাইম লাইটের পর্দায় নজর কাড়ছেন তিনি। বাবা শাহরুখ খান বলে কথা, বলিউডের বাদশা তিনি। যার প্রেমে ফুলটু ফিদা ৮ থেকে ৮০। আর বাদশার পুত্রকে কি হ্যালাফ্যালা করা যায়। কখনোই না! ছোট্ট থেকে বিপুল ফ্যান ফলোয়ার্স নিয়ে ঘুরে বেড়াচ্ছেন এই পুঁচকে। তবে আব্রামকে নিয়েও কম সমালোচনা শোনা যায় না। বিশেষ করে তার জন্মপরিচয় নিয়ে বার বার প্রশ্ন তুলেছেন নেট নাগরিকরা। অনেক সময় শোনা যায় তিনি নাকি খান পরিবারের সন্তানই নয়। কেউ কেউ আবার শাহরুখের কোনও ভুলের কারণেই নাকি আব্রামের জন্ম এমন মন্তব্যও করেন।

তবে এরমধ্যে সবচেয়ে বেশি প্রশ্ন ওঠে। আব্রামকে কেন নিজের থেকে দূরে রাখেন গৌরী? কেন তিনি সহ্য করতে পারেন না তাকে? আরিয়ান, সুহানার ক্ষেত্রে তো কখনোই এমনটা হয় না। তাহলে কি আব্রামকে নিজের গর্ভে ধারণ করেনি বলেই এত হেয় করা? নাকি রয়েছে অন্য কোনো কারণ।

হ্যাঁ একথা অবশ্য ঠিক যে আব্রামকে সব সময় তার বাবার সাথে বেশি দেখা যায়। যখনই যেখানে যায় তখনই আব্রামকে সঙ্গে করে নিয়ে যান। হাজারো কাজের মাঝে তার দেখভাল করতে ভোলেন না। এমনকি বেশ কিছু ভিডিওতে দেখা গেছে আব্রাম মায়ের হাত ছেড়ে বাবার হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন। এমনকি আইপিএলের গ্রাউন্ডেও বাবার কোলেই তাকে বসে থাকতে বেশি দেখা যায়। যেখানে ছেলেরা মায়ের ভক্ত হয়, সেখানে আব্রাম একেবারেই বিপরীত। আর তা দেখেই অতীত থেকে শুরু করে আজও প্রশ্ন ওঠে,,,,,, আব্রামের প্রতি এত যত্ন কি গৌরীর অবহেলার জন্য।

তবে জানিয়ে রাখি যে গৌরী তার ছোট ছেলেকে পছন্দ করেন না এমনটা নয়। নিন্দুকেরা তো নিন্দা করবেই! আর সেই নিন্দা যে সত্য হয়ে যাবে এটা ভাবা ভুল। বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন যে আব্রামকে তারা সারোগেসির মাধ্যমে এই পৃথিবীতে এনেছেন। আসলে অভিনেতা যখন আবারো বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেন। তখন গৌরীর পক্ষে মা হওয়া সম্ভব নয়। কারণ এর আগেও যতবার সন্তান জন্ম দিতে গেছেন বারবার তাকে নানা সমস্যার মুখে পড়তে হয়। এমনকি রীতিমত তার প্রাণ নিয়ে টানাটানি শুরু হয়ে গিয়েছিল। আর তাই তৃতীয় বার গৌরীকে সেই সমস্যার মুখে ফেলতে চাননি বাদশা। যার জন্য তিনি সারোগেসির মাধ্যমে আব্রামকে জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন।

কিন্তু কখনই আব্রাহামকে গৌরী অবহেলা করেননি। একজন মা কখনোই সন্তানকে অবহেলা করতে পারেন না। শোনা যায়, ছোট সন্তান বলে সব সময় নিজের কোলে আগলে আগলে রেখেছেন, আদরে আহ্লাদে ভরিয়ে দিয়েছেন। এমনকি অতীতেও অনেক বার বার গৌরীর কোলে আব্রামকে দেখা গেছে। এখনো মায়ের হাত ধরে তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন সেই চিত্রও ধরা পড়ে। গৌরী কখনোই কোন সন্তানের মধ্যে ভেদাভেদ করেননি। বাড়ির ছোট হওয়ায় বাবা,মা,দাদা, দিদি সকলের কাছ থেকেই একটু বেশি ভালোবাসা পেয়ে থাকেন। এককথায় বলা যায় বাড়ির ছোট্ট নবাব তিনি। আসলে নেটিজেনরা সবসময় মুখিয়ে থাকে কখন সেলিব্রেটিদের কিভাবে কাটাছেঁড়া করা যায়। কোনও ছুতো পেলেই শুরু হয়ে যায় তা করা। আর তেমনটাই হয়েছে আব্রাম এবং গৌরী খানের সঙ্গেও।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *