দেব অনুরাগীদের জন্য ফাটাফাটি সুখবর!

Title: দেব অনুরাগীদের জন্য ফাটাফাটি সুখবর! ভোট মিটলেই দেবের পরের ছবি বিদ্যাসাগর! নতুন ছন্দে নতুন রূপে ধরা দেবেন সুপারস্টার!

Focus:

দেব অনুরাগীদের জন্য
ফাটাফাটি সুখবর!

ভোট মিটলেই দেবের
পরের ছবি বিদ্যাসাগর!

সবকিছুই নাকি রেডি
এখন সময়ের অপেক্ষা!

ভোটের আবহেই
সরগরম টলিপাড়া!

এখন প্রশ্ন হচ্ছে
এই ছবির পরিচালক কে?
এবং প্রযোজকের নামটাই বা কি?

দেখুন
আজকের প্রতিবেদনে

Body:

চলছে লোকসভা ভোটের টাফ ফাইট। আর এই ধুন্ধুমার যুদ্ধে পাখির চোখ ঘাটাল। হবে নাই বা কেন এখানে যে দেব-হিরণের কাঁটো কা লড়াই চলছে। আর এই লড়াইয়ের মাঝেই শোনা গেলো নতুন গুঞ্জন। এবার নতুন রূপে হাজির হতে চলেছেন সুপারস্টার দেব। দীপক অধিকারীর সাথেই জুড়ে গেলো বিদ্যাসাগরের নাম। বাংলা নবজাগরণের পথিকৃৎ ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জীবনী এবার সিনেমার রঙিন পর্দায়। দেবের হাত ধরেই তিনি পৌঁছে যাবেন রুপোলি পর্দার অলিন্দে।

এই মুহূর্তে সকলকে টপকে দেব সিনেপর্দায় সবার উপরে রয়েছেন। কারণ এখন তিনি বদল এনেছেন অভিনয়ের ধাঁচে, স্ক্রিপ্টের ধাঁচে। পাগলু থেকে তিনি এখন হাঁটছেন নতুন নতুন সিনেমার পথে। রাজনীতি ময়দানে পা রাখার পর যেন তার সিনেমার নির্বাচনের স্বাদটাও বদলে গেছে। কখনো সামাজিক বার্তা তো আবার কখনো ঐতিহাসিক কাহিনী ফুটে উঠেছে তার সিনেমায়। তবে বিশেষ করে দেশপ্রেমের কাহিনীতে বেশি মনোনিবেশ করছেন। গোলন্দাজ, বাঘাযতীনের মত দেশপ্রেমের গল্পই উঠে এসেছে তার হাত ধরে। আর এবার বিদ্যাসাগরের চাদর দেব নিজের গায়ে জড়াতে চাইছেন। অর্থাৎ বিদ্যাসাগরের জীবনী ফুটে উঠবে দেবের অভিনয় দক্ষতায়। এখানেই প্রশ্ন গুঞ্জন কি তাহলে সত্যি হতে চলছে? আর সত্যি হলেও এর পরিচালনা কে করবেন?

ওই যে কথায় আছে যা রটে তা কিছু তো বটে। এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা যাচ্ছে, এই বায়োপিকের পরিচালনা করতে চলেছেন অরুণ রায়। যার হাত ধরে প্রকাশ পেয়েছে একের পর এক দেশপ্রেমের গল্প। তাঁর ঝুলিতেই রয়েছে হীরালাল, ৮/১২ বিনয় বাদল দীনেশ, এমনকি দেব অভিনীত বাঘা যতীনের মত সিনেমা। বিশিষ্ট গণমাধ্যমে সূত্রে জানা যায়, এবার তারপরের প্রজেক্ট বিদ্যাসাগরের জীবন কাহিনী। তবে এই বিষয় খুব একটা কিছু বলেননি তিনি। পরিচালক জানিয়েছেন, বাংলা গড়তে যাদের ভূমিকা সবচেয়ে বেশি। তাঁদের আদর্শ,কাজ ও ভাবনা সিনেমার মাধ্যমে ফুটিয়ে তোলার ছোট্ট প্রয়াস করছেন। এখন প্রশ্ন হচ্ছে দেবের সাথে পরিচালকের সুসম্পর্ক। এর আগে বাঘাযতীনে দুজনকে একসাথে কাজ করতে দেখা যায়। তবে কি এবার অভিনেতা দেবকে এই সিনেমার মুখ্য ভূমিকায় দেখা যাবে? এই প্রশ্ন করা হলে , তিনি জানান এখানে দেবকে কেন জড়ানো হচ্ছে। দেব সচরাচর চরিত্র এবং চেহারার সঙ্গে মিল না পেলে কখনোই কাজ করেন না। এমন কিছু সিনেমা করে বিনোদন দুনিয়া ক্ষতিগ্রস্ত হোক এমন কাজ কখনোই তিনি করেন না। পরিচালকের উত্তরে যতদূর বোঝা যাচ্ছে দেব হয়তো মুখ্য ভূমিকায় নাও থাকতে পারে। এই মুহূর্তে অরুণ রায় খাদ্যনালী ক্যান্সারে আক্রান্ত। তাই তিনি এখন পুরোপুরি বিশ্রামে রয়েছেন। সেজন্য এ বিষয়ে খুব একটা কথা বলতে চাননি তিনি।

কিন্তু অন্যদিকে ঘনিষ্ঠ মহল উঠে এসেছে আরও বড় তথ্য। সেখান থেকে জানা গিয়েছে বিদ্যাসাগর সিনেমার প্রযোজনা করবেন দেব। আপাতত এই গুঞ্জন শুধুই কি গুঞ্জন নাকি বাস্তব তা বোঝা যাবে পরবর্তীতে। জানা যাচ্ছে সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিদ্যাসাগরের শুটিং শুরু হতে পারে। এখন শুধু সময়ের অপেক্ষা। তারপরেই একে একে দুই হয়ে যাবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *