শুরু হচ্ছে লক্ষ্মী- নারায়ণ রাজযোগ!

Title: শুরু হচ্ছে লক্ষ্মী- নারায়ণ রাজযোগ! মায়ের কৃপায় তিন রাশির জীবনে ঝমঝমিয়ে নামবে টাকার বৃষ্টি!

শুরু হচ্ছে লক্ষ্মী- নারায়ণ রাজযোগ!

মায়ের কৃপায় তিন রাশির
জীবনে ঝমঝমিয়ে নামবে টাকার বৃষ্টি!

দুর্ধর্ষ আয় উন্নতি
হবে আপনার!

হিরের মত চমকাবে ভাগ্য,
হাতের মুঠোয় আসবে চাকরী!

মা লক্ষ্মীর আশীর্বাদে
ফুলে ফেঁপে উঠবে কোষাগার!

এই তিন রাশির তালিকায়
আপনি নেই তো?
দেখুন

Body:

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মুহূর্তে গ্রহদের ট্রানজিট পরিবর্তন হয়। আর গ্রহদের ট্রানজিটের ওপর নির্ভর করে রয়েছে রাশিচক্রের স্থান। এমনকি গ্রহের স্থান পরিবর্তনই মানুষের ভাগ্য বদলে দিতে পারে। বৈদিক শাস্ত্র অনুযায়ী চলতি মাসেই বুধ স্থান পরিবর্তন করবে। ৩১শে মে বুধ বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। ইতিমধ্যেই এই রাশিতে কব্জা করে রয়েছে শুক্র। একই রাশিতে বুধ এবং শুক্রের যুতি তৈরি হওয়ার ফলে লক্ষীনারায়ণ যোগ তৈরি হচ্ছে। আর এই যোগে তিন রাশির কপালে বাম্পার লাভ রয়েছে। বুধ এবং শুক্র দুজনেই সুখ এবং সৌভাগ্যের গ্রহ। এর ফলে এই তিন রাশিকে রাজা হওয়া থেকে কেউ আটকাতে পারবেনা। সোনায় মুড়ে যাবে আপনার জীবন। দেখে নিন এই তিন রাশির তালিকায় কারা কারা আছে-

এক, মেষ রাশি:

একেই রাশিচক্রের প্রথম রাশি হচ্ছে মেষ রাশি। আর এবার মেষ রাশির ভাগ্য অত্যন্ত শক্তিশালী হয়ে উঠতে চলেছে। লক্ষ্মীনারায়ণ রাজযোগে আপনার কপালেও মা লক্ষ্মী বিরাজ করবেন। ক্ষতিগ্রস্ত ব্যবসাও ধীরে ধীরে উন্নত হতে থাকবে। এমনকি ধার দেনা থেকেও মুক্তি পাবেন। এই সময় মা লক্ষ্মীকে বেশি করে আরাধনা করুন। এতে করে আপনার সংসারে অভাব আসবেনা। কর্মক্ষেত্রের নতুন নতুন সুযোগ আসবে। আগের তুলনায় স্বাস্থ্যের উন্নতি ঘটবে। সেই সাথে সংসারের দায়িত্ব বাড়বে আপনার উপর। বাবা-মার সাথে এই সময় বেশি করে সময় কাটান।

দুই, বৃষ রাশি:

বৃষ রাশিতেই প্রবেশ করছে বুধ। আর একেই এই রাশিতেই বসে রয়েছেন শুক্র। এর ফলে আপনারও যে কপাল হীরের মত চমকাবে না। এতে বিন্দুমাত্র সন্দেহ নেই। এই রাশির জাতকদের কেরিয়ারে সবচেয়ে বেশি উন্নতি হবে। আয়ের নতুন নতুন উৎস খুলে যাবে। এমনকি কর্মক্ষেত্রে আপনি বসের প্রিয় পাত্র হয়ে উঠবেন। এছাড়াও ব্যবসায়ীদের ব্যবসা বিস্তৃতি লাভ করতে পারে। শুধু তাই নয়, এই সময় স্বামী-স্ত্রীদের মধ্যে মনের মিল বাড়বে। একান্ত সময় কাটাতে পারবেন। এবং একের অপরের প্রতি বিশ্বাস আরও দৃঢ় হবে।

তিন, কর্কট রাশি:

কর্কট রাশি জাতকদের জন্য রয়েছে সুখবর। আগামী দিনগুলোতে আপনার সমস্ত সমস্যা কেটে যাবে। এর ফলে আপনার আয় উন্নতির পথ মসৃণ হবে। এক কথায় বলা যায় এই সময় আপনার আর্থিক উন্নতি সবার শীর্ষে থাকবে। এর পাশাপাশি দীর্ঘদিনের মনস্কামনা অপ্রত্যাশিতভাবে পূরণ হবে। প্রেম জীবনে এই সময় সঙ্গীর থেকে অফুরন্ত ভালোবাসা এবং সাপোর্ট পাবেন। এছাড়াও আপনাকে নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে। এমনকি যারা বিয়ের স্বপ্ন দেখছে তাদেরও সেই স্বপ্ন বাস্তবায়িত হবে। খুব শীঘ্রই আপনি মনের মানুষের সাথে বাঁধা পড়বেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *