অসুস্থতা নয় শাহরুখের কাছে ভক্তরাই সবার আগে!

Title: অসুস্থতা নয় শাহরুখের কাছে ভক্তরাই সবার আগে! অসুস্থ শরীরেও নিরাশ করলেন না ভক্তকে! ইসকোই কেহেতা হ্যায় কিং

Focus:

চরম অসুস্থতার মাঝেও শাহরুখ
নিরাশ করলেন ভক্তকে!

হিটস্ট্রোককে পরোয়া না করে
রাখলেন ভক্তের ছোট্ট আবদার!

ইসকোই কেহেতা
হ্যায় কিং!

ফের একবার সকলের মনের
জায়গা করে নিলেন তিনি!

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও
পোস্ট হতেই দেদার ভাইরাল!

হিরোর কান্ড দেখে রীতিমতো
প্রশংসায় পঞ্চমুখ সকলে!

Focus:

ভক্তের মুখে কখনো হাসি কাড়বেন এটা কখনো শাহরুখ খানের দ্বারা সম্ভব নয়। চরম অসুস্থতার মাঝেও ভক্তকে আগলে কি ভাবে রাখতে হয় সেটা একমাত্র বাদশা জানেন। অসুস্থতার সংজ্ঞা তাঁর জানা নিই, তিনি শুধু জানেন ভালোবাসার সংজ্ঞা! অসুস্থ তো কি হয়েছে! ভক্তের জন্য তিনি নিজের জান ভি হাজির কারনেকে লিয়ে রাজি! আর একথাই প্রমাণ করে দিলেন তিনি। এত অসুস্থতার মাঝেও ভক্তকে বুকে আগলে নিলেন শাহরুখ খান। বিশেষভাবে সক্ষম সেই ভক্তের সামান্য ইচ্ছেটুকু পূরণ করলেন। হ্যাঁ এটাই সত্যি হি ইজস দ্যা লাস্ট অফ দ্যা বলিউড স্টার। ইতিমধ্যেই এই ভিডিও নেটদুনিয়ায় ঝড় তুলেছে। কি করলেন শাহরুখ? যার জন্য তাকে নিয়ে এত মাতামাতি। আপনিও শুনলে অবাক হয়ে যাবেন।

এই মুহূর্তে শাহরুখ খান আমেদাবাদের হাসপাতালে ভর্তি। তথ্যসূত্রে জানা যায়, সম্প্রতি প্লে অফে কেকেআরের ম্যাচ দেখতে উপস্থিত হন। ম্যাচ চলাকালীন তার মধ্যে এক আলাদা উত্তেজনা দেখা যায়। তবে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি।শরীরের অবস্থার অবনতি দেখে তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাবার ব্যবস্থা করা হয়। তবে এরই মাঝে ঘটে যায় একটি ঘটনা। খেলা শেষ হতেই শাহরুখের সামনে এসে হাজির হন এক ভক্ত। আর সেই ভিডিও ঘুরে বেড়াচ্ছে সমাজ মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতার শরীরে বিন্দুমাত্র জোর নেই। চোখে মুখে স্পষ্ট অসুস্থতার ছাপ। খেলা শেষ হওয়ার পর থেকে তিনি অসুস্থ বোধ করছিলেন। সেই সময় হুইল চেয়ারে করে বিশেষভাবে সক্ষম এক ভক্ত তার কাছে আসেন। ভক্তের ডাকে সাড়া না দিয়ে থাকতেও পারেন না। তৎক্ষণা তাকে জড়িয়ে ধরেন। এমনকি কিছুক্ষণ কথাবার্তাও চলে তাদের মধ্যে। এরপর তিনি শাহরুখের সাথে ছবি তোলার আবদার করেন। হাসিমুখে অভিনেতা সেই আবদারও রাখতে রাজি হয়ে যান। এরপর দু’জনকে সেলফি তুলতে দেখা যায়।

এবার অনেকেই বলবেন এতে আবেগের কি আছে? তাহলে জানিয়ে রাখি, এই ঘটনার পরের দিনই অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। আর এই ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে তিনি ঠিক সেইসময় কতটা অসুস্থ। এমনকি যারা শাহরুখ ভক্ত তারা জানে ভক্তের আবদার মেটাতে তিনি ঠিক কি কি করতে পারেন। তাই নিজের অসুস্থতাকে গুরুত্ব না দিয়ে সবার আগে গুরুত্ব দিয়েছেন ভক্তকে। আর এই মুহূর্তটা যে ঠিক কতটা মূল্যবান সেটাও বলে বোঝানো যাবেনা।

আর এই ভিডিওই সমাজমাধ্যমে প্রকাশ হতে না হতেই। রীতিমত প্রশংসার ঝড় উঠেছে। আর এই খবরের মাঝে জানিয়ে রাখি আরও একটি সুখবর। শাহরুখ খানকে খুব শীঘ্রই মাঠেও দেখা যেতে পারে এমনটা জানিয়েছেন জুহি চাওলা। অভিনেতার অসুস্থতার খবর পেয়ে তাকে দেখতে আসেন অভিনেত্রী। এরপর বিশেষ একটি সাক্ষাৎকারে শাহরুখ খানের স্বাস্থ্য নিয়ে জিজ্ঞাসাবাদ করলে। তিনি জানান অভিনেতা এখন সুস্থ আছে, এবং খুব শীঘ্রই কিং খান মাঠে ফিরবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *