আগামী ১৩৯ দিন ৩ রাশির নো টেনশন ডু ফুর্তি! টাকা পয়সা, আয় উন্নতির মহাধামাকা

আগামী ১৩৯ দিন ৩ রাশির নো টেনশন ডু ফুর্তি! টাকা পয়সা, আয় উন্নতির মহাধামাকা!

আগামী ১৩৯ দিন
৩ রাশির নো টেনশন ডু ফুর্তি!

টাকা পয়সা, আয় উন্নতির
মহাধামাকা!

আকস্মিকভাবে শুরু হবে
কোটিপতি যোগ!

কালী পুজো পর্যন্ত
সহায় হবেন শনি!

আপনাদের আর পিছনে
তাকাতে হবে না!

এবার সোনার পক্ষী রাজে চড়ে
পৌঁছে যাবেন সৌভাগ্যের চূড়ায়!

তালিকায় আপনি আছেন তো?

গুনে গুনে ত্রিশটা বছর পর শনি নিজ গ্রহ কুম্ভ রাশিতে বিরাজমান হতে হয়েছে। এর ফলে দুর্ধর্ষ শুভ যোগ শুরু হতে চলেছে। যা এক কথায় অনবদ্য। শনি গ্রহের নিজ রাশিতে ফেরার কারণে, চলতি বছরের কালীপুজোর তিথি থেকে অর্থাৎ আগামী ১৫ই নভেম্বর থেকে সোনার চামচ মুখে নিতে চলেছেন তিন রাশি। অর্থাৎ এনার তিন রাশির খারাপ সময় শেষ হওয়ার পালা। জ্যোতিষ শাস্ত্র মতে ১৫ ই নভেম্বর থেকে গুনে গুনে ১৩৯ দিন তিনটি রাশি ব্যাপকভাবে সুফল পেতে আরম্ভ করবে। তিনটি রাশির ভাগ্য রেখায় সোনার ফুল ফুটবে।

তালিকায় সবার প্রথমেই থাকছে কন্যা রাশি

আপনাদের ষষ্ঠ ঘরে শনি বক্রি হতে চলেছে। এর ফলে আপনাদের জীবন এবং জীবিকা আরো বেশি সহজ সরল হবে। আপনারা জীবনের প্রতি পদে পদে যে সমস্ত প্রতিকূলতা প্রত্যক্ষ করে আসছিলেন এবার সেগুলোর অবসান ঘটবে। আপনারা খুব শীঘ্রই বিভিন্ন ক্ষেত্রে সুখবর পেতে চলেছেন। আপনাদের প্রেম এবং প্রণয় ভাগ্য উজ্জ্বল হবে।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মেষ রাশি।

আপনাদের ব্যবসা-বাণিজ্য এবং আয় উন্নতিতে চোখ ধাধানো পরিবর্তন শুরু হবে। আপনাদের বিশ্বাসই হবে না আপনাদের সঙ্গে যা যা ঘটবে। আর্থিকভাবে আপনারা ক্লাউড নাইনে থাকবেন। আপনাদের ভাগ্য স্থানে মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। মেষ রাশির জাতক জাতিকাদের আকস্মিক ধনলাভের সম্ভাবনা তৈরি হবে।

তালিকার তৃতীয় স্থানের রয়েছে বৃষ রাশি। আপনাদের জীবন যাপনের ভঙ্গিমায় ব্যাপক পরিবর্তন আসবে। যে সমস্ত বাধা বিঘ্নতার জন্য আপনারা দীর্ঘদিন ধরে সাফল্যের সিঁড়ি চড়তে পারছিলেন না এবার আপনাদের জন্য সুখবর আসতে চলেছে। শত্রুর মুখে ছাই দিয়ে আপনারা এগিয়ে যাবেন। তবে আপনারা চেষ্টা করবেন একটু ধৈর্য ধরে কাজ। তাড়াহুড়ো করলেই আপনাদের ক্ষতি হওয়ার সম্ভাবনা প্রবল থাকবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *