সালমান খান না থাকলে প্রেগন্যান্ট হতে পারতেন না বলিউডের এই নায়িকা! ভাইজানের সাহায্যে জন্ম দেন সন্তান

সালমান খান না থাকলে প্রেগন্যান্ট হতে পারতেন না বলিউডের এই নায়িকা! ভাইজানের সাহায্যে জন্ম দেন সন্তান

সালমান খান না থাকলে
প্রেগন্যান্ট হতে পারতেন না
বলিউডের এই নায়িকা!

ভাইজানের সাহায্যে
জন্ম দেন সন্তান!

শেষমেষ শুনতে পান
মা ডাক!

টানা ১৪ বার, এই নায়িকাকে
মা বানানোর চেষ্টা করেন সল্লু ভাই!

কিন্তু কে এই নায়িকা?
কি সম্পর্ক দুজনের?

বলিউডের ভাইজান সালমান খান। নামটাই যথেষ্ট। দীর্ঘদিন ধরে বলিউডে রাজ করে চলেছেন আমাদের সকলের প্রিয় সালমান খান। অভিনয় ছাড়াও সামাজিক কাজকর্মেও এই মানুষটির যথেষ্ট অবদান রয়েছে। অভিনয়ে তিনি যেমন নিজের প্রতিভা জাহির করেছেন তেমনি মানব সেবাতেও তিনি যথেষ্ট কৃতিত্ব অর্জন করেছেন। আপনারা সালমান খান সম্পর্কে অনেক ঘটনা জানলেও একটি কাহিনী এখনো জানেন না। সালমান খান ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র ভালো ভালো সিনেমাই জন্ম দেননি,,,, সেই সঙ্গে সন্তানেরও জন্ম দিয়েছেন। এখন আপনারা হয়তো ভাববেন আমরা আপনাদের গুল মারছি! না বিষয়টা আসলে তেমন নয়। ঘটনাটা আসলে অন্য। এখানে সালমান খান নিজে সন্তান জন্ম দেননি তিনি বলিউডেরই আরেক আলোচিত দম্পতিকে সন্তান জন্ম দিতে সাহায্য করেছেন। আর এই আলোচিত দম্পতি হল অভিনেতা গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা এবং তার স্ত্রী কারিশমা।

আপনাদের জানিয়ে রাখি গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা এবং তার স্ত্রী কারিশমা তারা দীর্ঘদিন ধরেই লিভ ইনে ছিলেন। সেই সময় তারা দুজনেই চেষ্টা করছিলেন বাবা-মা হওয়ার। কৃষ্ণার স্ত্রী কারিশমা, সন্তান ধারণের জন্য নানারকম ভাবে চেষ্টা করে যাচ্ছিলেন। কিন্তু কোনও ভাবেই তিনি মা হওয়ার মতন পরিস্থিতির সম্মুখীন হতে পারছিলেন না। এভাবে তিনি গুনে গুনে ১৪ বার মা হওয়ার পদক্ষেপ গ্রহণ করেছিলেন। কিন্তু কোন বারেই সফলতার মুখ দেখতে পাননি। এই নিয়ে বেজায় ভেঙে পড়েছিলেন কৃষ্ণা দম্পতি। শেষমেষ দুজনেই সালমান খানের পরামর্শ নেন। সালমান খান তাদের দুজনকেই তখন সরোগেসির মাধ্যমে সন্তান ধারণের পরামর্শ দেন।

এবং সবচেয়ে আনন্দের বিষয় হলো সালমান খানের এই পরামর্শ মত তারা ফলও পান। অবশেষে সালমানের সাহায্যে তারা সারোগেসির বড় ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেন। কৃষ্ণা তার স্ত্রীকে মা ডাক শোনাতে সফল হন। বর্তমানে দুজনেই সুখের সংসার করছেন। তবে তাদের কোল আলো করে সন্তান আসার কৃতিত্ব সর্বদা সালমান খানকেই দিয়েছেন। কিছুদিন আগেই কপিল শর্মা শোতে তাদের বাবা মা হওয়ার কৃতিত্ব সালমান খানকে অর্পণ করেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *