গর্ভের সন্তান নয়, তাই আব্রাহামকে পছন্দ করেন না গৌরী! মায়ের অবহেলা পেয়েই কি বাবাকে ঘেঁষা হয়ে উঠেছে, ছোট্ট আব্রাহাম?

গর্ভের সন্তান নয়, তাই আব্রাহামকে পছন্দ করেন না
গৌরী! মায়ের অবহেলা পেয়েই কি বাবাকে ঘেঁষা হয়ে উঠেছে, ছোট্ট আব্রাহাম?

গর্ভের সন্তান নয়,
তাই আব্রাহামকে পছন্দ করেন না
গৌরী!

মায়ের অবহেলা পেয়েই কি
বাবাকে ঘেঁষা হয়ে উঠেছে,
ছোট্ট আব্রাহাম?

সেই কারণেই কি
মায়ের থেকে দূরত্ব বজায় রাখে
শাহরুখ পুত্র?

জানুন খান পরিবারের
কালো সত্য!

শাহরুখ খানের নয়নের মনি কলিজার টুকরো তার তৃতীয় সন্তান আব্রাহাম খান। তবে গৌরীর গর্ভে তার জন্ম না হওয়ায় প্রথম থেকেই আব্রাহামকে নিয়ে নানা রকম কুমন্তব্য এবং নোংরা সমালোচনা শোনা গিয়েছিল। কেউ বলেছিলেন ছোট্ট আব্রাহাম শাহরুখের গোপন স্ত্রীর সন্তান আবার কেউ বলেছিলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খানের কোন ভুল থেকে তার জন্ম হয়েছে। শোনা যায় গৌরী খান নাকি ছোট্ট আব্রাহামকে প্রথমে মেনে নিতে চাননি আর তাই নাকি সে প্রচন্ড পরিমাণে বাবা ঘেঁষা। তাই ছোট থেকেই বাবার হাত আঁকড়ে ধরতে দেখা যায় তাকে। যেখানেই গিয়েছেন কিং খান সেখানে গিয়েছেন ছোট্ট আব্রাহাম। শত ব্যস্ততা এবং শত কাজের মাঝেও আব্রাহামের প্রতি বিশেষ নজর দিতে ভুলেন না কিং খান।

কেকেআরের খেলার মাঠ থেকে শুরু করে আব্রাহামের স্কুলের অভিভাবকের মিটিং সর্বত্র ছুটে যান শাহরুখ। ছোট্ট আব্রাহামের রেজাল্ট থেকে শুরু করে আনন্দঘন সমস্ত মোমেন্ট ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় শাহরুখকে।

এখানেই অনুরাগীদের প্রশ্ন শাহরুখ খানের এই বিশেষ নজরদারির কেবল গৌরীখানের অভাব পূরণের জন্যই?

এ প্রশ্ন আজও বহু জন তোলে। নেটিজেনদের মনে আজও ঘুরপাক খায় শাহরুখ, গৌরী এবং আব্রাহামের কেমিস্ট্রি। তবে অনুরাগী থেকে শুরু করে ভক্ত মহলের এই সমস্ত প্রশ্নের উত্তর পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন শাহরুখ খান। একবার নয় শাহরুখ বহুবার ভক্তদের এই সমস্ত ভুল ধারণা ভেঙে দিয়েছেন। শাহরুখ বসাক্ষাৎকারে জানিয়েছেন তার স্ত্রী গৌরী খান মা হতে গিয়ে বহুবার বিপদের সম্মুখীন হয়েছেন। মা হতে গিয়ে বহুবার প্রাণ হারাতে বসেছিলেন গৌরী। আর তাই তিনি এবং গৌরী যখন তৃতীয় সন্তান পৃথিবীতে আনার পরিকল্পনা করেন তখনই শাহরুখ তার স্ত্রীর কথা বিবেচনা করে সারোগেসির সিদ্ধান্ত দেন। এছাড়াও চিকিৎসকরাও শাহরুখ এবং গৌরীকে পরামর্শ দেন সরোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার। আসলে নিন্দুকেরা তো নিন্দা করবেই। নিন্দুকদের মুখ তো আর বন্ধ করে রাখা যাবেনা! তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে নিজের পরিবারের সমীকরণ খুব সুন্দর ভাবে বজায় রেখেছেন কি খান।

গৌরীর বিরুদ্ধে গিয়ে নয় বরং গৌরীর স্বাস্থ্যের কথা গৌরীর প্রাণের ঝুঁকির কথা বিবেচনা করে শাহরুখ সরোগেসির সিদ্ধান্ত নিয়েছিলেন। ছোট্ট আব্রাহাম এবং মা গৌরীকে প্রায়শই একসঙ্গে দেখা গিয়েছে। যারা বলেন গৌরী ছোট্ট আব্রাহামকে সময় দেন না তাদের ধারণা সম্পূর্ণ ভুল। শাহরুখের সাথে সাথে মা গৌরীও ২৪ ঘন্টা ছোট্ট রাজপুত্র আব্রাহামকে যথেষ্ট পরিমাণে সময় দেন। তবে সব পরিবারের মতন কিং খানের পরিবারও ছোট্ট ছেলে আব্রাহাম বাবাকে হয়তো একটু বেশিই ভালোবাসে। পরিবারের ছোট সন্তানদের ক্ষেত্রে বাবা মায়ের আদর একটু বেশিই থাকে। বিষয়টা একেবারেই স্বাভাবিক। শাহরুখ বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন তার ছেলে আব্রাহাম জন্মানোর সময় বেশ কিছু প্রতিকূলতা তৈরি হয়। সেই সমস্ত প্রতিকূলতার মধ্যেও তিনি ছোট্ট আব্রাহামকে সুন্দর এবং সুস্থভাবে পৃথিবীতে এনেছেন এটা তার কাছে বড় প্রাপ্তি। সেই কারণ থেকেই বাবা শাহরুখ ছোট ছেলেকে একটু বেশিই চোখে চোখে রাখেন। এখানে বিন্দুমাত্র অস্বাভাবিকতার কোন কিছুই নেই। যারা নিন্দা করছেন সে নিন্দুকদের উদ্দেশ্যে বলা হচ্ছে আপনারা নিজেদের পরিবারের দিকে একবার নজর দিয়ে দেখুন আপনাদের পরিবারেও হয়তো বাবা ছেলের এমন সম্পর্ক খুঁজলেই দেখতে পাবেন। তবে যারা নিন্দা করছেন তাদেরকে দিনের শেষে এবং দিনের শুরুতে একটাই বার্তা দেওয়ার,,,, যাদের নিয়ে নিন্দা করছেন সেই কিং খান তিনি কিন্তু বারে বারে পরিবারের পাশে দাঁড়িয়ে ফ্যামিলি ম্যান হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। কিন্তু আপনারা কি করছেন???? এখনো সমালোচনা করেই নিজেদের চরিত্র প্রমাণ করছেন ??? ভেবে দেখবেন

আর আপনাদের মধ্যে যারা,, শাহরুখ খানের ভক্ত,,, তারা অবশ্যই কমেন্ট বক্সে কিং খান লিখে কমেন্ট করুন


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *