ঐশ্বর্যর উপর রেগে লাল সালমান খানের বাবা! রাই সুন্দরীকে বৌমা বানাতে না পেরে, বোমা ফাটালেন সেলিম খান!

ঐশ্বর্যর উপর রেগে লাল সালমান খানের বাবা! রাই সুন্দরীকে বৌমা বানাতে না পেরে, বোমা ফাটালেন সেলিম খান!

ঐশ্বর্যর উপর রেগে
লাল সালমান খানের বাবা!

রাই সুন্দরীকে
বৌমা বানাতে না পেরে,
বোমা ফাটালেন সেলিম খান!

কি বললেন
সেলিম খান?

দেখুন

সালমান খান এবং ঐশ্বর্য রাই এই দুজনের মধ্যে এক সময় তুখোর প্রেম ছিল। এ কথা বলিউডের সকলেই জানেন। ঐশ্বর্য এবং সালমান খানের প্রেম কাহিনী এক কথায় বলতে গেলে বলিউডের ওপেন সিক্রেট। দুজনেই সিনেমার সূত্র ধরে দুজনের কাছাকাছি আসেন। ভক্ত অনুরাগীরা ধরেই নিয়েছিলেন সালমান এবং ঐশ্বর্য রাই হয়তো বিয়ে করবেন। কিন্তু দুঃখের বিষয় অনুরাগীদের সেই স্বপ্ন পূরণ করতে পারেনি ঐশ্বর্য এবং সালমান। দুজনের মধ্যেই এক সময়ে ফাটল ধরে। দুজনেই বেরিয়ে যান সম্পর্ক থেকে। ঐশ্বর্যর সঙ্গে ব্রেকআপের পর বড্ড ভেঙ্গে পড়েছিলেন সালমান খান। সেই খবর ও তৎকালীন সময়ের বেশ কিছু খবরের পাতায় ছাপানো হয়েছিল। তবে ঐশ্বর্যকে হারিয়ে যেয়ে সালমান খান ভেঙ্গে পড়েছেন সেই আবাস এখনো পাওয়া যায়। এখনো সালমান খানের মুখে বিভিন্ন সময় বিভিন্ন অছিলায় ঐশ্বর্য রায়ের নাম উঠে আসে। এমনকি সালমানের ঘনিষ্ঠদের কাছ থেকে শোনা যায়, শুধুমাত্র ঐশ্বর্য রায়ের কারণেই নাকি এখনো সিঙ্গেল রয়ে গেছেন সল্লু ভাই। বলিউডের ভাইজান রাইসুন্দরীকে না পাওয়ার দুঃখ নাকি এখনো ভুলতে পারেননি।

এদিকে ছেলের ক্যারিয়ারে এমন বিপর্যয় দেখে কখনো সেভাবে মুখ না খুললেও একবার ছেলের প্রসঙ্গে মুখ খুলেছিলেন সালমান খানের বাবা সেলিম খান। তিনি বেশ ভালই বুঝতে পেরেছিলেন সালমানের অবস্থা। ঐশ্বর্য রায়কে না পাওয়ার যে কষ্ট সেটা তিনি হারে হারে উপলব্ধি করতে পেরেছিলেন। তিনিও জানতেন ঐশ্বর্য রায়ের প্রতি ছেলের দুর্বলতার কথা। একবার সেলিম খানের বাবা ঐশ্বর্য রায়ের নাম না করেই জানান,,,, যাকে নিয়ে সালমান খান এবং বিবেক ওবেরয় টানাটানি করছেন, সে তো দিব্যি ভালোই আছে। তাকে নিয়ে শুধু শুধু বাকিরা মাথা ব্যাথা করছে। সে এখন বড় ঘরের দুলালের বউ হয়ে বেজায় সুখেই আছে। এই মন্তব্যে সেলিম খান কারো নাম না করলেও ভক্ত অনুরাগের বুঝতে বাকি ছিল না তিনি কাকে ইঙ্গিত করেছিলেন।

তিনি বিবেক ওবেরয় এর কথা এ কারণেই বলেন কারণ সালমান খান এবং ঐশ্বর্যর ব্রেকআপ এর পেছনে বিবেকের হাত রয়েছে বলে শোনা যায়। বলিউডের চর্চিত খবর সালমান এবং ঐশ্বর্যর প্রেম কাহিনী যখন মধ্য গগনে তখনই নাকি তৃতীয় ব্যক্তি হিসেবে ঐশ্বর্যর জীবনে পা রাখেন বিবেক ওবেরয়। আর তাই এখনো ভক্ত অনুরাগীরা বিশ্বাস করেন যে বিবেকের কারণে সালমান এবং ঐশ্বর্যর মাঝে দেওয়াল উঠে যায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *