আরাধ্যার কারণে মাথায় হাত বচ্চন পরিবারের! নাতনির পিছনে টাকা ঢালতে ঢালতে ক্লান্ত দাদু অমিতাভ

আরাধ্যার কারণে মাথায় হাত বচ্চন পরিবারের! নাতনির পিছনে টাকা ঢালতে ঢালতে ক্লান্ত দাদু অমিতাভ

আরাধ্যার কারণে
মাথায় হাত বচ্চন পরিবারের!

নাতনির পিছনে টাকা
ঢালতে ঢালতে ক্লান্ত দাদু অমিতাভ!

জানেন?
আরাধ্য বচ্চনের পিছনে
মাসে কত টাকা খরচ হয়?

আরাধ্যর স্কুল ফি থেকে
হাত খরচের অংক শুনলে,
ভ্যাল ভ্যাল করে তাকিয়ে থাকবেন!

রাই সুন্দরীর মেয়ের বাৎসরিক খরচ
সরকারি কর্মীদের থেকেও ঢের বেশি!

জানুন

আরাধ্যা বচ্চন, ঐশ্বর্য এবং অভিষেকের একমাত্র কন্যা আর বচ্চন বাড়ির নাতনি। স্বাভাবিকভাবেই মা বাবার মত সেও আলোচনাতে থাকবে সেটাই স্বাভাবিক। ঐশ্বর্যকে নিয়ে যেমন চর্চা তর্ক বিতর্ক হয় তেমনি আরাধ্যকে নিয়েও কম লেখালেখি হয় না। দাদু অমিতাভ বচ্চনের সব থেকে পছন্দের নাতনি হিসেবে তালিকার প্রথমেই থাকেন আরাধ্যা। আর পাঁচটা সাধারণ বাচ্চা থেকে একেবারে আলাদা আলাদা আরাধ্যা বচ্চনের লাইফ স্টাইল। তারকা সন্তান বলে কথা। মা ঐশ্বর্য রায়ের মতনই লাগজারিয়াস লাইফ স্টাইল লিড করেন বচ্চন বাড়ির নাতনি। আরাধ্যার দেখভালে কোনরকম ত্রুটি রাখেনি অমিতাভ বচ্চন থেকে শুরু করে অভিষেক বচ্চন।

আপনারা জানলে অবাক হবেন আরাধ্যার জন্য বচ্চন বাড়ির বাজেট কোটি কোটি টাকা। আরাধ্যার স্কুল থেকে শুরু করে টিউশন সর্বত্র লাখ লাখ টাকা জলের মতন খরচ করা হয়। আরাধ্যা বর্তমানে যে স্কুলে পড়ে, সেটি সকলেরই পরিচিত। আম্বানিদের স্কুল ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল। এই স্কুলটি এক কথায় বলতে গেলে বড়লোকের ছেলেমেয়েদের আঁখড়া। সমস্ত তারকা সন্তান আর ধন কুবেরদের ছেলেমেয়েদের নিয়ে গড়ে উঠেছে এই স্কুল। এই স্কুলে কোন সাধারণ পরিবারের ছেলে মেয়েরা পড়তে পারে না। তার কারণ এই স্কুলের বেতনই শুরু হয় লাখ লাখ টাকা থেকে। তথ্যসূত্রে খবর এই স্কুলে এল কেজি থেকে ক্লাস সেভেন পর্যন্ত বেতনের অংক ২ লক্ষ টাকা। আর তারপর থেকে বেতনের অংক আরো দ্বিগুণ হারে বাড়ে। বলিউডের এক রিপোর্ট সূত্রে জানা গিয়েছে বর্তমানে আরাধ্যা বচ্চন ক্লাস এইটে পড়ছে। তাহলে ভাবতেই পাচ্ছেন আরাধ্যার বেতনের অংক প্রায় পাঁচ লক্ষের উপরে। আরাধ্যা যখন একাদশ এবং দ্বাদশ শ্রেণীতে উঠবে তখন তার স্কুলের মাসিক খরচ ১০ লক্ষের কোটাও ছাড়িয়ে যাবে।

এই স্কুলের বেতন এত বেশি হওয়ার পেছনে বেশ কিছু কারণ রয়েছে। প্রথমত এটাই ভারতের প্রথম স্কুল যেখানে সব থেকে বেশি টাইট সিকিউরিটি দেওয়া হয়। প্রশিক্ষণপ্রাপ্ত বড় বড় বাউন্সার থেকে শুরু করে পুলিশে নিরাপত্তার ঘেরাটোপের সর্বক্ষণ নজরদারি করা হয় এই স্কুলে। এই স্কুলের চারিদিকে অত্যাধুনিক সিসিটিভি ফুটেজ লাগানো। ভারতের সমস্ত স্বনামধন্য বড় বড় ব্যক্তিদের ছেলেমেয়েরা এই স্কুলে পড়াশোনা করেন।

অনেক বলিউড বিশেষজ্ঞদের মতে আরাধ্যার পিছনে প
যে পরিমাণ টাকা খরচ হয় তা বাৎসরিক নিরিখে হিসেব করলে ২৫ কোটিও ছাড়িয়ে যেতে পারে। তাহলে বুঝতেই পারছেন আরাধ্যার খরচ পাতি বচ্চন পরিবারকে বেশ ভালো ভাবেই মেইনটেন করতে হয়। বলিউড সূত্রে আরো জানা যায় আরাধ্যার মাসিক হাত করেছো নাকি প্রায় লাখের কাছাকাছি। আর আরাধ্যাকে ভালোবেসে দাদু নাকি প্রায়শই মোটা অংকের পকেট মানি দেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *