টলিউডের এই ৩ নায়িকা বিয়ের আগেই মা হয়েছেন!বয়ফ্রেন্ডকে সরাসরি বানিয়েছ বাবা

টলিউডের এই ৩ নায়িকা বিয়ের আগেই মা হয়েছেন!বয়ফ্রেন্ডকে সরাসরি বানিয়েছ বাবা

টলিউডের এই ৩ নায়িকা
বিয়ের আগেই মা হয়েছেন!

বয়ফ্রেন্ডকে সরাসরি
বানিয়েছ বাবা!

সাত পাক ঘোরার আগেই
সামনে আনেন সুখবর!

ছাদনা তলায় যাওয়ার আগেই
ছুটে যান হাসাপাতালে!

এই তিন বিতর্কিত নায়িকা কারা?
দেখুন

তালিকার একেবারে শুরুতেই রয়েছে টলিউডের জনপ্রিয় মুখ পূজা ব্যানার্জী। বাংলা থেকে হিন্দি দুই ইন্ডাস্ট্রিতেই যথেষ্ট জনপ্রিয় মুখ নেই। হিন্দি ইন্ডাস্ট্রিতে দেব মহাদেব নামক একটি সিরিয়ালে কাজ করে ব্যাপক জনপ্রিয়তা পায় এই অভিনেত্রী। এক কথায় বলতে গেলে এই অভিনেত্রী যে যে প্রজেক্টটা কাজ করেছে সমস্ত প্রজেক্ট এই তিনি সফল হয়েছেন এবং যথেষ্ট নাম কামিয়েছেন। কিন্তু এত কিছু স্বত্তেও এই অভিনেত্রীকে নিয়ে নানা রকম বিতর্ক রয়েছে। ইনিও তেমনই একজন অভিনেত্রী যিনি বিয়ের আগেই মা হয়েছেন। শোনা যাই বয়ফ্রেন্ডের সঙ্গে লিভিং করতে করতে মা হয়ে পড়েন পূজা। বর্তমানে সেই বয়ফ্রেন্ডকে বিয়ে করেই সোনার সংসার করছেন তিনি।

তালিকার দ্বিতীয় নম্বরে রয়েছেন টলিউডের অন্যতম বিতর্কিত মুখ নুসরাত জাহান। যার বিয়ের গল্প সকলেরই জানা। ধুমধুম করে বিদেশে গিয়ে বিয়ে করেছিলেন কাপড় ব্যবসায়ী নিখিল জৈনকে। কিন্তু বিয়ের পরপরই ঘুরে যায় পাশা। নায়িকা দাবি করতে থাকেন তিনি নাকি বিয়েই করেননি। পরবর্তীতে শোনা যায় তিনি নাকি টলিউডের আরেক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হতে চলেছেন। সম্প্রতি তিনি যশের সন্তানের মা হয়েছেন এবং তার সন্তান ঈশানের ছবিও প্রকাশ করেছেন।

এরপরে তালিকায় রয়েছে টলিউডের আরেক অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। ইনি টলিউড এবং বলিউড দু জায়গাতেই সমানভাবে কাজ করেছেন। ইনিও বিয়ের আগে মা হয়েছেন। বর্তমানে এই নায়িকা সিঙ্গেল মাদারের ভূমিকা পালন করছে। কিছুদিন আগেই তিনি দীর্ঘ বছরের সাংসারিক জীবনে ইতি টেনেছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *