দেবের সঙ্গে এক বাড়িতে কি করছেন রুক্ষ্মিনী? দুজনের মধ্যে কি চলছে?

দেবের সঙ্গে এক বাড়িতে কি করছেন রুক্ষ্মিনী? দুজনের মধ্যে কি চলছে?

দেবের সঙ্গে এক বাড়িতে
কি করছেন রুক্ষ্মিনী?

দুজনের মধ্যে কি চলছে?

এক বাড়িতেই কি
গোপনে সংসার পেতেছেন?

শেষমেষ মুখ খুললেন
দেবের প্রেমিকা!

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় মুখ দেব এবং রুক্ষ্মিনি। বর্তমানে দুজনের সম্পর্কে রয়েছেন। তাদের সম্পর্কের কথা অবশ্য ইন্ডাস্ট্রির সকলেরই জানা। দুজনে দুজনের প্রতি প্রেমে আবদ্ধ এই কথা ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তবে এখনো পর্যন্ত দেব এবং রূক্ষ্মিনিকে বিয়ের ব্যাপারে কিছুই বলতে শোনা যায়নি। কবে বিয়ে করবেন কবে যাবেন ছাদনা তলায় সেই নিয়ে দুজনেরই মুখে কুলুখ। তবে সম্প্রতি এই বিয়ে প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। দেবের সঙ্গে কবে গাঁটছড়া ভাববেন সেই নিয়ে তিনি স্পষ্ট জানিয়েছেন।

সামনেই মুক্তি পাবে রুক্মিণী এবং জিৎ অভিনীত কমার্শিয়াল সিনেমা বুমেরাং। আর এই ছবির প্রসঙ্গে কথা বলতে গিয়েই অভিনেত্রী এক সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেন। সেখানেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় তিনি কবে বিয়ে করবেন? ভবিষ্যতে বিয়ে নিয়ে অভিনেত্রীর কি পরিকল্পনা রয়েছে? এই প্রশ্নগুলোর উত্তরে রুক্ষ্মিণী, হাসিমুখে জানান ভবিষ্যতে বিয়ে নিয়ে তার অবশ্যই পরিকল্পনা রয়েছে। তবে বিয়ের থেকেও তার কাছে সব থেকে বেশি গুরুত্ব পায়, সম্পর্কের মান, মর্যাদা এবং বিশ্বাস। এই সমস্ত কিছুর উপরে আর কোন কিছুই নায়িকার কাছে গুরুত্ব পাই না।

অভিনেত্রী আরো বলেন একটি সম্পর্কে বিয়ে করার থেকেও কমিটমেন্টটা অনেক বেশি জরুরী। তিনি বলেন দেবের প্রতি তার ভালোবাসা এবং কমিটমেন্ট দুটোই রয়েছে। সেই সঙ্গে লিভ ইনের প্রসঙ্গ টেনে বলেন, লিভ ইন একটি সম্পর্ককে মজবুত করতে আরও বেশি সাহায্য করে। তিনি মনে করেন এক্ষেত্রে সঙ্গীকে আরো ভালোভাবে চেনা যায়। নায়িকা রুক্মিণী অফিসিয়ালি দেবের সঙ্গে লিভিনে না থাকলো মাঝে মাঝে দেবের সঙ্গে সময় কাটান তিনি। নায়িকার কথা থেকেই বোঝা যাচ্ছে দেবকে বিয়ে করে নিজের সঙ্গী হিসেবে পাওয়ার জন্য তিনি যথেষ্ট মনযোগী। আর নায়িকার কথা থেকে দেবের প্রতি অটুট ভালবাসাও প্রকাশিত হয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *