রাম মন্দিরের ভক্তদের জন্য দুঃসংবাদ! এবার থেকে রাম মন্দিরে এই ১টি জিনিস নিয়ে আর ঢুকতে পারবেন না ভক্তরা

রাম মন্দিরের ভক্তদের জন্য দুঃসংবাদ! এবার থেকে রাম মন্দিরে এই ১টি জিনিস নিয়ে আর ঢুকতে পারবেন না ভক্তরা

রাম মন্দিরের
ভক্তদের জন্য দুঃসংবাদ!

এবার থেকে রাম মন্দিরে
এই ১টি জিনিস নিয়ে
আর ঢুকতে পারবেন না ভক্তরা!

কঠোর সিদ্ধান্ত
মন্দির কর্তৃপক্ষের!

এই ১টি জিনিস সঙ্গে নিলেই
পড়তে হবে আইনের খপ্পরে!

দেখুন রাম মন্দিরের
নতুন নিয়ম

রাম মন্দির এই মুহূর্তে ভারতীয়দের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি তীর্থস্থান। দীর্ঘ বছরের লড়াইয়ের পর এই রাম মন্দির প্রতিস্থাপন করতে সক্ষম হয়েছে ভারত। এই মন্দিরকে ঘিরে শত কোটি রাম ভক্তদের চোখে অজস্র স্বপ্ন। অনেকেই ইতিমধ্যে এই মন্দির দর্শন করেছেন আবার অনেকেই করেননি। সম্প্রতি রাম মন্দিরের দর্শনার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ নিয়ম লাগু করেছে মন্দির কর্তৃপক্ষ। যা শুনলে হয়তো অনেকেই নিরাশ হবেন। তবে মন্দিরের নিরাপত্তা এবং মন্দিরের স্বার্থেই এই নতুন নিয়মটি লাভু করা হয়েছে বলে জানা গিয়েছে। নতুন নিয়ম অনুযায়ী এবার থেকে রাম মন্দির চত্বরে ভক্তরা মোবাইল নিয়ে প্রবেশ করতে পারবেন না। রাম মন্দিরের নির্দিষ্ট একটি চত্বরের মধ্যে মোবাইল প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

এই পরিপ্রেক্ষিতে রাম মন্দিরের ট্রাস্ট কমিটির তরফে জানানো হয়েছে যে, রাম মন্দিরের সম্পূর্ণ নিরাপত্তা এবং সুবিধার কথা বিবেচনা করে এই সিদ্ধান্তটি চূড়ান্ত করা হয়েছে। রাম মন্দিরের আশেপাশে মোবাইল নিয়ে বিচরণ রাম মন্দিরের সুরক্ষার বিঘ্ন ঘটাতে পারে। এছাড়াও এই বিষয়টি ভবিষ্যতের একটি হুমকি স্বরূপ। ট্রাস্ট কর্তৃপক্ষের তরফে ভক্তদের কাছে অনুরোধ করা হয়েছে তারা যাতে এই নতুন নিয়মটিকে গ্রহণ করেন এবং সম্মান জানান। তারা আরো জানিয়েছেন ভক্তরা যদি নতুন এই নিয়মটি কে স্বাগত জানায় তাহলে তারা অত্যন্ত খুশি হবেন।

রাম মন্দির কর্তৃপক্ষের তরফে আরো জানানো হয়েছে ভক্তরা যাতে তাদের মোবাইল নিরাপদে জমা রাখতে পারেন তার জন্যও সুন্দর ব্যবস্থা করা হয়েছে। ভক্তদের মোবাইল জমা রাখার জন্য কাউন্টারের সুযোগ সুবিধা করা হয়েছে। সেখানেই তারা তাদের পরিচয় পত্র জমা দিয়ে মোবাইল জমা রাখতে পারবেন এক্ষেত্রে ভক্তদের চিন্তার কোন ব্যাপার নেই।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *