আদৃতের পরপর সুখবর শোনালেন সৌমিতৃষা! সোনায় সোহাগা নায়িকা! কাজ করবেন সঞ্জয়লীলা ভানসালির সাথে?

আদৃতের পরপর সুখবর শোনালেন সৌমিতৃষা! সোনায় সোহাগা নায়িকা! কাজ করবেন সঞ্জয়লীলা ভানসালির সাথে?

আদৃতের পরপর
সুখবর শোনালেন সৌমিতৃষা!

সোনায় সোহাগা
নায়িকা!

ছাড়তে চলেছেন কি
টলিউড!

কাজ করবেন
সঞ্জয়লীলা ভানসালির সাথে?

মুখ খুললেন
মিঠাই রানী!

নায়িকা সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের পর পাল্টে গেছে এই অভিনেত্রীর ভাগ্য। অভিনেত্রীর কপালে জুটছে একের পর এক বড় বড় প্রজেক্ট। টলিউডের অধিকাংশ কাজই এই নায়িকার ঝুলিতে আসছে। আর সেইসঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নায়িকার জনপ্রিয়তা এবং সমালোচনা। কদিন আগে দেবের সঙ্গে সিনেমা করে বেজায় বিপাকে পড়েছিলেন তিনি। তার সহকর্মীদের অভিযোগ ছিল তিনি নাকি সিনেমায় কাজ করার পর আর কাউকেই চিনতে পারছেন না। পুরনো সহকর্মীদের নাকি সামাজিক মাধ্যম থেকে আনফলো থেকে আনফ্রেন্ড করে দিয়েছেন।

সেই রেশ কাটতে না কাটতে, আবারও সমালোচনায় এসেছিলেন মিঠাই রানী। তাও আবার আদৃতের বিয়েকে কেন্দ্র করে। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল মিঠাই ধারাবাহিকে কাজ করতে গিয়ে আদৃতের প্রতি দুর্বলতা জন্মেছিল এই নায়িকার। আর তাই নাকি তিনি আদৃত এবং কৌশাম্বির বিয়েতে দেখা দেন নি।

আর এবার শোনা যাচ্ছে সৌমিতৃষা নাকি সঞ্চয় লীলা ভানসালির ছবিতে মুখ দেখাতে চলেছেন! এমন খবরের রীতিমতো হইচই পড়ে গিয়েছে টলিউডের অন্দরমহলে। দেবের পর এবার কি তাহলে বলিউড অভিনেতাদের বিপরীতে দেখা যাবে মিঠাই রাণীকে? প্রশ্ন অনুরাগীদের! আসলে ঘটনার সূত্রপাত সৌমিতৃষার একটি স্ট্যাটাসকে ঘিরে। যেখানে অভিনেত্রী অপূর্ব রূপে ধরা দিয়েছেন। সঙ্গে দু হাতে মুখ ঢেকে লিখেছেন –

সঞ্জয় লীলা বনশালি চরিত্রের মতো পোশাক পরার তাগিদ

ব্যাস এই ছবি প্রকাশে আসতেই নেটিজেনরা রীতিমতো নড়েচড়ে বসেছেন। আর সকলেই প্রশ্ন তুলছেন তাহলে কি এবার আমাদের টলিউডের সৌমিতৃষা পাড়ি দিচ্ছেন বলিউডে?

তবে অভিনেত্রীর স্ট্যাটাস দেখে এই কথা বোঝা যাচ্ছে যে, তিনি বলিউডে পাড়ি দিচ্ছেন না। তবে বলিউডে যাওয়ার ইচ্ছে যে নায়িকার মনের কোনে আছে সেটা বেশ পরিষ্কার।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *