বলিউডের শাহরুখের মত প্রেম নিবেদন রাতুলের!

Title: বলিউডের শাহরুখের মত প্রেম নিবেদন রাতুলের! লজ্জায় লাল নববধূ রূপাঞ্জনা, বরফের দেশে এ যেন শাহরুখ-কাজল!

Focus:

বলিউডের শাহরুখের মত
প্রেম নিবেদন রাতুলের!

লজ্জায় লাল
নববধূ রূপাঞ্জনা,

মধুচন্দ্রিমা পুরো
জমে ক্ষীর!

একেবারে চেটেপুটে
নিচ্ছেন সেই স্বাদ!

বরফের দেশে এ যেন
শাহরুখ-কাজল!

প্রেম নিবেদন পর্ব সামাজিক মাধ্যমে
পোস্ট হতেই হইচই শুরু!

তোলপাড় সিনেপাড়া!

Body:

কাঞ্চন শ্রীময়ী অতীত! সকলের নজর এখন রাতুল-রূপাঞ্জনার দিকে। ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে করায় চর্চার হট কেক হয়ে উঠেছেন দুজনে। সদ্য অগ্নিকে সাক্ষী রেখে চার হাত এক হয়েছে তাদের। আর বিয়ের এক মাস কাটতে না কাটতেই পাড়ি দিয়েছেন অন্য শহরে। না না তবে শুটিংয়ের জন্য নয়। এই মুহূর্তে তারা ব্যস্ত মধুচন্দ্রিমা কাটাতে। কিন্তু তাদের মধুচন্দ্রিমাটা আবার অন্যরকম। শুধু স্বামী স্ত্রী নয় সাথে ছেলে রিয়ানকে নিয়েই হানিমুনে গেছেন রুপাঞ্জনা। তবে হানিমুনে গিয়েও একের পর এক কটাক্ষের শিকার হতে হয়েছে। সে লোকে যে যাই বলুক না কেন মধুচন্দ্রিমার স্বাদ একেবারে চেটেপুটে নিচ্ছেন তা বেশ বোঝা যাচ্ছে। প্রতিটি দিনকেই স্পেশাল করে সেলিব্রেট করছে তারা। এমনকি নববধূকে স্পেশাল ফিল করানোর জন্য রাতুলও বিন্দুমাত্র ছাড় দিচ্ছে না। নিত্য নতুন কৌশল প্রয়োগ করতে দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেন। আর সেই ভিডিওকে ঘিরেই এত রকমের জলসা। বিয়ের পর হানিমুনের জন্য তারা বেছে নিয়েছেন কাশ্মীর। কাশ্মীর মানেই ভূ-স্বর্গের দেশ। চারিদিকে বরফে ঢাকা পাহাড়, অপরূপ সৌন্দর্য, স্বচ্ছ নীল আকাশ হানিমুনের জন্য একেবারে পারফেক্ট। আর সেখানে গিয়েই রূপাঞ্জনাকে প্রেম নিবেদন করলেন রাতুল। ভিডিওতে দেখা যাচ্ছে, রোজ পিংক কালারের টি-শার্ট, এবং সবুজ রঙের প্যান্ট পড়ে অন্যদিকে তাকিয়ে আছেন অভিনেত্রী। ছোট ছোট চুল আর চোখে চশমা যেন তার সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। এরপর ভিডিওতে দেখা যায় রাতুল কালো রঙের টিশার্ট এবং আকাশি রংয়ের প্যান্ট পড়ে হাতে হার্ট শেপের বরফের টুকরো নিয়ে এগিয়ে আসছেন তার দিকে। চারিদিকে বরফে ঘেরা পাহাড় সেখানেই হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করলেন তিনি। একদম ফিল্মি স্টাইলে প্রপোজ করতে দেখা যায়। রূপাঞ্জনাও স্বামীর কাছ থেকে এমন সারপ্রাইজ পেয়ে রীতিমত অবাক হয়ে গেছেন। এযেন সত্যিই সত্যি শাহরুখ-কাজলের জুটি। এমন সময় ব্যাকগ্রাউন্ডে বাজছে সাজনী রে গানটি। আর সেই ভিডিও প্রকাশ পেতেই প্রশংসার ঝড় উঠেছে সমাজ মাধ্যমে। রূপাঞ্জনার অনুগামীরা যেন ঠিক এই শুভ মুহূর্তের জন্যই অপেক্ষা করছিলেন। তাদের এই মিষ্টি প্রেমের পর্ব প্রকাশ হতেই একের পর এক মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। কেউ লিখছে সো সুইট, তো আবার কেউ লিখছে সেরা জুটি। আবার কেউ কেউ তো রাতুলের এমন প্রপোজ করা দেখে ফিদা হয়ে গেছেন। তবে একাংশ যেমন এই বিষয়টিকে ভালো চোখে নিয়েছেন। অন্যদিকে আবার কিছু নেটিজেন তাদের সম্পর্ককে খারাপ চোখে দেখেছেন।

অনেক সময় তো অভিনেত্রীর কপালে বুড়ি তকমা জুটতে দেখা যায়। শুধু কি তাই একটি পোস্টে তো একজন কমেন্ট করেন, একজন স্বাধীনচেতা মা নাকি দুজন সন্তানকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। অর্থাৎ রাতুলকেও যে রূপাঞ্জনার ছেলে বলা হয় তা স্পষ্ট বোঝা গিয়েছে। আর তা দেখে হাত গুটিয়ে বসে থাকেননি রাতুলও। তবে এই সমস্ত কিছুকে তোয়াক্কা না করে দিব্যি ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তার মতে সমাজে এমন অনেক মানুষ রয়েছেন যারা সর্বদা নিচু চিন্তা ধারা নিয়ে চলাফেরা করেন। কোনো কিছু পেলে তারা কাটাছেঁড়া করতে চলে আসে। কিন্তু তাই বলে তো আর সবকথা কানে তুললে চলে না। তাই এড়িয়ে চলা মঙ্গল। আর সেটাই করছেন অভিনেত্রী।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *