২০২৫ সাল পর্যন্ত রাহুর সুনজরে ৩ রাশি! টানা দু বছর কপালে জুটবে সুখ শান্তি

২০২৫ সাল পর্যন্ত রাহুর সুনজরে ৩ রাশি! টানা দু বছর
কপালে জুটবে সুখ শান্তি

২০২৫ সাল পর্যন্ত
রাহুর সুনজরে ৩ রাশি!

টানা দু বছর
কপালে জুটবে সুখ শান্তি!

টাকার বন্যায়
ভাসবেন আপনারা!

অভাব দারিদ্র
আপনাদের ছুঁতেও পারবে না!

তালিকায় কারা কারা আছেন
দেখুন

হিন্দু জ্যোতিষ শাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অনেক প্রভাব রয়েছে। সনাতন হিন্দুরা গ্রহ নক্ষত্রের প্রভাবকে ভীষণ মাত্রায় বিশ্বাস করেন। হিন্দু জ্যোতিষ শাস্ত্রে রাহু নামক একটি গ্রহ রয়েছে। এই গ্রহটিকে পাপী গ্রহও বলা হয়। এই গ্রহের খারাপ ছায়া যার উপর পড়ে তার জীবন তছনছ হয়ে যায়। কিন্তু এই গ্রহের বেশ কিছু শুভ ফলও রয়েছে। চলতি বছরের অক্টোবর মাসে রাহু মীন রাশিতে প্রবেশ করবে। যার ফলে তৈরি হবে অত্যন্ত শুভ যোগ। আর এই শুভ যোগের প্রভাব পাবে তিন তিনটি রাশি। তালিকায় কারা কারা আছে দেখুন

তালিকার প্রথমেই রয়েছে বৃষ রাশি

আপনারা ২০২৫ সাল পর্যন্ত ধন-সম্পদ এবং প্রাচুর্যে ভরপুর থাকবেন। আপনাদের মরচে পড়া ভাগ্যের তালা খুলে যাবে। আপনাদের প্রেম জীবন সার্থক হবে। মীন রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা দীর্ঘদিন ধরে বিদেশ ভ্রমণের পরিকল্পনা করছিলেন এবার তাদের স্বপ্ন বাস্তবায়িত হবে।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে সিংহ রাশি

রাহুর গজরে আপনাদের ভাগ্যস্থান তুঙ্গে থাকবে। আপনাদের মধ্যে অনেকেই দীর্ঘদিন ধরে নতুন চাকরির সন্ধানে ঘুরছিলেন এবার তাদের কপালে চাকরি জুটবে। আপনাদের জীবনসঙ্গিনীর সঙ্গে মধুর সম্পর্ক স্থাপন হবে। এই দু বছরের মধ্যে আপনারা নতুন ব্যবসায়ী হাত লাগালে সোনা ফলাতে পারবেন। এই দু’বছর আপনাদের শত্রুরা কোন ক্ষতি করতে পারবে না।

তালিকার তৃতীয় স্থানে রয়েছে বৃষ রাশি

আপনারা আগের চেয়েও অনেক বেশি পরিনত হবেন। আপনাদের ভাগ্য স্থানের মা লক্ষ্মীর ছায়া পড়বে। যারা দীর্ঘদিন ধরে সাংসারিক কাজ নিয়ে অসন্তুষ্টিতে ছিলেন এবার তারা কিছুটা সন্তুষ্টি পাবেন। পরিবারের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। আত্মীয় স্বজনদের ব্যাপারে কিছুটা সমস্যা দেখা দিলেও এই বছর তা মিটে যাবে। এই বছর আপনাদের মধ্যে যারা বাড়ি গাড়ি কেনার পরিকল্পনা করছেন তারা অনেকটাই পজিটিভ বাতাবরণ পাবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *