জানেন? বাংলা সিরিয়ালের এই ৫ অভিনেত্রী মাস গুনে কত টাকা পান?

Title: জানেন? বাংলা সিরিয়ালের এই ৫ অভিনেত্রী মাস গুনে কত টাকা পান?

Focus:

জানেন?

বাংলা সিরিয়ালের এই ৫ অভিনেত্রী
মাস গুনে কত টাকা পান?

তাদের মাসিক আয় শুনলেই
ধুকপুকানি বেড়ে যাবে!

ছোটপর্দায় কাজ করে
বাড়িয়েছেন ব্যাঙ্ক ব্যালেন্স!

ঝা চকচকে বাড়ি
দামি দামি গাড়ি,

মাস গেলেই বিদেশ সফর,
সব মিলিয়ে আলাদাই ব্যাপার

দেখুন
এই পাঁচ অভিনেত্রীর
আয় ইনকাম!

Body:

বাঙালি ঘরে মা ঠাকুমা মানে সিরিয়াল। বিকেল বিকেল কাজ সেরে এক কাপ চা আর এক বাটি মুড়ি নিয়ে সেই যে সিরিয়াল ঘরে ঢুকলেন। ১০টার আগে সেখান থেকে কেউ নড়বে না। তবে সিরিয়াল নিয়ে যেমন আগ্রহ থাকে তেমনি সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীদের কটা বিয়ে, কটা বর, কোথায় থাকেন সব জানতে হবে। তবে তার মধ্যে সবচেয়ে কৌতূহলের বিষয়টি হচ্ছে কোন অভিনেত্রী কত টাকা ইনকাম করেন। আর আজকের প্রতিবেদনে জানাবো বাংলা সিরিয়ালের বড়লোক ৫ অভিনেত্রীর মাসিক আয় সম্পর্কে। ছোট পর্দ তে কাজ করেই তারা কামাচ্ছেন লাখ লাখ টাকা। সাথে ভরাচ্ছেন লক্ষ্মীর ভান্ডারও।

প্রথমেই রয়েছেন পল্লবী শর্মা:

সকলের কাছে তিনি আবার জবা বলে পরিচিত। কে আপন কে পরে কাজ করে তিনি সকলের মন জয় করেন। এই সিরিয়ালে একটাও পর্ব মিস করা যাবে না এমনটাই দেখা যেত মা কাকিমাদের মধ্যে। তথ্যসূত্রে জানা যায় কে আপন কে পরে কাজ চলাকালীন অভিনেত্রীর মাসিক আয় ছিল ২০ হাজার টাকা। এখন তিনি কাজ করছেন নিম ফুলের মধুতে পর্না চরিত্রে। এই মুহূর্তে পল্লবীর মাসিক বেতন হয়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৭০ হাজার টাকা।

দুই, শোলাঙ্কি রায়:

সিরিয়াল পাড়ার সবথেকে জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায়। অভিনেত্রীর অভিনয় দক্ষতা বারবার মন কেড়েছে দর্শকদের। ইচ্ছেনদী, প্রথম কাদম্বিনী একের পর এক হিট সিরিয়াল দিয়ে পর্দা কাঁপিয়েছেন তিনি। তবে গাঁছড়া সিরিয়াল তার ভাগ্যের চাকা বদলে দিয়েছে। কানপাতলে শোনা যায়, খড়ির চরিত্রে অভিনয় করতে তিনি প্রতি মাসে ৩ লক্ষ ৬০ হাজার টাকা পারিশ্রমিক নিতেন। আর এই সিরিয়ালের হাত ধরে যেমন ভালোবাসা পেয়েছেন সেই সাথে নিজের কোষাগার ভরিয়েছেন।

তিন, অপরাজিতা আঢ্য:

এই অভিনেত্রীকে নিয়ে আলাদা করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন পড়ে না। একসময় বড় পর্দাতে কাজ করলেও,,,,,এখন ছোট পর্দাতেই তাকে দেখা যায়। জল নুপুরের সেই পাগলির চরিত্র আজও সকলের মনে রয়েছে। তবে তিনি এখন জল থৈ থৈ ধারাবাহিকে কাজ করছেন। বিশিষ্ট গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই মুহূর্তে অপরাজিতার মাসিক বেতন ৪৫ হাজার টাকা।

এরপরে রয়েছে অঙ্কিতা মল্লিক:

জগদ্ধাত্রী সিরিয়াল দিয়েই অভিনয় জগতে তাঁর অভিষেক। প্রথম সিরিয়ালই একেবারে সুপার-ডুপার হিট। প্রায়সময়ে, টিআরপির শীর্ষে থাকতে দেখা যায় জগদ্ধাত্রী ধারাবাহিককে। যদিও অঙ্কিতার মাসিক আয় নিয়ে টলিপাড়ায় বেশ গুঞ্জন রয়েছে। তথ্যসূত্রে জানা যায় প্রথম সিরিয়ালে কাজ করে অভিনেত্রীর মাসিক বেতন ৭০ হাজার টাকা। তবে এই সিরিয়ালের জনপ্রিয়তা বেড়ে যাওয়ার পর তার পারিশ্রমিকও নাকি আরো বেড়েছে। অর্থাৎ জগদ্ধাত্রী ধারাবাহিক যে অঙ্কিতা মল্লিকের কাছে লক্ষ্মীর স্বরূপ সে কথা বেশ বোঝা যাচ্ছে।

পাঁচ, তৃণা সাহা:

শুধু ছোটপর্দায় নয় সামাজিক মাধ্যমেও তিনি বেশ জনপ্রিয়। একের পর এক সিরিয়াল করে পারিশ্রমিকের থেকে পিছিয়ে নেই তৃণাও। জানা গিয়েছে অভিনয় জগতে পা রাখার পর তাঁর প্রতি মাসে মাসিক আয় ছিল ১৪ থেকে ১৬ হাজার টাকা। তবে এখন জনপ্রিয়তা বাড়ার পাশাপাশি বেড়েছে মাসিক আয়ও। মাসগুনে তিনি বেশ মোটা অংকের টাকা কামিয়ে থাকেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *