নরম মনের ব্যক্তিরা সম্পর্কে জড়ানোর আগে মেনে চলুন ৩-৬-৯ ট্রিকস!

Title: নরম মনের ব্যক্তিরা সম্পর্কে জড়ানোর আগে মেনে চলুন ৩-৬-৯ ট্রিকস! নইলে হতে পারে ব্রেকআপ!

Focus:

নরম মনের ব্যক্তিরা সম্পর্কে
জড়ানোর আগে মেনে চলুন ৩-৬-৯ ট্রিকস!

নইলে হতে পারে
ব্রেকআপ!

সারাজীবন কাঁদতে হবে আপনাকে!

আপনার পার্টনার
চিট করছে না তো?

অন্য কোথাও মন
দিয়ে বসেনি তো!

তাই সম্পর্কের ভিত
মজবুত করতে,

ভালোবাসা রং গাঢ় করতে
মেনে চলুন এই সিক্রেট টিপস!

কি সেই ৩-৬-৯ মন্ত্র?
দেখুন

Body:

আজকাল সম্পর্ক যেনো টিকতেই চায় না। সম্পর্কের বয়স ওই কয়েকমাস হতে না হতেই ব্রেকআপ। শুধু কি তাই আজকাল ডিভোর্সের জন্য লম্বা লাইন পড়ছে। প্রথম দেখায় ভালোবাসা, দ্বিতীয় দেখায় বিয়ে এইসবই হচ্ছে আজকাল। যার দরুন ডিভোর্স, ব্রেকআপের সংখ্যাও পাল্লা দিয়ে বাড়ছে। আর এই সম্পর্ক ভাঙার পিছনে কারণ হচ্ছে বিশ্বাসঘাতকতা, একজনের সাথে প্রেম করেও গোপনে গোপনে আরো দশ জনের সাথে সম্পর্ক রাখা ইত্যাদি। কিন্তু এর ফলে যারা সত্যিকারের ভালবেসে থাকেন তাদের জীবনেই ঝড় ওঠে। অতি সহজে পার্টনারকে বিশ্বাস করে ফেলায় নিজের সর্বস্ব দিয়ে দেন। তবে এবার পার্টনারকে সর্বস্ব দেওয়ার আগে বিশ্বাস করার আগে ভালোবাসার এই মন্ত্রটি প্রয়োগ করুন। ৩-৬-৯ এই টিপসটি মেনে চললে আপনার পার্টনার চিট করছে কিনা। সে আপনাকে কত ভালোবাসে সব জানতে পারবেন।

আর এই ৩-৬-৯ এটি সম্পর্ককে সময় দেওয়ার নিয়ম। কারোর সাথে সম্পর্কে যাওয়ার আগে ৩ মাস, ৬ মাস, ৯ মাস এই নিয়ম মেনে চলুন। আর এই মাসগুলি কিভাবে কাজ করে দেখুন –

প্রথম ৩ মাস:

সম্পর্ক শুরু হওয়ার প্রথম ৩ মাস অত্যন্ত জরুরী। এই সময় একে অপরের সাথে বেশি করে সময় কাটান, কি পছন্দ-অপছন্দ সেই বিষয় জানুন। এবং আপনার পার্টনার এই সম্পর্কে থাকতে ইচ্ছুক কিনা সেই বিষয়ও খেয়াল রাখুন। এমনকি তার যদি এই সম্পর্ক নিয়ে কোন ভয় ভীতি থাকে। মন থেকে সেই ভয় দূর করে সম্পর্ক শুরু করার উৎসাহ যোগানোর চেষ্টা করুন। আর একে অপরকে চিনতে এই তিনটে মাস ভালোভাবে কাজে লাগান।

এরপরের ৩ মাস অর্থাৎ সম্পর্ক মজবুতের সময়:

পরের এই ৩ মাস থেকেই পার্টনারের আসল রূপ ধরা দিতে থাকে। অনেক সময় দেখা যায় আপনার অভ্যাস গুলি সঙ্গী পছন্দ করছেন না। এমনকি ছোট ছোট বিষয়গুলি নিয়ে নিত্যনতুন ঝামেলা চলতেই আছে। আর এই ঝামেলা, নিয়ে বাক-বিতন্ডা মিটিয়ে যদি টিকিয়ে রাখতে পারেন। তাহলে আপনাদের সম্পর্কের ভিত মজবুত হয়ে উঠবে। অনেক সময় দেখা যায় দুজনের এই সম্পর্ক নিয়ে নানা ধরনের মন্তব্যও শুনতে হয়। এর ফলে মানসিক দিক থেকে অনেকেই ভেঙ্গে পড়েন। যদি দেখেন আপনার জন্য সেই ছেলেটি কিংবা মেয়েটি তার পরিবারের সাথে লড়াই করছে। তাহলে বুঝুন সে আপনাকে মন থেকে ভালোবাসে।

শেষ ৩ মাস:

এই শেষ ৩ মাস হচ্ছে বিশ্বাস স্থাপনের মূল পর্ব। এখান থেকেই বোঝা যাবে আপনার পার্টনার আপনার সাথে বিশ্বাসঘাতকতা করছে কি না। লক্ষ্য করবেন আপনার সঙ্গী আপনাকে সময় না দিয়ে অন্যদিকে সময় দিচ্ছেন। এমনকি বিশেষ বিশেষ বিষয়গুলিও সে ভুলে যাচ্ছে । অনেক সময় দেখা যায় আপনার প্রতি তার বিরক্তি চলে এসেছে। এমনটা হতে দেখলে মনে করবেন অপরদিকের ব্যক্তি এই সম্পর্ক রাখতে চাইছে না। আবার উল্টোটাও হতে দেখা যায়। শেষ এই তিন সময় আপনার মনের মানুষ আরো বেশি করে সময় দিচ্ছে। ছোট ছোট বিষয়গুলিকে বেশি গুরুত্ব দিচ্ছে এবং আপনাকে নিয়ে ভবিষ্যতে কি করবে না করবে তা নিয়ে প্ল্যান করছে। আর তার এই কাজগুলিই বলে দেয় সে এই সম্পর্ক নিয়ে কতটা সিরিয়াস।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *