রকিং কাকাকে চেনেন?

Title! রকিং কাকাকে চেনেন? রাজনীতি না করেও রাজনীতির মঞ্চ কাঁপাচ্ছেন তিনি! সুপারস্টার দেবের নয়নের মণি,

Focus:

হিরণের জীবনে মোয়ে মোয়ে ঝড়
কে তুলেছিলেন জানেন?

তিনি আবার দেবের
নয়নের মণি!

দেখুন তো কেশপুরের
রকিং কাকাকে চেনেন কিনা?

( কাকার ভিজুয়াল দেখাতে হবে ২-৩ সেকেন্ড)

কিভাবে বাংলায় কথা বলতে হয়
এই কাকার কাছে জানতে হবে!

সমাজ মাধ্যমে দেদার
ভাইরাল তিনি!

এই কাকুর এখন
হাজার হাজার ভক্ত!

দেখুন কে সেই ব্যক্তি?
কিভাবে হলেন তিনি ভাইরাল?

Body:

বাদাম কাকুকে চেনেন, চা কাকুকেও চেনেন, এমনকি কালীঘাটের কাকুকে চেনেন না এমন কেউ নেই। তবে এখন সব কাকুই ফ্লপ। বাজার কাঁপাচ্ছে রকিং কাকা। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই কাকুকে নিয়ে এখন মাতামাতি। তার ডায়লগ কপি করছে সকলে। হিরণের মত দুঁদে নেতাকেও সার্ফ জল দিয়ে ধুয়ে দিয়েছেন তিনি। তাঁর কীর্তি দেখে ফ্যান দেবও। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সর্বত্রই জনপ্রিয় হয়ে উঠেছে তিনি। কিন্তু হঠাৎ করে কি এমন হলো যে এত শোরগোল পড়ে গেলো তাকে নিয়ে। দেবের ফ্যান হওয়ার কারণটাই বা কি?

সম্প্রতি সামাজিক মাধ্যমে হিরণকে নিয়ে মোয়ে মোয়ে খিল্লি চলছে। আর তার পিছনে কারণ হচ্ছে এই রকিং কাকা। এই মুহূর্তে বঙ্গ জুড়ে চলছে লোকসভা ভোট। আর এই লোকসভা ভোটে পাখির চোখ ঘাটাল। হিরোর সাথে হিরোর লড়াই হচ্ছে বলে কথা। তৃণমূলের প্রার্থী হিসেবে ঘাটালে দাঁড়িয়েছেন দেব। আর বিজেপির প্রার্থী হিরণ। সম্প্রতি কেশপুরে জনসংযোগে যান হিরণ। আর সেখানে কোন এক দলীয় কর্মীর বাড়িতে ওঠেন তিনি। হাজার লোকের মাঝে একেবারে হিরনের সামনেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় এক মধ্যবয়স্ক লোককে। কোন এক সমস্যার কথা সেই দলীয় কর্মী হিরনকে জানাচ্ছিলেন। অভিযোগ শুনে অভিনেতাকে বলতে শোনা যায়, তিনি বিষয়টি শুনে মর্মাহত। কোন ভাষায় কথা বলবেন বুঝতে পারছেন না। তিনি রীতিমতো ভাষা হারিয়ে ফেলেছেন। হিরনের মুখে এমন কথা শুনে ওই মধ্যবয়স্ক লোকটি বলে ওঠেন বাংলা ভাষায় বলো না।আর এই মধ্যবয়স্ক লোকটি হচ্ছে সেই রকিং কাকু।

( হিরণকে যে এমন কথা বলছে সেটা দেখাতে হবে )

ব্যাস, এরপর সেই বাংলায় কথা বলো না ভিডিওটি সমাজ মাধ্যমে পোস্ট হতে না হতেই। মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নেট নাগরিকদের কাছে এখন হট অফ দ্যা টপিক হয়ে উঠেছেন এই কাকু। শুধু তাই নয় শাসকদলেরাও হিরণের দশা দেখে পিছনে মুচকি হাসছেন।

তথ্যসূত্র জানা যায়, এই ব্যক্তি কেশপুরেরই বাসিন্দা। নাম হপনম মান্ডি। একেবারেই ছাপোষা মানুষ তিনি। অত্যন্ত দরিদ্র পরিবারের ব্যক্তি। জানা গিয়েছে এই ব্যক্তি শারীরিক দিক থেকে অক্ষম। কিন্তু মনের দিক থেকে একবারে চাঙ্গা। হিরণকে সোজাসাপটা উত্তর দিতে দেখে রীতিমতো পেটে খিল্লি ধরিয়েছে নেট জনতাদের। সেই থেকে তিনি হয়ে উঠেছেন কেশপুরের কাকা।

তবে হিরণের পর এবার দেবের সাথে দেখা গেল ভাইরাল এই কাকাকে। সম্প্রতি দেবও কেশপুরে প্রচারের জন্য আসেন। আর সেখানেই দেখা হয় কাকার সাথে। সমাজ মাধ্যমে, দেব হপনম মান্ডির সাথে সেই ছবি শেয়ার করেছেন। আর সেখানে তিনি লিখেছেন সবাই আমার ফ্যান, কিন্তু আমি কাকার ফ্যান সাথে আবার হার্ট ইমোজিও। এমনকি একটি ভিডিওতেও দেবকে একথা বলতে শোনা যায়।

( দেব যে একথা বলছে সেই ভিসুয়ালটা দেখাতে হবে)

তবে তিনি ঠিক কি কারণে এই ছবিটি শেয়ার করেছেন তা সকলেই বুঝে গিয়েছে। জানা যাচ্ছে, হিরণকে খোঁচা দিতেই এমন পোস্ট। আর এই ছবি প্রকাশ্যে আসতেই, অনেকে নানারকমের মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছেন, হিরো হিরণকে সেঁকে দেওয়ার পর এখন আবার দেবের সাথে। অনেকে তো আবার কাকা ইজস রক, এভরিওয়ান শক এমন মন্তব্যও করেছেন। এক কথায় বলা যাচ্ছে কাকা যে সমাজ মাধ্যমে বেশ ছাপ ফেলেছে,,,,,, তা বলতে আর বাকি রাখে না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *