এবার বাজার কাঁপাচ্ছে স্মার্ট ছাতা! এসি, ফ্যান, কুলার সবই আছে এই ১টি ছাতার মধ্যে

এবার বাজার কাঁপাচ্ছে স্মার্ট ছাতা! এসি, ফ্যান, কুলার সবই আছে এই ১টি ছাতার মধ্যে

এবার বাজার কাঁপাচ্ছে
স্মার্ট ছাতা!

এসি, ফ্যান, কুলার সবই আছে
এই ১টি ছাতার মধ্যে!

কি নেই শুধু তাই বলুন!

সূর্যের UV প্রোটেকশন
থেকে ক্ষতিকারক রশ্মি,
সবই আটকে দেবে এই ছাতা!

এই ছাতা হাতে নিলেই
মনে হবে ২০২৪ নয়, ২০৪০ আছেন!

এটি কিনতে লম্বা লাইন
ছাতার দোকানে!

কত দাম?
কোথায় পাবেন?

ঝটপট দেখুন

আচ্ছা ছাতা বলতে আমরা কি বুঝি? একটা লম্বা ডাট থাকবে, তার সঙ্গে এক টুকরো কাপড়, যা খুললেই ছড়িয়ে পড়ে মাথার উপর। রোদ বৃষ্টি থেকে রক্ষা করাই ছাতার কাজ! কিন্তু যদি আপনাদের বলি, এবার থেকে ছাতার কাজ পাল্টে যাচ্ছে। ছাতার কাজ শুধু রোদ বৃষ্টিকে রক্ষা করাই নয়, ছাতার কাজ হবে আপনাকে গনগনে রোদের ইউ ভি রশ্মি সহ অন্যান্য ক্ষতিকারক রশ্মি থেকে রক্ষা করা। একই সঙ্গে আপনাকে এসি, কুলার, ফ্যান তিনটিরই পরিষেবা দেওয়া। কি শুনেই অবিশ্বাস্য লাগছে তাই না? কিন্তু না এবার বাজারে এলো এমনই একটি স্মার্ট ছাতা। যা, স্মার্টফোনের থেকে কম কিছু নয়। এই ছাতাই আপনাকে দেবে অবিশ্বাস্য কিছু পরিষেবা। বাজারে সদ্য লঞ্চ হওয়া এই নতুন ছাতাটিতে থাকছে এসি, ফ্যান, কুলারের মতন পরিষেবা থেকে শুরু করে সূর্যের ক্ষতিকারক রশ্মিকে আটকানোর মতন ক্ষমতা।

কেমন দেখতে এই ছাতা?

ছাতাটি দেখতে সাধারণ ছাতার থেকে অনেকটাই লম্বা, মজবুত এবং বড়।

এই ছাতাটিতে কি কি ফিচারস থাকছে?

প্রথমেই জানাই এই ছাতায় থাকছে একটি ছোট্ট ফ্যান। যা একদম উপরের দিকে থাকবে। এই ফ্যানটি চালালে আপনার একটুও গরম লাগবে না। আপনি যদি ৪৫° গরমেও এই ছাতা নিয়ে বাইরে বেরোন, আপনার খুব একটা গরম অনুভব হবে না। তার কারণ এই ছাতার সঙ্গে যুক্ত ফ্যানটির স্পিড এতটাই বেশি যে আপনি বেশ ভালো রকম আরাম অনুভব করাতে পারবে। শুধুই কি তাই??? এই ফ্যানটিকে আপনি চাইলে কুলারেও পরিণত করতে পারবেন। সেই ব্যবস্থাও রাখা হয়েছে ছাতাটিতে। এই ছাতার ডাটের নিচে একটি ছোট্ট বোতলের মতন লাগানো থাকবে,,,,, যেখানে আপনি জল দিলেই উপরে থাকা ফ্যানটি কুলারের মতন কাজ করা আরম্ভ করবে। আর শুধুমাত্র কুলারই নয়, এই কুলারটির পরিষেবা একেবারে এসির মতন কনকনে ঠান্ডা। সত্যি এই কথা বলা বাহুল্য যে যারা এই ছাতাটির ফিচারস সেট করেছেন তারা একটি দুর্দান্ত পরিষেবা সেট করেছেন। যা এক কথায় অনবদ্য। এই ছাতা আপনার শরীরে ক্যান্সার ঢোকার রাস্তাকেও বন্ধ করে দেবে। কিভাবে জানেন?

এই স্মার্ট ছাতাটিতে সূর্যের ক্ষতিকারক ইউভি রশ্মিকে আটকে দেওয়ার ক্ষমতা রয়েছে। আপনারা জানেন যে সূর্য থেকে ইউভি রশ্মি সহ…….. আরো অনেক ক্ষতিকারক রশ্মি নির্গত হয়। যা চামড়ার ক্যান্সারের জন্য দায়ী। এই দিক থেকে এই স্মার্ট ছাতাটি অনেক বেশি কার্যকরী। এই ছাতাটি ব্যাটারি চালিত। এতে চার্জ দেওয়ারও সিস্টেম রয়েছে।

কেমন দাম এই ছাতার?

এই ছাতাটি একেবারেই পকেট ফ্রেন্ডলি নয়। মধ্যবিত্তদের জন্য এই ছাতা কেনা খুবই চাপের। কারণ এই ছাতাটির দামই শুরু হচ্ছে ৫ হাজার টাকা থেকে। বিভিন্ন ব্র্যান্ডের কোম্পানি বিভিন্ন দামে এই ছাতাটি বিক্রি করছে। আপনারা আপনাদের পছন্দের ব্র্যান্ড অনুযায়ী ছাতাটি কিনতে পারেন। অনলাইনের বিভিন্ন প্লাটফর্মেও আজকাল এই ছাতা বিক্রি হচ্ছে। যদি নিতান্তই এই ছাতা কেনার ইচ্ছে থাকে তাহলে ইনস্টলমেন্টেও আপনারা এই ছাতা কিনতে পারেন। অনেক কোম্পানি এই ছাতাটিকে ইনস্টলমেন্টে বিক্রি করছেন।

তাহলে আর দেরি কিসের যদি মনে করেন এমন একটি ছাতা আপনার দখলে থাকা উচিত তাহলে অবশ্যই কিনে ফেলুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *