আজ ২৩ মে, বৃস্পতিবার, মা লক্ষ্মীর কৃপায় নতুন বছরে রাজা হবে ৩ রাশি

আজ ২৩ মে, বৃস্পতিবার, মা লক্ষ্মীর কৃপায় নতুন বছরে রাজা হবে ৩ রাশি

আজ ২৩ মে, বৃস্পতিবার
মা লক্ষ্মীর কৃপায় নতুন বছরে
রাজা হবে কর্কট রাশি!

ধন-সম্পদে মালামাল হবে
মেষ রাশি!

সুস্বাস্থ্যের অধিকারী হবে
ধনু রাশি!

প্রেম জীবনে সফল হবে
বৃশ্চিক রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে ফাটাফাটি চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। সন্তানদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

মিথুন রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি: আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। কোনো বিনোদনমূলক কাজ কর্মের জন্য আপনি আজ কর্মক্ষেত্র থেকে দ্রুত বেরোতে চেষ্টা করবেন। তাড়াহুড়ো করে আজ কোনো জিনিস কিনবেন না।

সিংহ রাশি: আজ আপনি কোনো ধর্মীয় কাজে অর্থব্যয় করবেন। পাশাপাশি, এর ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। আপনার কোথাও দীর্ঘ সফরের সম্ভাবনা থাকলে শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কারণ, আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। যদিও, খুব শীঘ্রই সামগ্রিক পরিস্থিতির উন্নতি ঘটবে।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। আজকে আপনার একজন নিকটজনের সাথে ঝগড়া হতে পারে।

বৃশ্চিক রাশি: কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতার সম্মুখীন হলে আত্মবিশ্বাসের সাথে সেটিকে কাটিয়ে ওঠার চেষ্টা করুন। যাঁরা কোনো জমি বিক্রি করতে চান তাঁরা আজ ভালো ক্রেতার সন্ধান পেতে পারেন।

ধনু রাশি: আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না।

মকর রাশি: পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করুন। বাড়িতে আজ হঠাৎ করেই একজন অতিথির আগমন ঘটতে পারে। যার ফলে আপনার অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন।

কুম্ভ রাশি: কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন।

মীন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ গ্রহণ করুন। যাঁদের সাথে আপনার খুব কম দেখা হয় তাঁদের সাথে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে।  


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *