ঐশ্বর্য রাইকে দশ গোল দিলেন উত্তর প্রদেশের এই তরুণী! এই তরুণীর কাছে হেরে গেলেন বিশ্বের তাবড় তাবড় তারকারা!

ঐশ্বর্য রাইকে দশ গোল দিলেন উত্তর প্রদেশের এই তরুণী!
এই তরুণীর কাছে হেরে গেলেন বিশ্বের তাবড় তাবড় তারকারা!

ঐশ্বর্য রাইকে দশ গোল দিলেন
উত্তর প্রদেশের এই তরুণী!

এই তরুণীর কাছে
হেরে গেলেন বিশ্বের তাবড় তাবড়
তারকারা!

কি করেছেন এই
তরুণী?

কীভাবে হারালেন
বড় বড় তারকাদের?

ঐশ্বর্য রাই, বিশ্বসুন্দরী। তিনি যেখানে যাবেন সেখানে, তার পিছু পিছু লাইন পড়বে এটাই তো স্বাভাবিক। তাকে দেখার জন্য সবাই হা করে থাকবে সেটা তো হবে, তাই নাহ? কিন্তু না এবার এই ঐশ্বর্য রাইকেই রীতিমত টক্কর দিলেন উত্তর প্রদেশের ছোট্ট শহরের এক তরুণী। এই তরুণী কেবল রাই সুন্দরীই কেউ নয় বিশ্বের তাবড় তাবড় সেলিব্রেটিদের গো হারা হারালেন। ঘটনার সূত্রপাত কান ফেস্টিভ্যালে। আপনারা সকলেই জানেন কান অত্যন্ত মর্যাদাপূর্ণ একটি তারকা সম্মেলন। যেখানে বিশ্বের স্বনামধন্য জনপ্রিয় সমস্ত তারকাদের মিলন মেলা অনুষ্ঠিত হয়। ঠিক এমনই সম্মানীয় একটি মঞ্চে উপস্থিত হয়েছিল ভারতের উত্তর প্রদেশের তরুণী ন্যান্সি ত্যাগী। যার কাছে কানের মঞ্চে হেরে গেলেন ঐশ্বর্য রাই।

চলতি বছরের কান ফেস্টিবলে বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই এর পোশাক ও সাজ নিয়ে অনেক বেশি চর্চা হচ্ছে। কারণ এই বছর কাম ফেস্টিবলে ঐশ্বর্য রাই যে দুটি পোশাক বেছে নিয়েছেন পরিধানের জন্য,,, তা অধিকাংশ পোশাক সচেতন মানুষের কাছেই,, দৃষ্টিকটু মনে হয়েছে। অধিকাংশই বলছেন রায়সুন্দরীর পোশাক নির্বাচনে ত্রুটি রয়ে গিয়েছে। প্রথমদিকে রাই সুন্দরীকে দেখা গিয়েছিল কালো রঙের স্লিভলেস একটি গাউনে,,, যেখানে হালকা গোল্ডের টাচ ছিল। এরপরেই দেখা গিয়েছিল সবুজ এবং সাধারণের কিছু ঝরি দেওয়া একটি গাউন। যা দেখে রাই সুন্দরীর অনুরাগীরা রীতিমতো ভারাক্রান্ত হয়ে পড়েন। অনেকেই কমেন্ট করেন কিভাবে ঐশ্বর্য রাই এই পোশাকগুলো পড়ার জন্য রাজি হলেন??? এই নিয়ে যখন এক দিকে চর্চা চলছে তখনই অন্যদিকে সমস্ত নেটিজেনদের মন জয় করে নিয়েছেন উত্তরপ্রদেশের ন্যান্সি ত্যাগি।

আপনারা অনেকেই হয়তো এই তরুণীকে চিনে থাকবেন। ন্যান্সির পরিচয় সে বর্তমানে একজন সোশ্যাল মিডিয়া কনটেন্ট ক্রিয়েটর। মূলত ফ্যাশন ডিজাইনিং এর উপর কাজ করেন এই তরুণী। মাঝে মাঝেই তাকে সেলিব্রেটিদের পোশাক হুবহু তৈরি করে ফটোশুট করতে দেখা যায়। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে আলিয়া ভাট এমন কোনও সেলিব্রেটি নেই যাদের পোশাক ন্যান্সিকে বানাতে দেখা যায়নি। প্রথমদিকে সামাজিক মাধ্যমে অনেকেই ন্যান্সিকে নোংরাভাবে ট্রল করতো এইসব নিয়ে। কিন্তু ন্যান্সি দমে যাওয়ার পাত্রী নয়। দিনের পর দিন কঠোর পরিশ্রম করে নিজের ক্রিয়েটিভিটি লেভেলকে সে বাড়িয়ে তুলেছে। ২০২৪ সালে কান ফেস্টিবলের রেড কার্পেট হাঁটার ডাক আসে ন্যান্সির কাছে। কান ফেস্টিবলে পড়ার জন্য ন্যান্সি বেছে নেয় তার নিজের তৈরি গাউন ও স্টাইলিশ শাড়ি। আপনারা জানলে অবাক হবেন এই সমস্ত পোশাক তৈরি করার জন্য ন্যান্সি কোন দামি দোকানের দারস্ত হয় না। দিল্লির লোকাল মার্কেট থেকে সমস্ত উপকরণ সংগ্রহ করে তারপর তৈরি করেন তার পোশাক। কানের রেড কার্পেটে ন্যান্সির পরিহিত গোলাপি রঙের গাউনটি, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং তৈরি করে দিয়েছে। স্লিভলেস, গোলাপি রঙের গাউন, ধাপে ধাপে তৈরি করা গাউনটি। যেমনি কালার তেমনি সুন্দর ডিজাইন যা একেবারে চোখ ধাঁধানো। গাউনটি দেখলে আপনার হয়তো মনে হতে পারে এটি কোন বিখ্যাত ফ্যাশন ডিজাইনারের তৈরি। কিন্তু না এমনই চোখ ধাঁধানো গাউন তৈরি করে নিজেই পড়ে কানের রেড কার্পেট মাতিয়েছেন উত্তরপ্রদেশের ন্যান্সি ত্যাগী। সোশ্যাল মিডিয়ায় বড় বড় তারকারাও ন্যান্সির এই ভিডিও এবং পোশাকের ছবি শেয়ার করেছেন।

সত্যি ন্যান্সি যা করে দেখিয়েছে তা ভারতের অনেক তরুণীর কাছেই অনুপ্রেরণা হয়ে উঠবে। ছোট্ট শহর থেকেও যে নিজের স্বপ্ন পুরন করা যায় তার প্রমান এই ন্যান্সি ত্যাগী!


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *