গৌরী খান নয়, শাহরুখের মন প্রাণ জুড়ে ছিল এই সুন্দরী!

Title: গৌরী খান নয়, শাহরুখের মন প্রাণ জুড়ে ছিল এই সুন্দরী! সুন্দরীর প্রেমে মজে ভুলে ছিলেন নিজের বউকেও!

Focus:

গৌরী খান নয়!

শাহরুখের মন প্রাণ জুড়ে
ছিল এই সুন্দরী!

সুন্দরীর প্রেমে মজে
ভুলে ছিলেন নিজের বউকেও!

এমনকি স্ত্রীকে লুকিয়ে বিয়েও
সেরে নিয়েছিলেন দুজনে!

গোপনে এক করেছিলেন
চার হাত!

এক ছাদের তলায়
থাকতেনও তারা!

বলিপাড়ায় কান পাতলে আজও
শোনা যায় তাদের প্রেম পিরিতির গল্প!

কে সেই লাস্যময়ী?
যার জন্য গৌরীকে
ছেড়েছিলেন শাহরুখ…

দেখুন

Body:

কিং খান! যার নামে গোটা বলিউড কাঁপে! বছর ৫৮ এর এই অভিনেতা একাই দাপিয়ে বেড়াচ্ছেন এই বলিউড ইন্ডাস্ট্রিতে। তিনি শুধু একজন ভাল অভিনেতা নন, একাধারে দক্ষ স্বামীও বটে। শাহরুখ খানের নামের আগে ওয়ান ওমেন ম্যান এই ট্যাগটিও বসানো হয়। তিনি এক নারীতে আসক্ত হলেও বলিউড যে অন্য কথা বলছে! বলিউড ইন্ডাস্ট্রি সামনে থেকে দেখতে রঙিন লাগলেও। বলিউডের রন্ধে রন্ধ্রে রয়েছে অনেক অনেক কাদা ছোঁড়াছুঁড়ির কাহিনী। এখান থেকে বাদ পড়েননি শাহরুখ খানও। শোনা যায়, গৌরী খান নয় শাহরুখ খান মন দিয়েছিলেন বলিউডের অন্যতম এক সুন্দরীকে। শুধু মন দেওয়া নেওয়ার সম্পর্ক ছিল না সেই সাথে গভীরভাবেও জড়িয়ে পড়েছিলেন তিনি। এমনকি বিয়েও পর্যন্ত করেন তাকে।

আর এই অভিনেত্রী আর কেউ নন বলিউড তথা হলিউড দাপানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর এ কথা শুনে স্বামীর ঘর ছেড়ে ছিলেন গৌরী খান।

ঘটনাটি আজ থেকে প্রায় অনেক বছর আগেকার। সালটা তাও ২০০৬-এর নাগাদ। সেই সময় বলিউডে বড় পর্দায় মুক্তি পায় ডন। শোনা যায়, এই সিনেমার হাত ধরেই শাহরুখ এবং প্রিয়াঙ্কার সম্পর্কে সূত্রপাত। ডন সিনেমায় শাহরুখের হিরোইন হিসেবে কাজ করেছিলেন প্রিয়াঙ্কা। শাহরুখ খানের গান দো দিল মিল রাহে হ্যায়,,,,, মগর চুপকে চুপকে। অর্থাৎ শাহরুখ খান এবং প্রিয়াঙ্কার সম্পর্ক গোপনেই হয়েছিল বলে জানা যায়। ডনে কাজ করার সময় প্রিয়াঙ্কাকে দেখে অভিনেতার মনের কড়া নাড়ে। শুটিং ছাড়াও দুজনকে একসঙ্গে অনেকজায়গায় দেখা যেত সেসময়। এইনিয়েই শুরু হয় কানাঘুষ। মন্নতেও যাওয়া আসা বাড়তে থাকে অভিনেত্রীর। তবে শাহরুখ খানের আগে থেকে নাকি গৌরীর সঙ্গে ভালো সম্পর্ক ছিল দেশি গার্লের। তবে ডন সিনেমার পর থেকে যেনো তার মেলামেশা আরো বেড়ে যায়। ২০১২ সালের একটি পার্টিতে নিমন্ত্রিত ছিলেন প্রিয়াঙ্কা। তবে অভিনেত্রী আসার পরে কিং খান এগিয়ে যান তাকে স্বাগত জানানোর জন্য। তাকে আলাদা করে ট্রিট করা। এমনকি অভিনেত্রীর গালেও চুমু খাওয়া সবই চোখে পড়ে গৌরীর। বিশিষ্ট গণমাধ্যম সূত্রে জানা যায়, তাদের দুজনের এহেন সম্পর্ক ভালো চোখে দেখেননি তিনিও। তবুও প্রথম প্রথম বিষয়টিকে এড়িয়ে যান।

তবে এসবের মাঝে হঠাৎই একদিন শোনা যায় শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়া টরেন্টোতে গিয়ে লুকিয়ে বিয়ে সেরে ফেলেছিলেন। এমনকি দুজনে এক ছাদের দিনও কাটিয়েছেন এমনটাও জানা যায়। আর একথা গৌরী শোনা মাত্রই এক কাপড়েই মন্নত ছেড়ে বেরিয়ে চলে গিয়েছিলেন। একদিকে অভিনেতাকে নিয়ে কাটাছেঁড়া এবং অন্যদিকে স্ত্রীর ছেড়ে চলে যাওয়া। সবমিলিয়ে অথৈ জলে ভেসে যান শাহরুখ খান। কিন্তু সবকিছু ছেড়ে তিনি ছোটেন স্ত্রীর মন ভাঙতে। তথ্যসূত্রে জানা যায়, সেদিন গৌরী শর্ত দিয়েছিলেন তার সাথে থাকতে হলে প্রিয়াঙ্কাকে ভুলে যেতে হবে। এমনকি পিগি চপস এর সাথে কোন সিনেমাও তিনি করতে পারবেন না। এই শর্ত তিনি মাথা পেতে মেনে নেন। এবং সেই থেকে দেশি গার্লের সাথে জুটি বাঁধতে দেখা যায়নি। বিষয়টি নিয়ে সেসময় সংবাদ মাধ্যম নানারকমের খবর করে।

তবে শাহরুখ খানের মতো মানুষ আদৌ যে এরকম করতে পারে এই নিয়ে কিন্তু একটা প্রশ্ন বরাবরই থেকে যায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *