কোচের মেয়ের সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম! তারপরেই বিয়ে, সিনেমার গল্পকেও হার মানাবে সুনীল ছেত্রীর প্রেম কাহিনী!

কোচের মেয়ের সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম! তারপরেই বিয়ে, সিনেমার গল্পকেও হার মানাবে সুনীল ছেত্রীর প্রেম কাহিনী!

কোচের মেয়ের সঙ্গে
লুকিয়ে লুকিয়ে প্রেম!

তারপরেই সাত পাকে বাঁধা,
দুইয়ে দুইয়ে মিলে যায় চার হাত!

সিনেমার গল্পকেও হার মানাবে
সুনীল ছেত্রীর প্রেম কাহিনী!

জানুন

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। কিছুদিন আগেই অবসর নিয়েছেন ফুটবল থেকে। ভক্তদের নিরাশ করে বিদায় জানিয়েছেন ফুটবলকে। এই সুনীল ছেত্রী ফুটবলের ময়দানে যতটা দক্ষ ঠিক ততটাই দক্ষ প্রেমের ময়দানে। আজকের প্রতিবেদনে আপনাদের সুনীল ছেত্রীর বিবাহিত জীবনের বেশ কিছু অজানা কাহিনী তুলে ধরব।

একেবারে প্রথমেই বলবো সুনীল ছেত্রীর প্রেমের গল্প কিন্তু কোনও সিনেমার চিত্রনাট্য থেকে কম নয়। টানটান রহস্যময় প্রেম কাহিনী রচনা করেছেন এই ফুটবল খেলোয়াড়। সুনীল ছেত্রী প্রেম করেছেন এমন মেয়ের সঙ্গে যার বাবা ছিলেন ফুটবল কোচ। সুনীল ছেত্রীর স্ত্রী ছিলেন মোহনবাগান ক্লাবের কোচ সুব্রত ভট্টাচার্যের মেয়ে সোনম ভট্টাচার্য। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। আর এই সোনমকেই বিয়ে করেন সুনীল। কোচ সুব্রত ভট্টাচার্যের কাছে ফুটবল শিখতে যেতেন সুনীল। সেখানেই চোখে পড়ে যায় কোচের ১৫ বছরের আদরের কন্যা সোনমের দিকে। তখন সুনীলের বয়স ছিল ১৮ বছর।

বয়সন্ধিকালের সেই সময়ে সুনীলের মনের রাজ প্রসাদ দখল করে নেয় সোনম। তবে এই দুজনের প্রেম কাহিনীতে একটি টুইস্ট রয়েছে। প্রথম দিকে সুনীল জানতেন না সোনম কোচ সুব্রত ভট্টাচার্যের মেয়ে। সোনম নিজেও এই বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে যায়। এভাবেই চলতে থাকে দুজনের কথা। এগোতে থাকে প্রেম। এই দুজনের প্রেম শুরু হয় ম্যাসেজের মধ্যে দিয়ে। সোনম প্রথম সুনীলকে ম্যাসেজ করে। মেসেজে লেখেন সুনীল

আমি তোমার বড় ভক্ত তোমার সঙ্গে দেখা করতে চাই

এরপর জল গড়িয়ে যায় বহুদূর। কিন্তু একসময় সুনীল জানতে পারেন সোনম তারই কোচ সুব্রত ভট্টাচার্যের মেয়ে। এই বিষয়টি সুনীলের কাছ থেকে লুকোনোর কারণে সোনমের উপর প্রচণ্ড অভিমান হয় সুনীলের। দীর্ঘ দুমাস দুজনের কথা বন্ধ থাকে। অবশ্য পরে দুজনের মধ্যে মনোমালিন্য কেটে গিয়ে সম্পর্ক জোড়া লাগে। আজ তারা সফল তারকা দম্পতি । দুজনেই পরিচিত। দুজনেরই নাম ডাক রয়েছে। দুজনের সংসার জুড়ে আদুরে সন্তান।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *